Advertisement
১১ মে ২০২৪
Kiara Advani

Kiara Advani: কিয়ারা আডবাণীর মতো ঝকঝকে ত্বক পেতে চান? জেনে নিন তাঁর গোপন টোটকা

কিয়ারা আডবাণীর ঝকঝকে ত্বক সত্যিই ঈর্ষণীয়। তা অনেকটাই জিনগত হলেও তিনি নিজেই ত্বকের যথেষ্ট যত্ন নেন।

কিয়ার আডবাণী

কিয়ার আডবাণী ছবি: ইনস্টাগ্রাম

নিদস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২১ ১৯:১৩
Share: Save:

‘কবীর সিংহ’ থেকেই বলিউড অভিনেত্রী কিয়ারা আডবাণীর অনুগামীর সংখ্যা ঊর্ধ্বমূখী। তাঁর অভিনেয় ক্ষমতার পাশাপাশি ঝকঝকে চেহারাও নজর কেড়েছে সকলের। তাঁর মতো পরিষ্কার সুস্থ ঝকঝক ত্বক সত্যিই সকলে পেতে চান। যদিও তাঁর চেহারা অনেকটাই জিনগত, কিন্তু ত্বকের যত্ন নেওয়ার ক্ষেত্রেও কিয়ারা যথেষ্ঠ পরিশ্রমী। তবে প্রচুর অর্থ খরচ করে নামী-দামি বিউটি প্রডাক্টে নয়, কিয়ারা ভরসা রাখেন ঘরোয়া টোটকায়। তাঁর গোপন টোটকা কী? জেনে নেওয়া যাক।

কিয়ারা

কিয়ারা

তিনি পর্যাপ্ত পরিমাণে জল খাওয়া এবং নিয়মিত শরীরচর্চা করা ছাড়াও ভরসা রাখেন টমেটোয়!। এমন একটি সব্জি যা সকলেরই হেঁসেলে সদা মজুত থাকে। কিয়ারা জানিয়েছেন টমেটোর পেস্ট তিনি নিয়মিত মুখে লাগান। কৃত্তিম পদ্ধতি রসায়নিক দিয়ে তৈরি রূপটানে তাঁর খুব একটা আস্থা নেই।

রূপচর্চায় টমেটোর ব্যবহার অবশ্য নতুন নয়। মুখের খোলা ছিদ্র বন্ধ করে ত্বক আরও টানটান করতে কাঁচা টমেটো লাগানোর রীতি বহু দিনের। ত্বকের কালচে দাগ ছোপ মিলিয়ে, ঔজ্জ্বল্য ধরে রাখতে টমেটো দারুণ কাজ দেয়। তা ছাড়াও ত্বকে পোড়া ভাব কমানো, কোনও রকম র‌্যাশ বা জ্বালা ভাব দূর করে ত্বক ঠান্ডা রাখতেও টমেটো দারুণ উপকারি। আপনিও কিয়ারা টোটকা মেনে দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE