Advertisement
০১ মে ২০২৪
Relationship

প্রেমিক হতে চাইলে লিখিত আবেদন দিন, বার্তা তরুণীর! এক দিনে জমা পড়ল ৩০০০ ফর্ম

নেদারল্যান্ডসের ইন্টারনেট ইনফ্লুয়েন্সারদের মধ্যে পরিচিত মুখ ভেরা ডিজকম্যানস। প্রেমিক খুঁজতে অ্যাপ্লিকেশন সিস্টেম চালু করেছেন তিনি। কী কী জানতে চান তিনি তরুণদের কাছে?

Symbolic Image.

প্রেমিক হতে গেলে জমা দিতে হবে অ্যাপ্লিকেশন, আজব দাবি তুললেন তরুণী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৫৯
Share: Save:

প্রেমিক হতে গেলে জমা দিতে হবে অ্যাপ্লিকেশন, আজব দাবি তুললেন তরুণী। এর আগে কখনও প্রেমে পড়েননি ২৩ বছর বয়সি ভেরা ডিজকম্যানস। তবে এখন সঙ্গীর খোঁজ করছেন নেদারল্যান্ডের বাসিন্দা ভেরা। ইতিমধ্যেই হাজার হাজার অ্যাপ্লিকেশন জমা পড়েছে ভেরার কাছে। নেদারল্যান্ডের ইন্টারনেট ইনফ্লুয়েন্সারদের মধ্যে পরিচিত মুখ ভেরা। সমাজমাধ্যমে এসে নিজের এই অভিনব প্রস্তাব অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন ভেরা।

ভালবাসা খুঁজে পেতে অ্যাপ্লিকেশনের প্রয়োজন কেন হচ্ছে, তা অনেকেই বুঝতে পারছেন না। ভেরা বলেছেন, ‘‘বুদ্ধিটা একটু আজব হলেও তরুণদের কাছ থেকে আমি ভালই সাড়া পেয়েছি। ২৪ ঘণ্টায় ৩০০০টিরও বেশি অ্যাপ্লিকেশন জমা পড়েছে ভেরার কাছে। ২০২৩-এ এক জন ভাল প্রেমিক খুঁজে পাওয়া মোটেই সহজ কাজ না। ছেলেদের ভাল ভাবে বুঝতেই আমি অ্যাপ্লিকেশন নেওয়ার প্রক্রিয়াটি শুরু করেছি।’’

সমাজমাধ্যম থেকে প্রতি মাসে ৩ লক্ষ ৬০ হাজার ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ২ কোটি ৯৭ লক্ষ টাকা) আয় করেন তরুণী। তরুণী অ্যাপ্লিকেশনের মাধ্যমে প্রেমিক হতে আগ্রহী যুবকদের কাছ থেকে তাঁদের নাম, ঠিকানা, বয়স, রাশি জানতে চেয়েছেন। এ ছাড়াও, আগে কোনও সম্পর্ক ছিল কি না, তিনি কী কাজ করেন— এই সব তথ্যও জানতে চেয়েছেন ভেরা। অ্যাপ্লিকেশন ফর্মে কিছু আজব প্রশ্নও করেছেন ভেরা। যেমন, কার্টুন দেখতে পছন্দ করেন কি না, তা-ও জানতে চেয়েছেন তরুণী। তরুণী বলেছেন, ‘‘আমি স্থায়ী সম্পর্কে যেতে চাই। তাই সব কিছু যাচাই করে নেওয়াই ভাল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE