Advertisement
০৪ মে ২০২৪

মহিলা দেখলেই জাপটে ধরে চুম্বন! ‘সিরিয়াল কিসারদের’ দৌরাত্ম্য বাড়ছে পড়শি রাজ্যে

‘সিরিয়াল কিলার’-এর সঙ্গে অনেকেই পরিচিত। কিন্তু ‘সিরিয়াল কিসার’ কথাটি শুনেছেন কখনও? বিহারের জামুই জেলায় দৌরাত্ম্য হয়েছে ‘সিরিয়াল কিসারদের’। কী করছে তারা?

ঘটনাটি যে মহিলার সঙ্গে ঘটেছে, তিনি জামুইয়ের সদর হাসপাতালের স্বাস্থ্যকর্মী।

ঘটনাটি যে মহিলার সঙ্গে ঘটেছে, তিনি জামুইয়ের সদর হাসপাতালের স্বাস্থ্যকর্মী। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ১১:৪৯
Share: Save:

রাস্তাঘাটে যৌন হেনস্থার সম্মুখীন হতে হয় অনেক মহিলাকেই। কখনও তাঁরা ভয়ে গুটিয়ে যান, কখনও আবার প্রতিবাদে সরব হয়ে ওঠেন। সম্প্রতি সমাজমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিয়ো দেখে হতবাক অনেকে। ‘সিরিয়াল কিলার’ কথাটির সঙ্গে অনেকেই পরিচিত। কিন্তু ‘সিরিয়াল কিসার’ কথাটি শুনেছেন কখনও? বিহারের জামুই জেলায় দৌরাত্ম্য বেড়েছে ‘সিরিয়াল কিসারদের’।

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক জন মাঝবয়সি মহিলা রাস্তায় দাঁড়িয়ে ফোনে কথা বলছিলেন। হঠাৎ একটি যুবক ছুটে এসে জাপটে ধরে সেই মহিলাকে চুমু খেতে শুরু করে। বেশ কিছু ক্ষণ ধরে ওই মহিলা যুবককে ছাড়ানোর চেষ্টা করলেন, তবে নাছোড়বান্দা যুবক কিছুতেই ছাড়তে নারাজ! মন ভরে চুমু খেয়ে ছুট দিলেন যুবক! মহিলা বুঝতেই পারলেন না, হলটা কী!

ঘটনাটি যে মহিলার সঙ্গে ঘটেছে, তিনি জামুইয়ের সদর হাসপাতালের স্বাস্থ্যকর্মী। অভিযুক্ত যুবক মহিলাকে লক্ষ্য করে হাসপাতালের পাঁচিল টপকে এসে এমন কাণ্ড ঘটায়। ওই মহিলা এই বিষয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। হাসপাতাল কর্তৃপক্ষের কাছেও ওই মহিলা হাসপাতাল চত্বরে নিরাপত্তা বাড়ানোর আর্জি জানান। ওই মহিলা বলেন, ‘‘ঘটনাটি ঘটার পর আমি স্তম্ভিত। কিছু বুঝে ওঠার আগেই সবটা হয়ে গেল। আমার সহকর্মীদের ডাকার চেষ্টা করি, কিন্তু তত ক্ষণে ছেলেটি পালিয়ে যায়। আমি ওকে চিনতামও না, কেন আমার সঙ্গে এমনটা হল, বুঝতে পারছি না।’’

রইল ভিডিয়োর ঝলক...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE