Advertisement
০১ মে ২০২৪
Saif Ali Khan- Kareena Kapoor Khan

শীত পড়তেই একেবারে ঘরোয়া খাবারের স্বাদে মজেছেন করিনা-সইফ, কী খাচ্ছেন দম্পতি?

করিনা আর সইফ ফ্রেমে থাকলে সাধারণত অন্য দিকে চোখ যায় না। তবে সোমবার পোস্ট করা দু’জনের ছবিতে অনুরাগীদের দৃষ্টি আকর্ষণ করল অন্য কিছু।

symbolic image.

সইফ আলি খান এবং করিনা কপূর খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২৩ ২০:০৪
Share: Save:

পটৌডি পরিবারে চলছে শীতের উদ্‌যাপন। শীতের মিঠে রোদে পিঠ দিয়ে ডিসেম্বরের ঠান্ডা উপভোগ করছেন করিনা কপূর খান এবং সইফ আলি খানি। সইফের পরনে শরতের আকাশের রঙের ফিনফিনে পাঞ্জাবি। যে পাঞ্জাবি আবার কলকাতার পোশাকশিল্পী অভিষেক রায়ের বানানো। বাড়ির সামনের লনে টেবিলে বসে রোদ পোয়াচ্ছেন তিনি। অন্য দিকে, করিনা সাদা কালো ডোরাকাটা পোশাকে রোদে মাখা নিজস্বী তুলছেন। সোমবার নিজেদের এমনই কিছু ছবি পোস্ট করেছেন করিনা।

করিনা আর সইফ ফ্রেমে থাকলে সাধারণত অন্য দিকে চোখ যায় না। নিজেদের দিকে অনুরাগীদের চোখ টেনে নেন বলিপাড়ার এই ‘পাওয়ার কাপ্‌ল’। শীত যাপনের এই ছবিতেও তাঁর অন্যথা হয়নি। তবে করিনা আর সইফ অন্য দিকে মনোনিবেশ করেছেন। শীতের সকালে একেবারে ঘরোয়া রান্না দিয়ে জলখাবার সারছেন দু’জনে। টেবিলের উপর রাখা সেই খাবার। শীতের সকালে পঞ্জাবিদের অতি পছন্দের মক্কি কি রোটি আর সরসোঁ কা সাগের আটপৌরে স্বাদে মজেছেন ‘নবাব’ এবং ‘বেগমজান’।

সবুজ গাছপালা দিয়ে ঘেরা পটৌডিদের প্রাসাদ। যত দূর চোখ যায়, সাদা প্রাসাদের চারদিকে সবুজের সমারোহ। সামনের লন জুড়ে সবুজ ঘাসের গালিচা। সেই ঘাসের উপর শীতের রোদের ঝিকিমিকি। এমন মায়াবী আবহে দিনের শুরুতে একান্ত সময় কাটাচ্ছেন করিনা-সইফ। তৈমুর, জ়ো সঙ্গে নেই। তবে শীতের সকালে তাঁদের সঙ্গী হয়েছে বাড়িতে তৈরি খাবার।

করিনা মাঝেমাঝেই নিজেদের খাওয়াদাওয়ার ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। কখনও বিদেশি খাবারের স্বাদ নিচ্ছেন, আবার কখনও রেস্তরাঁর বাহারি রান্না চেখে দেখছেন। তবে দু’জনের সাম্প্রতিক ছবি দেখে অনুরাগীরা বলছেন, সব কিছু ছেড়ে শীতের আমেজে ঘরোয়া খাবারই সেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Saif Ali khan Kareena kapoor Winter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE