Advertisement
২৫ এপ্রিল ২০২৪
priyanka chopra

ফ্যাশন-দুনিয়ার ঝলমলে রাত মেটগালা ফিরছে এ বছর। আগের কিছু মজাদার ছবি দেখে নিন

উপস্থাপকদের পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে এ বছর মে মাসের প্রথম সপ্তাহে ফের হচ্ছে মেট গালা। একটা নয়, দু’টো অনুষ্ঠান হবে এ বছর।

মেটগালা অনুষ্ঠানে নিক জোনাসের সঙ্গে প্রিয়ঙ্কা চোপড়া। তাঁর চুলের কায়দা নজর কেড়েছিল সকলের।

মেটগালা অনুষ্ঠানে নিক জোনাসের সঙ্গে প্রিয়ঙ্কা চোপড়া। তাঁর চুলের কায়দা নজর কেড়েছিল সকলের। ছবি: ইনস্টাগ্রাম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২১ ২০:২১
Share: Save:

একটা রাত ফ্যাশন-মহলের সকলের ছুটি। দলে দলে সব তারকা হাজির হন নিউ ইয়র্কের ঝলমলে এক অনুষ্ঠানে। নাম মেটগালা। বিশিষ্ট একটি ফ্যাশন-পত্রিকার সম্পাদক এই অনুষ্ঠানের দায়িত্বে থাকেন। নিমন্ত্রণ তালিকায় জায়গা পেতে হলে আপনাকে হতে হবে প্রথম সারির তারকা। গত বছর কোভিড-ভয়ে বাতিল হয়ে গিয়েছিল এই অনুষ্ঠান। কিন্তু উপস্থাপকদের পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে এ বছর মে মাসের প্রথম সপ্তাহে ফের হচ্ছে মেট গালা। একটা নয়, দু’টো অনুষ্ঠান হবে এ বছর। ঘোষণার পর থেকে উচ্ছ্বসিত তারকারা।

প্রত্যেক বছরই একটি বিশেষ বিষয়কে কেন্দ্র করে অনুষ্ঠানের ঘোষণা করা হয়। এবং তারকারা সেই অনুযায়ী সেজেও আসেন। অনেকেই মন খুল সাজ নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করেন। তাই তৈরি হয় কিছু মজাদার ফ্যাশন-মুহূর্ত। প্রিয়ঙ্কা চোপড়া থেকে কার্দাশিয়ান বোনেরা— সকলেই রয়েছেন সেই তালিকায়।

লেডি গাগা, রিয়ানা, কার্ডি বি, বিয়ন্সের মতো সঙ্গীতশিল্পীরাও। কখনও কেউ বিশাল ঘেরওয়ালা গাউন, কখনও অদ্ভুত মেকআপ, কখনও মাথার উপর আস্ত ঝাড়বাতি— চমকদার মুহূর্তের কমতি নেই এই অনুষ্ঠানে।

এ বছর কোন নতুন চমক থাকবে, এখন সেই অপেক্ষায় বসে গোটা ফ্যাশন দুনিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

priyanka chopra Nick Jonas Met gala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE