Advertisement
১১ মে ২০২৪
Fashion

Clear strap: স্বচ্ছ প্লাস্টিকের স্ট্র্যাপ এবং ড্রেস-টপের অন্দরকথা

স্বচ্ছ স্ট্র্যাপগুলি বড্ড বিরক্তিকর। পোশাকের বাইরে অনেক সময় উঁকিও মারে। কী করা উচিত এ দিয়ে?

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২১ ১১:২০
Share: Save:

টপ বা ড্রেস কেনার পর কখনও খেয়াল করেছেন হাতের কাছে বা গলার কাছে স্বচ্ছ সরু স্ট্র্যাপ দেওয়া থাকে? এগুলি দিয়ে কী হয় তা না বুঝতে পেরে অনেকেই এগুলি কেটে ফেলেন। কিন্তু একটি বিশেষ কারণে এই স্ট্র্যাপগুলি দেওয়া হয়। জানতে পারলে হয়তো আর কাটবেন না।

যে কোনও টপ বা ড্রেস যদি হ্যাঙ্গারে ঝুলিয়ে রাখতে চান, তা হলে এই স্ট্র্যাপগুলি পেঁচিয়ে হ্যাঙ্গারে টাঙাতে পারেন। এতে পোশাকের ফ্যাব্রিকের উপর কোনও চাপ প়ড়বে না। আর টানে ঝুলে যাবে না। বিশেষ করে সুতির নরম টপ বা টি-শার্টের ক্ষেত্রে যা প্রায়ই হয়ে থাকে। যদি স্ট্র্যাপলেস ড্রেস হয়, তা হলে তো কথাই নেই। এই স্ট্র্যাপগুলি খুবই কাজে লাগে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

এবার প্রশ্ন হল, আপনি কি আদৌ এই পোশাকগুলি হ্যাঙ্গারে ঝুলিয়ে রাখেন? আমাদের আলমারিতে খুব বেশি পোশাক হ্যাঙ্গারে ঝোলানোর সুবিধে থাকে না। তাই টি-শার্ট অনেক সময়ই আমরা সুন্দর করে ভাজ করে রাখি। সে ক্ষেত্রে আপনার স্ট্র্যাপগুলির কোনও প্রয়োজন নেই। অনেক সময়ে এগুলি বেকায়দায় পড়ে বগলের ফাঁক দিয়ে উঁকি মারে। ব্যাস! পুরো সাজটাই মাটি। এই ধরনের অস্বস্তিকর পরিস্থিতি এড়াতে আপনি স্ট্র্যাপগুলি কেটে ফেলতে পারেন। কিংবা ইস্তিরি করার সময়ে সুন্দর করে ভিতরের দিকে ভাজ করে ইস্তিতি করুন। বা খুব ছোট সেফটি পিনের সাহায্যে এগুলি পোশাকের ভিতর দিকে আটকেও নিতে পারেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fashion fashion trend clothes Daily Hacks
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE