Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bizarre

খরস্রোতা নদীর উপর সরু সেতু, তার উপর শরীরের কেরামতি দেখাতে গিয়ে কী ঘটল তরুণীর সঙ্গে?

জীবনের ঝুঁকি নিয়ে ছবি বা ভিডিয়ো তুলতে গিয়ে কখনও কখনও অতর্কিতে ঘটে যায় বিপদও। সম্প্রতি এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

Image of accident

সুন্দর যখন ভয়ঙ্কর! ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:০৩
Share: Save:

নদীর উপর সরু কাঠের সেতুতে চক্রাসন করে আবার আগের জায়গায় ফিরে আসতে গিয়েই ঘটল বিপত্তি। হাত ফস্কে পড়ে গেলেন খরস্রোতা নদীতে। সঙ্গে সঙ্গে ভেসে গেলেন জলের তোড়ে। আর সেই পুরো ঘটনাই তোলা থাকল ভিডিয়োতে।

নিজের কাজ অন্য সকলকে দেখানোর তাগিদ থেকেই ইদানীং প্রভাবীরা নিজেদের শিল্পকর্মের ছবি বা ভিডিয়ো করে সমাজমাধ্যমে ছড়িয়ে দেন। এর ফলে যেমন নিজের কাজের প্রচার এবং প্রসার বাড়ে, তেমনই দীর্ঘ হতে থাকে অনুরাগীর তালিকা। তেমন উদ্দেশ্য নিয়েই নিজের শরীরচর্চার ভিডিয়ো করতে গিয়েছিলেন এক তরুণী।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, দুই পাড়ে যাতায়াত করার জন্য অস্থায়ী ভাবে করা হয়েছে নদীর উপর সরু এক ফালি কাঠের সেতু। সেখানেই শরীরচর্চা করে দেখাতে গিয়েছিলেন ওই তরুণী। সেই মতো চক্রাসন করে দেখালেনও। কিন্তু শিয়রে বিপদ ঘনিয়ে এল সেখান থেকে উঠতে গিয়ে। হঠাৎই হাত ফস্কে পড়ে গেলেন নীচের খরস্রোতা নদীতে। মুহূর্তের মধ্যে তলিয়ে গেলেন জলের তোড়ে।

তার পর কী হল সেই তরুণীর? উত্তর জানা নেই। এই ভিডিয়ো ভারতের কোন জায়গার জানা যায়নি তা-ও। এমন ভয়ঙ্কর ভিডিয়ো ছড়িয়ে পড়তেই মন্তব্যকারীদের বক্তব্য, “এমন বিপজ্জনক কাজে নিজেকে এবং অন্যদের উৎসাহ না দেওয়াই ভাল।” দ্বিতীয় এক জন লিখেছেন, “যদি ওই তরুণীর মাথায় আঘাত লাগে, তা হলে ভয়ানক বিপদ।” তৃতীয় জনের বক্তব্য, “আমি নদীতে স্নান করতে নেমে এমন বিপদের মুখে পড়েছিলাম। পায়ে এমন আঘাত লেগেছিল যে দিন দশেক বিছানা থেকে উঠতে পারিনি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Social Media Influencers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE