Advertisement
২৭ এপ্রিল ২০২৪
priyanka chopra

ছিমছাম টার্টল নেক জামায় শীতের ফ্যাশনে নতুন মাপকাঠি তৈরি প্রিয়ঙ্কার, হইচই নেট-জগতে

কালো টার্টল নেক টপ পরে গোটা ফ্যাশন দুনিয়ার চোখ নিজের দিকে ঘুরিয়ে নিলেন প্রিয়ঙ্কা।

প্রিয়ঙ্কার নতুন সাজ।

প্রিয়ঙ্কার নতুন সাজ। ছবি: ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
ওয়াশিংটন শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২১ ২০:৪৫
Share: Save:

ফ্যাশন সচেতনতায় তাঁকে হারাতে পারেন, এমন ক’জনই বা আছেন? শুধু একটা টার্টল নেক জামার যে এমন মহিমা, তাঁকে না দেখলে কেউ কি জানতে পারতেন!
গোটা শীতকালটা যেমন তিনি দেশ-বিদেশের নানা ব্র্যান্ডে সেজেছেন, তেমন গোটা বিশ্ব চোখও রেখেছে তাঁর সাজের দিকে। কখনও লাল-হলুদের মতো উজ্জ্বল রঙের বুট্‌স, তো কখনও তাক লাগানো ওভারকোটে জমজমাট রেখেছেন শীতের ফ্যাশন। এ বার বুঝতে পেরেছেন নিশ্চয়ই, কার কথা হচ্ছে? হ্যাঁ, ঠিক ধরেছেন। এ আলোচনার কেন্দ্রে রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস!

শীতের সাজে প্রিয়ঙ্কা।

শীতের সাজে প্রিয়ঙ্কা। ছবি: ইনস্টাগ্রাম

সম্প্রতি মুক্তি পাওয়া ছবি ‘হোয়াইট টাইগার’-এর সাফল্য ইতিমধ্যেই তাঁকে নিয়ে আলোচনা কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে। তারই মধ্যে একটা অতি পরিচিত ধাঁচের কালো টার্টল নেক টপ পরে গোটা ফ্যাশন দুনিয়ার চোখ নিজের দিকে ঘুরিয়ে নিলেন প্রিয়ঙ্কা। একটি অনলাইন সাক্ষাৎকারে দেখা গেল তাঁকে সেই সাজে। জামাটিতে একই রঙে হাল্কা কাজ। সঙ্গে কান থেকে ঝুলছে রুপোলি রিং। ব্যস, এটুকুই! এমনই ছিমছাম সাজে ঝলমলে দেখানোর নতুন উদাহরণ সৃষ্টি করলেন প্রিয়ঙ্কা। ওয়েবিনার আর অনলাইন কাজে আটকে পড়া এ সময়ে এই সাজ অনেককেই নতুন কায়দা শেখাবে বলে ইতিমধ্যেই বলতে শুরু করেছেন নেটাগরিকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

priyanka chopra Winter Fashion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE