Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Relationship

যুগলে রেস্তরাঁয় খেতে গিয়ে জুটল প্রেমিকার মায়ের হাতে জুতোপেটা! কোথায় ঘটল এমন কাণ্ড?

প্রেমিকের সঙ্গে রেস্তরাঁয় খেতে গিয়েছে মেয়ে। খবর পেয়ে হাতেনাতে পাকড়াও করে, জুতোপেটা করলেন মা। সমাজমাধ্যমে ভাইরাল হল ভিডিয়ো।

Image of couple

ভালবাসা উদ্‌যাপন করতে গিয়ে যে এমন পরিণতি হবে, তা আন্দাজও করতে পারেননি এক যুগল। ছবি- ভিডিয়ো থেকে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১১:৩৭
Share: Save:

ভালবাসা উদ্‌যাপন করতে ‘ভ্যালেন্টাইন্‌স ডে’-তে নানা রকম পরিকল্পনা করে থাকেন যুগলরা। উপহার তো আছেই, সঙ্গে কাছেপিঠে ঘুরতে যাওয়া, কোথাও খাওয়াদাওয়া। লোকচক্ষুর আড়ালে একটু কাছাকাছি আসা। কিন্তু ভালবাসা উদ্‌যাপন করতে গিয়ে যে এমন পরিণতি হবে, তা আন্দাজও করতে পারেননি এক যুগল।

সম্প্রতি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে এমনই একটি ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে, অতর্কিতে পিছন থেকে এক মহিলা জুতো হাতে ধেয়ে আসছেন যুগলের দিকে। কিছু বুঝে ওঠার আগেই চোখের নিমেষে একের পর এক জুতোর আঘাত করতে থাকেন সপাটে। তত ক্ষণে উল্টোদিকে থাকা তরুণী টের পেয়ে গিয়েছেন, ওই মহিলা আসলে তার মা। মাকে দেখে ভয়ে টেবিল ছেড়ে বেরিয়ে আসে সে।

মায়ের হাত থেকে প্রেমিককে আটকাতে গেলে জুতোপেটা জোটে মেয়ের কপালেও। মেয়েকে ওই তরুণের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখে রাগে ফেটে পড়েন তিনি। নিজেকে বাঁচাতে চেষ্টা করেও বিফল ওই তরুণ টেবিল ছেড়ে উঠে দাঁড়িয়ে কাকুতি-মিনতি করতে থাকেন, যেন তাঁর প্রেমিকাকে ছেড়ে দেওয়া হয়। কিন্তু সে কথায় কান না দিয়ে একের পর এক মার উড়ে আসতে থাকে।

পুরো ঘটনাটি ভিডিয়ো করেন ওই মহিলার সঙ্গে থাকা অন্য এক জন। সেই ভিডিয়োই ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Relationship Love Relationship Young Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE