Advertisement
১০ মে ২০২৪
Sonam Kapoor

বৃষ্টিভেজা রাস্তায় এক ছাতার নীচে হাতে হাত, ‘পুরনো’ প্রেম ফিরে দেখলেন সোনম কপূর

কোনও এক বৃষ্টিস্নাত মেঘলা দিনে বিদেশের রাস্তায় একই ছাতার নীচে দু’জনে। এমন একটি ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন সোনম কপূর। নায়িকার সঙ্গী কে?

৭ বছর আগে প্রেমের উদ্‌যাপনের স্মৃতিতে ডুব দিলেন সোনম কপূর।

৭ বছর আগে প্রেমের উদ্‌যাপনের স্মৃতিতে ডুব দিলেন সোনম কপূর। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ১৪:৩৪
Share: Save:

সোনম কপূর আর আনন্দ আহুজার বিবাহিত সম্পর্কের বয়স বছর পাঁচেক। কিন্তু পরস্পরকে চেনেন তারও আগে থেকে। রবিবার, নিজের ইনস্টাগ্রামের পাতায় নিজেদের পুরনো ছবি দিয়ে আরও এক বার সেই সোনালি দিন ছুঁয়ে দেখলেন সোনম।

কোনও এক বৃষ্টিস্নাত মেঘলা দিনে বিদেশের রাস্তায় একই ছাতার নীচে দু’জনে। এমন একটি ছবি সোনম অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। তাঁরা তখন প্রেমিক যুগল। সে ছবি জীবনের অন্যতম রঙিন অধ্যায়ের। তেমনটাই লিখেছেন নায়িকা। প্রায় ৭ বছর আগে প্রেমের উদ্‌যাপনের স্মৃতিতে ডুব দিলেন দু’জনে।

সেই ভালবাসার বন্ধন এখন আরও মজবুত হয়েছে। মা-বাবা হয়েছেন দু’জনে। একরত্তি ছেলেকে নিয়ে জীবনের নতুন পর্ব শুরু করেছেন। তবে সোনম আর আনন্দের ছবি কলেজবেলার প্রেমের কথা মনে করিয়ে দেয়। দু’জনেরই মুখের হাসি বলে দিচ্ছে তাঁদের সম্পর্কের সতেজতার কথা। দু’জনের প্রেমের একেবারে প্রথম দিকের ছবি এটা। ছবির সঙ্গে সোনম লিখেছেন, ‘‘এই দিনগুলি খুব মনে পড়ছে, সঙ্গে তোমাকেও খুব মনে পড়ছে। একসঙ্গে থাকার জন্য আর অপেক্ষা করতে পারছি না। ভালবাসি তোমাকে।’’ কিছু ক্ষণেই উত্তর দিয়েছেন আনন্দও। তিনি সোনমের উদ্দেশে লিখলেন, ‘‘আমাদের সম্পর্কের একেবারে প্রথম দিকের ছবি। দেখতে দেখতে ৭ বছর কেটে গেল, তাই না?’’

প্রেম নিয়ে খুব বেশি অকপট ছিলেন না সোনম। বিভিন্ন সময়ে বলিপাড়ার বেশ কিছু অভিনেতার সঙ্গে তাঁর নাম জড়িয়েছিল বটে। তবে শেষ পর্যন্ত তিনি মালা দেন ব্যবসায়ীর গলায়। বিয়ের আগেই আনন্দের সঙ্গে তাঁর সম্পর্কের কথা ঘোষণা করেছিলেন। প্রেমের দিনগুলি তাই আরও এক বার ফিরে দেখলেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonam Kapoor Anand Ahuja Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE