Advertisement
২৩ জুলাই ২০২৪
Love Story

বাস্তবের ‘হম দিল দে চুকে সনম’! ঘটা করে প্রেমিকের সঙ্গে বৌয়ের বিয়ে দিলেন যুবক

১৯৯৯ সালের জনপ্রিয় ‘হম দিল দে চুকে সনম’ ছবিতে শেষ পর্যন্ত বিয়ে হয়নি। উত্তরপ্রদেশে সেটাও হল। স্ত্রীর সঙ্গে তাঁর প্রেমিকের বিয়ে দিলেন দেওরিয়া জেলার এক যুবক। কেন এমনটা করলেন তিনি?

কেন স্ত্রীকে প্রেমিকের হাতে তুলে দিলেন স্বামী?

কেন স্ত্রীকে প্রেমিকের হাতে তুলে দিলেন স্বামী? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বান্দা, উত্তরপ্রদেশ শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৩ ১৭:০৮
Share: Save:

স্ত্রীকে প্রেমিকের হাতে তুলে দিলেন যুবক। ভাবছেন বুঝি সিনেমার গল্প? তা নয়। এই ঘটনা সত্যিই ঘটেছে উত্তরপ্রদেশে। ১৯৯৯ সালের জনপ্রিয় ‘হম দিল দে চুকে সনম’ ছবিতে স্ত্রী ঐশ্বর্যা রাইয়ের প্রেমিক সলমন খানকে খুঁজতে তাঁর সঙ্গে বিদেশ পাড়ি দিয়েছিলেন অজয় দেবগণ। ঠিক করেছিলেন, প্রেমিকের বাড়িতেই রেখে আসবেন স্ত্রীকে। ছবিতে সেই প্রেম আর বিয়েতে গড়ায়নি। বাস্তবে বিয়েটাও হল। স্ত্রীর সঙ্গে ঘটা করে তাঁর প্রেমিকের বিয়ে দিলেন উত্তরপ্রদেশের দেওরিয়া জেলার এক যুবক।

ঠিক কী ঘটেছিল?

বিয়ের এক বছরের মাথায় বর জানতে পারেন, তাঁর স্ত্রী বিহারের এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে আছেন। প্রেমকাহিনি প্রকাশ্যে এল যখন মহিলার প্রেমিক আকাশ শাহ যুবকের বাড়িতে এসে হাজির। আকাশ জানান, তিনি ওই মহিলাকে ভালবাসেন, তাঁকে সঙ্গে করে নিয়ে যেতে এসেছেন। আকাশের এমন দাবি শুনে প্রতিবেশীরা তাঁকে মারধর করতে শুরু করেন। আকাশের বক্তব্য, তিনি ওই মহিলার সঙ্গে দু’বছর ধরে সম্পর্কে রয়েছেন। মহিলার বিয়ে হয়ে যাওয়ার পরেও তিনি তাঁকে ভুলতে পারছেন না। তাই তিনি মহিলার শ্বশুড়বাড়িতে এসে হাজির হয়েছেন। মহিলা তাঁর স্বামীর কাছে তাঁকে ছেড়ে দেওয়ার আর্জি জানালেন।

বিয়ের এক বছরের মাথায় বর জানতে পারেন, তাঁর স্ত্রী বিহারের এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে আছেন।

বিয়ের এক বছরের মাথায় বর জানতে পারেন, তাঁর স্ত্রী বিহারের এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে আছেন। ছবি: সংগৃহীত।

উত্তেজনার পরিবেশ হঠাৎই বদলে গেল শান্তির পরিবেশে। যখন মহিলার স্বামী নিজের ইচ্ছেতেই স্ত্রীর সঙ্গে তাঁর প্রেমিকের বিয়ে দিতে চাইলেন। পুলিশের মন্তব্য, মহিলার স্বামী নিজেই দু’জনের বিয়ে দিয়েছেন। স্ত্রী ও তাঁর প্রেমিককে সঙ্গে করে মন্দিরে নিয়ে যান তিনি। সেখানেই ঘটা করে বিয়ে দেন দু’জনের। তার পর প্রেমিকের বাইকে চড়েই বিহারে রওনা দিলেন মহিলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Love Story Bizarre
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE