Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Viral Dog Video

‘হ্যালো’ বলছে কুকুর! সঙ্গীর ডাকে কি ইংরেজিতে সাড়া দিচ্ছে ‘কথা বলা সারমেয়’?

কথা বলা ময়নার কথা অনেকেই শুনেছেন। কিন্তু কথা বলা কুকুরের কথা কেউ শুনেছেন কখনও? ইনস্টাগ্রামে ঘুরপাক খাওয়া একটি ভিডিয়োতে এক কুকুরের ডাক শুনে তেমনই মনে করেছেন অনেকে।

একটি কুকুরের ভিডিয়ো সম্প্রতি ঘুরপাক খেতে শুরু করেছে ইনস্টাগ্রামে।

একটি কুকুরের ভিডিয়ো সম্প্রতি ঘুরপাক খেতে শুরু করেছে ইনস্টাগ্রামে। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২২ ১৪:০২
Share: Save:

বিভিন্ন সময়ে নানা বিচিত্র জিনিসের ছবি ভাইরাল হয়ে যায় সমাজমাধ্যমে। দৈনন্দিন জীবনের নানা ঘটনার ছবি কিংবা ভিডিয়ো তুলে তা সমাজমাধ্যমে প্রকাশ করেন বহু নেটাগরিক। অনেকেই নিজেদের পোষ্যের হরেক রকমের কাণ্ডকারখানার ভিডিয়োও পোস্ট করেন। তেমনই একটি ভিডিয়ো সম্প্রতি ঘুরপাক খেতে শুরু করেছে ইনস্টাগ্রামে। ভিডিয়োটি একটি কুকুরের। যিনি ভিডিয়োটি প্রকাশ করেছেন, তাঁর দাবি, সেই ভিডিয়োতে যে কুকুরটিকে দেখা যাচ্ছে, সেটি ‘হ্যালো’ বলতে শিখে গিয়েছে।

ভিডিয়োটি ইনস্টাগ্রামে প্রকাশ করা হয়েছে ‘উইরেটডগস’ নামের একটি পাতায়। পোস্টে লেখা হয়েছে, ভিডিয়োটি এক ব্যক্তির টিকটক থেকে নেওয়া। শিরোনামে লেখা হয়েছে, “কুকুরটির নাম লরনা। দেখুন কেমন করে আমাদের হ্যালো বলছে।” সারমেয়টির ডাকার ভঙ্গির জন্য তাকে দশের মধ্যে বারো দেওয়া উচিত বলেও মন্তব্য করা হয় ওই পোস্টে। ভিডিয়োটিতে প্রথমে দেখা যায় দু’টি কুকুর পাশাপাশি হাঁটছে। তখনই লরনা বলে ডাক দেন মালিক। আর মালিকের ডাকে সাড়া দিয়ে ডেকে ওঠে সাদাকালো রঙের কুকুরটি। সেই ডাকটিই কার্যত ইংরেজি শব্দ ‘হ্যালো’-র মতো শোনাচ্ছে। মালিককে ‘হ্যালো’ বলার পর আহ্লাদে ওই ব্যক্তির গায়েও উঠে পড়ার চেষ্টা করে কুকুরটি।

প্রকাশের কয়েক ঘণ্টার মধ্যেই প্রায় ৮ লক্ষ নেটাগরিক দেখে ফেলছেন ভিডিয়োটি। পছন্দ করেছেন প্রায় ১ লক্ষ মানুষ। অনেকেই বলছেন, কুকুরটি যেন কথা বলতে শিখে গিয়েছে। কেউ আবার প্রশংসা করছেন সারমেয়প্রবরের বুদ্ধিবৃত্তির। তবে ভিডিয়োটি কোথাকার, তা জানা যায়নি। রইল সেই ভাইরাল ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Funny Pet Care Dog Lovers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE