Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

লাইফস্টাইল

ভারতীয় তারকাদের এই রেস্তরাঁগুলিতে গিয়েছেন কখনও?

নিজস্ব প্রতিবেদন
১০ এপ্রিল ২০১৮ ১০:৩০
দেশের নানা জায়গায় ছড়িয়েছিটিয়ে রয়েছে এই জনপ্রিয় রেস্তরাঁগুলি। নাম নিশ্চয়ই শুনেছেন। কিন্তু, এই রেস্তরাঁগুলি মালিক কারা জানেন? আপনারই পছন্দের কিছু তারকা।

তেন্ডুলকর’স ওয়ার্ল্ড: মুম্বইয়ের ছত্রপতি শিবাজি মার্গে জনপ্রিয় এই রেস্তরাঁটির মালিক সচিন তেন্ডুলকর। রেস্তরাঁর প্রতিটি জিনিসে ‘লিটল মাস্টার’-এর স্বাক্ষর রয়েছে। মেনুতেও রয়েছে তাঁর পছন্দের নানা ডিস। দেশি, বিদেশি নানা স্বাদের মুখরোচক খাবারের খাজানা রয়েছে এই রেস্তরাঁয়।
Advertisement
এইচ-টু-ও: দেশের নানা প্রান্তে ‘ধড়কন’খ্যাত অভিনেতা সুনীল শেট্টির নিজস্ব জিম রয়েছে। তা ছাড়া রেস্তরাঁর ব্যবসাও রয়েছে সুনীলের। মুম্বইয়ে অভিনেতার বিখ্যাত রেস্তরাঁ ‘ক্লাব এইচ-টু-ও’। বি-টাউন থেকে সুনীলের ফ্যান— সকলের পছন্দ এই রেস্তরাঁটি। এইচ-টু-ওর মূল আকর্ষণ ট্রাডিশনাল ডিস।

আশা: নিজের নামেই রেস্তরাঁ খুলেছেন আশা ভোঁসলে। সংযুক্ত আরব আমিরশাহিতে রয়েছে এই রেস্তরাঁর অনেকগুলো আউটলেট। দুবাই, মাসকট এবং ব্রিটেনেও রয়েছে এর শাখা। প্রবাসীদের জন্য ট্রাডিশনাল ডিস সার্ভ করে রেস্তোরাঁ।
Advertisement
জেডকে: দেশি এবং কনটিনেন্টাল— নানা পদের সম্ভার নিয়ে রমরম করে চলছে ক্রিকেট তারকা জাহির খানের রেস্তরাঁ ‘জেডকে’। পুণের লুল্লানগরে রয়েছে এই রেস্তরাঁর আউটলেট। তন্দুরি খাবারের জন্য রেস্তরাঁটির যথেষ্ট নাম।

দ্য ফুড প্যাভিলিয়ন:  কলকাতার পার্ক স্ট্রিট এলাকায় রয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের রেস্তরাঁ ‘দি ফুড প্যাভিলিয়ন’। বিশ্বের নানা দেশের রকমারি পদ পাওয়া যায় রেস্তরাঁটিতে। খাবারের মানও খুব উন্নত।

ল্যাপ, দ্য লাউঞ্জ :  অর্জুন রামপালের রেস্তরাঁর নাম ‘ল্যাপ, দ্য লাউঞ্জ’। নয়াদিল্লির চাণক্যপুরীতে রয়েছে রেস্তরাঁটি। এর অন্দরসজ্জা চোখে ধাঁধা ধরায়। সেলেবদেরও পছন্দের তালিকায় রয়েছে ল্যাপ।

দ্য মোনার্ক: জনপ্রিয় রেস্তরাঁগুলির তালিকায় একেবারে প্রথম সারিতেই রয়েছে ‘দ্য মোনার্ক’। এর মালিক কে জানেন? মিঠুন চক্রবর্তী। মহীশূর এবং উটিতে রয়েছে এই রেস্তরাঁর শাখা। যেমন ঝাঁ চকচকে এবং বিলাসবহুল এই রেস্তরাঁর অন্দরসজ্জা, তেমনি সুস্বাদু এখানকার সমস্ত ডিস।

ক্লাব রয়্যালটি: শিল্পা শেট্টি কুন্দার থেকে রেস্তরাঁটি কিনেছিলেন সোহেল খান। মুম্বইয়ের জনপ্রিয় পাবগুলির মধ্যে একটি ‘ক্লাব রয়্যালটি’। ইউরোপীয় ঘরানার ক্লাবের মজা নিতে আসতেই হবে এই রেস্তরাঁয়।