Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Viral News

ছেলে-বৌমার ছবি তুলতে ব্যস্ত বৃদ্ধ দম্পতি! সমুদ্রের ধারে মধুর ফোটোশুট

সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে এক মিষ্টি ভিডিয়ো। ইচ্ছে থাকলেই যে উপায় হয়, প্রমাণ করেছেন দুই দম্পতি। ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, ছেলে আর বৌমার ছবি তুলে দিচ্ছেন শ্বশুর-শাশুড়ি।

সে মধুর খেলা।

সে মধুর খেলা। ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ১৭:০৫
Share: Save:

বিয়ের আগে ও বিয়ের পরে ছবি তোলার বেশ চল বেড়েছে নয়া প্রজন্মের মধ্যে। বিয়ের ছবি তোলার প্যাকেজে এখন কেবল বিয়ের দিন নয়, যোগ হয়েছে ‘প্রি ওয়েডিং’ আর ‘পোস্ট ওয়েডিং’-ও। ফোটোগ্রাফারাও এখন মোটা অঙ্কের প্যাকেজ শোনান বর-বধূকে। অনেকের ইচ্ছে থাকলেও ফোটো তোলার জন্য লাখ খানেক টাকা খরচ করতে গায়ে লাগে! সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে এক মিষ্টি ভিডিয়ো। ইচ্ছে থাকলেই যে উপায় হয়, প্রমাণ করেছেন দুই দম্পতি। ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, ছেলে আর বৌমার ছবি তুলে দিচ্ছেন শ্বশুর-শাশুড়ি।

ছোট পর্দার অভিনেতা ভূষণ কুমার ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন সেই ভিডিয়ো। তাতে দেখা যাচ্ছে, বয়স্ক এক দম্পতি সমুদ্রের ধারে ছেলে-বৌমার ছবি তুলতে ব্যস্ত। মহিলা যখন বৌমার ওড়না সামলাতে ব্যস্ত, তখন বৃদ্ধ মগ্ন তাঁদের ছবি তুলতে। ছেলে-বৌমার ছবিতে যাতে কোনও খুঁত না থাকে, তার জন্য কতই না কসরত করতে দেখা গেল বৃদ্ধ দম্পতিকে!

নেটমাধ্যমে এই ভিডিয়ো ভাইরাল হওয়া মাত্রই নে়টাগরিকদের মনে ধরেছে বিষয়টি। একজন লিখেছেন, ‘‘এমন দৃশ্য খুবই কম দেখা যায়। ছেলে-বৌমা খুবই ভাগ্যবান।’’ আর এক লিখেছেন, ‘‘চারিদিকে যখন এত হিংসা, তখন এই ভিডিয়ো দেখে মন ভরে গেল।’’

রইল ভিডিয়োর ঝলক...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral News Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE