Advertisement
০৫ মে ২০২৪
Mia Khalifa

পুরনো অবতারে ফিরছেন মিয়া? স্বচ্ছ পোশাকে স্পষ্ট বক্ষযুগল, ছবি দেখে ঘুম উড়ল অনুরাগীদের

সমাজমাধ্যমের পাতায় মাঝেমধ্যেই মিয়া ভাগ করে নেন নিজের হরেক রকম ছবি। কখনও অভিনব কায়দার পোশাক পরে, কখনও আবার পোশাক ছাড়াই ক্যামেরবন্দি হয়েছেন তিনি।

ফের খোলামেলা মিয়া!

ফের খোলামেলা মিয়া! ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৩ ২০:১২
Share: Save:

বেশ কয়েক বছর হল নীল ছবির দুনিয়াকে বিদায় জানিয়েছেন মিয়া খলিফা। এখন তিনি ফ্যাশনিস্তা। ইনস্টাগ্রামে নিজের সাজপোশাকের ছবি ভাগ করে নেন মিয়া। ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যা প্রায় তিন কোটি। সমাজমাধ্যমের পাতায় মাঝেমধ্যেই মিয়া পোস্ট করেন নিজের হরেক রকম ছবি। কখনও অভিনব কায়দার পোশাক পরে, কখনও আবার পোশাক ছাড়াই ক্যামেরবন্দি হন তিনি।

সম্প্রতি মিয়া সমাজমাধ্যমের পাতায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন একগুচ্ছ ছবি। যে ছবি দেখে ঘুম উড়েছে অনুরাগীদের। ছবিতে দেখা যাচ্ছে, বিভিন্ন সাজে মিয়া ক্যামেরাবন্দি হয়েছেন। কখনও কেবল অন্তর্বাস বরে কখনও আবার অন্তর্বাস ছাড়াই ছবি তুলেছেন মিয়া।

সম্প্রতি একটি ফ্যাশন ম্যাগাজ়িনের জন্য ফটোশুট করেছেন মিয়া। আর সেই ছবিগুলিই নেটমাধ্যমে আগুন ছড়াচ্ছে। কখনও ন্যুড টপে ক্যামেরার সামনে নিজস্বী, কখনও আবার মিয়ার পরনে কেবল কালো নেট, স্তনবৃন্ত ঢাকা টেপ নিয়ে। কখনও আবার শর্ট ড্রেসে ছবি তুলেছেন মিয়া তবে স্তনযুগলের জায়গাটি নিরাবরণ! পোশাকের কাটা অংশ দিয়ে বেরিয়ে রয়েছে স্তনযুগল। কখনও আবার চিতাবাঘের ছাপওয়ালা অন্তর্বাস পরেই ক্যামেরাবন্দি হয়েছেন তিনি।

মিয়া এই ছবি শেয়ার করা মাত্রই সমাজমাধ্যমে হইচই পড়ে গিয়েছে। কেউ লিখেছেন, ‘‘পুরোনো অবতারে মিয়া!’’ কেউ আবার লিখেছেন, ‘‘মিয়ার সাজ পুরো আগুন।’’ কেউ বলেন, ‘‘উফ... ঝাঁঝে মরে যাই’!’’

সম্প্রতি মিয়া পুরুষাঙ্গ সেজে ঘুরছিলেন সমুদ্র সৈকতে। ছবি ভাইরাল হওয়া মাত্রই হইচই শুরু হয়ে যায় সমাজমাধ্যম জুড়ে। পোশাক নিয়ে সব সময়েই খোলামেলা মিয়া। পোশাক নিয়ে সব সময়েই পরীক্ষা-নিরীক্ষা করেন মিয়া। কারও সেই সাজ মনে ধরে, কেউ আবার নিন্দা করেন মিয়ার সাজপোশাকের। তবে নিন্দকদের কথায় কান দিতে নারাজ মিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mia Khalifa Fashion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE