সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পুজোর শাড়ি থেকে নিজের বাড়ি! শপিং-এর এবার একটাই ঠিকানা…

Myntra

হাতে আর মাত্র কয়েকটা দিন। তারপরেই শুরু হচ্ছে বাঙালির শ্রেষ্ঠ উৎসব - দূর্গাপুজো। ক্ষেত জুড়ে সাদা কাশ ফুল আর বাতাসে ছাতিম ফুলের গন্ধ ইতিমধ্যেই জানান দিতে শুরু করেছে সে কথা। আর সেই সঙ্গে সন্ধে নামলেই অফিস ফেরত পথে শপিং মলে ঢুঁ। আর রাস্তা জুড়ে ফুটপাতে কেনাকাটির ভিড়। মা আসছে।

দিন যত এগিয়ে আসছে, ভিড় তত বাড়ছে। এসপ্ল্যানেড, গড়িয়াহাট, হাতিবাগানের ফুটপাত থেকে ঝাঁ চকচকে শপিং মল কোথাও পা রাখার জায়গা নেই। আর দিনের ব্যস্ত রুটিনের শেষে কারই বা ইচ্ছে করে সেই ভিড় ঠেলে কেনাকাটি করতে! আর তার উপরে আপনার মনপসন্দ জিনিস যে পাবেনই তার কোনও ঠিক নেই। অবশ্য এর বিকল্প হিসেবে হালফিলের অনলাইন শপিং রয়েছে। নো যানজট, নো ভিড়, এক ক্লিকেই পছন্দ করা প্রোডাক্ট আপনার বাড়ির দোরগোড়া। কিন্তু প্রশ্ন হচ্ছে, পুজোর আগে অনলাইনে কোথায় আপনার মনপসন্দ নজরকাড়া, এক্সক্লুসিভ কালেকশন, পাবেন বলুন তো?

এই উত্তর নিয়ে এসেছে ‘মিন্ত্রা’। সাধ্যের মধ্যে কম দামে রয়েছে নজরকাড়া এক্সক্লুসিভ কালেকশন। ট্র্যাডিশনাল হোক বা মডার্ন, শাড়ি থেকে পার্টিওয়্যার, শার্ট-প্যান্ট থেকে পাঞ্জাবি কিংবা ঘর সাজানোর টুকিটাকি - মিন্ত্রায় সবকিছু আপনি পেয়ে যাবেন এবার একটা ক্লিকেই। কিন্তু ফের প্রশ্ন হল মিন্ত্রা-কেই বেছে নেবেন কেন? চলুন তা হলে দেখে নেওয়া যাক -

এক ছাদের তলায় সমস্ত লেটেস্ট ট্রেন্ড

এই পুজোয় হয়তো ভেবে রেখেছেন যে অমুক সিনেমার তমুক সেলেব্রিটির মতো সাজবেন।হন্যে হয়ে ঘুরে বেড়াচ্ছেন আর ভাবছেন কীভাবে সেই ইচ্ছেপূরণ হবে। এখানেই আপনারসমস্যার সমাধান করবে মিন্ত্রা। চলে আসুন উইমেন সেকশনে। আর বেছে নিন আপনারপছন্দসই জামাকাপড়। যেখানে রয়েছে ক্যাসুয়াল, ওয়েস্টার্ন, ট্র্যাডিশনাল থেকে শুরুকরে অন্তর্বাস পর্যন্ত সব কিছু। পেয়ে যাবেন জুতো, ঘড়ি, সানগ্লাস, ব্যাগ, জুয়েলারি,পারফিউম থেকে বিউটি ও মেক আপ প্রোডাক্টও।

এতো গেল মেয়েদের কথা। পুরুষদের জন্য বিভিন্ন ধরনের এক্সক্লুসিভ কালেকশন পেয়ে যাবেন মেন সেকশনে।

বাচ্চারাই বা বাদ যাবে কেন!

শুধু কি আপনারা সাজলেই চলবে! আপনার বাচ্চা ফ্যাশনের দুনিয়া থেকে বাদ যাবে কেন! মিন্ত্রা-তে রয়েছে বাচ্চাদের জন্যও বিভিন্ন নামী ব্যান্ডের এক্সক্লুসিভ কালেকশন।ক্লিক করুন কিড্স সেকসনে।

ঘরকে সাজান নিজের খেয়ালে

এই পুজোয় ভাবছেন ঘরটা আরও একটু সাজিয়ে তুলবেন। কিন্তু বুঝে উঠতে পারছেন নাযে কি কি কিনতে হবে। কোনও চিন্তা নেই। চলে আসুন মিন্ত্রা-র হোম এন্ড লিভিং সেকশনে। যেখানে আপনি পেয়ে যাবেন ইন্টিরিওয়র ও কিচেন ডিজাইনিং-এর সমস্ত কিছু। তা হলে এই পুজোয় নিজের ঘরকে সাজিয়ে তুলুন নিজের মনের মতো করে।

এরই সঙ্গে রয়েছে আরও কিছু

তবে যতই বলি না কেন, অনলাইন-এ শপিংয়ের ভয় এখনও অনেকেরই রয়েছে। যদি ছোট হয়, যদি কোনও সমস্যা থাকে, ইত্যাদি। তবে মিন্ত্রা-য় আপনার সেই চিন্তা নেই।এখানে আপনি পেয়ে যাবেন ৩০ দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট-এর পলিসি। অর্থাৎ মিন্ত্রা থেকে কেনা জিনিস আপনার মনপসন্দ না হলে ৩০ দিনের মধ্যে তা ফেরত দিয়ে দিতে পারবেন আপনি। সেই সঙ্গে রয়েছে ট্রাই এন্ড বাই অপশন, সাইজ গাইড এবং হাই রেজিলিউশন ছবি সমেত প্রোডাক্টের সামগ্রিক বর্ণনা। আর কী চাই!

সেই সঙ্গে রয়েছে গিফট কার্ডের সুবিধেও। এই পুজোয় প্রিয়জনকে কী দেবেন, তা ঠিক করতে পারছেন না। দিয়ে দিন মিন্ত্রার স্পেশাল সিজন গ্রিটিং-স গিফট কার্ড, স্পেশাল গিফট র্যাপের সঙ্গে। ব্যাস কেল্লা ফতে!

তা-হলে আর দেরি কেন? আজ থেকেই শুরু করে দিন আপনার পুজোর শপিং।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন