Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Bizzare Marriage

কাউকেই ছাড়তে পারবেন না, দুই প্রেমিকার গলায় একই ছাঁদনাতলায় মালা দিলেন যুবক!

দু’জন প্রেমিকা। দু’জনের কাউকেই তিনি দুঃখ দিতে পারবেন না। তাই একই মণ্ডপে দুই সঙ্গীর গলায় মালা দিলেন তেলঙ্গানার যুবক।

Real Image of couple.

একই মণ্ডপে দুই প্রেমিকার গলায় মালা দিলেন এক যুবক। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
তেলেঙ্গানা শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ১২:০৮
Share: Save:

দু’জনকেই প্রচণ্ড ভালবাসেন। দু’জনের সঙ্গেই জীবন কাটাতে চান। তাই একই মণ্ডপে দুই প্রেমিকার গলায় মালা দিলেন এক যুবক। তেলঙ্গানার বাসিন্দা ওই ব্যক্তির নাম মাথিভি সাথীবাবু। দুই প্রেমিকার সম্মতিতেই এই ঘটনা সম্ভব হয়েছে বলে জানিয়েছেন তিনি।

সাথীবাবুর দুই প্রেমিকার নাম স্বপ্না এবং সুনীতা। স্বপ্না আর সাথীবাবুর বেশ অনেক বছরের প্রেম। দুই বাড়ির সদস্যরা এই সম্পর্কের কথা জানতেন। তাঁদের বিয়েও ঠিক হয়ে গিয়েছিল। বছর খানেক আগে সুনীতার সঙ্গে আলাপ হয় সাথীবাবুর। প্রথম দেখাতেই সুনীতাকে মনে ধরে তাঁর। স্বপ্নার কথা ভেবে বেশ কিছু দিন সেই অনুভূতি চেপে রেখেছিলেন। ধীরে ধীরে সুনীতার সঙ্গে প্রায়ই দেখা হতে থাকে। তিনি যে সুনীতাকে ভালবেসে ফেলেছিলেন, তা বেশ বুঝতে পারছিলেন। তবে একটা সম্পর্কে থাকাকালীন অন্য কাউকে প্রেমের প্রস্তাব দেওয়া যায় কি না, তা নিয়ে মনে একটা অস্বস্তি কাজ করছিল।

সুনীতাকে ভাল লাগলেও কখনও স্বপ্নার সঙ্গে বিচ্ছেদের কথা মনে আসেনি তাঁর। তবে দোটানা কাটিয়ে তিনি সুনীতার কাছে তাঁর অনুভূতির কথা প্রকাশ করেন। সেই সঙ্গে তিনি যে ইতিমধ্যে একটা সম্পর্কে রয়েছেন, সেটাও জানান সুনীতাকে। সাথীবাবুর আগের সম্পর্ক নিয়ে সুনীতার কোনও সমস্যা ছিল না। তবে সাথীবাবু অন্য সম্পর্কে জড়িয়ে পড়েছেন শুনে প্রথমে বেশ ভেঙে পড়েছিলেন স্বপ্না। পরে সাথীবাবু তাঁকে জানান, দু’জনের সঙ্গেই সুখে সংসার করতে চান তিনি। একই দিনে দু’জনের সঙ্গে নতুন জীবন শুরু করতে চান। স্বপ্না সাথীবাবুর এই সিদ্ধান্ত প্রথমে মানতে চাননি। পরে রাজি হন। দুই পাত্রীর বাড়ির লোকের পূর্ণ সম্মতিতে এবং সকলের উপস্থিতিতে এক হয় ছয় হাত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Girlfriend Affairs Marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE