Advertisement
১৭ জুন ২০২৪
Bizzare Incident

মালাবদলের সময় কনেকে জোর করে চুম্বন বরের! বিয়ের আসর বদলে গেল কুরুক্ষেত্রের যুদ্ধে

দু’পক্ষের হাতাহাতিতে উত্তর প্রদেশের অশোকনগরের এক বিয়ের আসর, মুহূর্তে হয়ে যায় যেন কুরুক্ষেত্র যুদ্ধের ময়দান! সংঘর্ষে আহত হন বর এবং কনেপক্ষের বেশ কয়েক জন।

বিয়ে বিভ্রাট।

বিয়ে বিভ্রাট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৪ ১২:৪১
Share: Save:

মালাবদল পর্ব সবে শুরু হয়েছে। বধূবেশে হবু স্ত্রীকে দেখে আবেগ ধরে রাখতে পারেননি স্বামী। আবেগতাড়িত হয়ে সকলের সামনেই স্ত্রীর গালে চুম্বন এঁকে দিলেন। তাতেই ঘি পড়েছে আগুনে। হবু জামাইয়ের কাণ্ড-কারখানা দেখে রেগে আগুন কনের বাড়ির লোকজন। দু’পক্ষের হাতাহাতিতে উত্তর প্রদেশের অশোকনগরের এক বিয়ের আসর মুহূর্তে বদলে যায় কুরুক্ষেত্রের যুদ্ধে। সংঘর্ষে আহত হয়েছেন বর এবং কনে পক্ষের বেশ কয়েকজন।

এক দিনে দুই মেয়ের বিয়ের আয়োজন করেছিলেন বাবা। প্রথমে বড় মেয়ের বিয়ের অনুষ্ঠান নির্বিঘ্নেই মিটে যায়। সমস্যার সূত্রপাত ছোট মেয়ের মালাবদলের সময় থেকে। মালাবদলের জন্য আলাদা একটি মঞ্চ তৈরি করা হয়েছিল। সেখানেই অনুষ্ঠান চলছিল। বর-কনেকে ঘিরে দাঁড়িয়ে ছিলেন দুই বাড়ির লোকজন। হঠাৎই সকলের সামনেই মালা হাতে নিয়ে কনেকে চুম্বন করেন বর।

প্রত্যক্ষদর্শীদের দাবি, বর জোর করছিলেন কনেকে। বিয়ে শেষ হওয়ার আগেই এমন করায় রেগে যায় কনেপক্ষ। শুরু হয় বচসা। সেখান থেকে ঝামেলা গড়ায় হাতাহাতিতে। লাঠালাঠিও চলতে থাকে। লাঠি, ঘুষির আঘাত এবং ধাক্কাধাক্কিতে আহত হন বেশ কয়েক জন। খবর যায় পুলিশে। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিয়েটা শেষ পর্যন্ত বন্ধ হয়ে যায়। তবে পরে আবার শুভ দিন দেখে বিয়ের অনুষ্ঠান করা হবে বলে জানানো হয়েছে পরিবারের তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre News Marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE