Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ ডিসেম্বর ২০২১ ই-পেপার

সম্পর্ক

Relationship: প্রেম আরও বাড়িয়ে দিতে পারে কোন কোন ভিডিয়ো গেম? খেলবেন না কি দু’জনে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৩ নভেম্বর ২০২১ ১৭:০১
একসঙ্গে রান্না করা, বেড়াতে যাওয়ার পরিকল্পনা করা কিংবা যোগাসন— এগুলি সবই দু’জনের প্রেম আরও মজবুত করে। তবে এই তালিকায় রয়েছে ভিডিয়ো গেমও।

কয়েকটি ভিডিয়ো গেম প্রেমের সম্পর্ককে আরও মজবুত এবং মজাদার করে দেয়। দু’জনে মিলে এমন কোন কোন ভিডিয়ো গেম খেলতে পারেন? রইল তালিকা।
Advertisement
হেভেন: নিজেদের গ্রহ ছেড়ে পালিয়ে গিয়ে এক যুবক এবং এক যুবতী আশ্রয় নিয়েছে জনমানবহীন গ্রহে। সেখানে তাদের জন্য অপেক্ষা করছে নানা ধরনের বিপদ। ভিডিয়ো গেমটির প্রধান দুই চরিত্রের ভূমিকায় খেলতে পারবেন দু’জনে।

ড্রিমি ড্যাডি: ভিডিয়ো গেম খেলাও হবে, আবার দু’জনে মিলে একটা উপন্যাস পড়াও হবে। এমনই অভিজ্ঞতা হবে এই গেমটি খেললে।
Advertisement
সুপার মারিয়ো ওডিসি: ছোটবেলায় অনেকেই সুপার মারিয়ো খেলেছেন। কিন্তু সুপার মারিয়ো ওডিসি খেলা যায় দু’জনে। এক জন মারিয়োকে সামলাবেন। অন্য জন চারপাশে নজর রাখবেন আর আক্রমণগুলি আটকাবেন।

ডোন্ট স্টার্ভ টুগেদার: জনমানবহীন, রসদহীন দুনিয়া। তার মধ্যে একসঙ্গে বাঁচতে হবে দু’জনে। বানাতে হবে অনেক কিছু। ভিডিয়ো গেমের পর্দাতে তো বটেই পর্দার বাইরেও দু’জনের সম্পর্ক মজবুত করতে পারে এই গেম।

ওভারকুকড: দু’জনেই রান্না করতে ভালবাসেন? পর্দায় সেই মজা বাড়িয়ে দিতে পারে এই ভিডিয়ো গেমটি।

আ ওয়ে আউট: দুই কয়েদির জেলখানা থেকে পালানোর গল্প। দু’জনে মিলে খেলতে হবে গেমটি। বাস্তব জীবনেও দু’জনের বোঝাপড়ার উপর দাঁড়িয়ে আছে খেলাটি।

আনর‌্যাভেল ২: এটিও দুই বন্ধুর বোঝাপড়া এবং তাদের অভিযানের কাহিনি। এই গেমটি খেলতে খেলতেও বাড়বে দু’জনের বোঝাপড়া।

মারিয়ো কার্ট ৮ ডিলাক্স: এই গেমটিও দু’জনে খেলতে পারবেন। কিন্তু মনে রাখবেন, এই রেসিং গেমে আপনারা পরস্পরের প্রতিদ্বন্দ্বী। তবে পর্দার লড়াই বাস্তবের প্রেমকে বাড়িয়ে দিতে পারে ষোলো আনা।