Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Arts

Viral: চিকনের শাড়ির সঙ্গে মেহন্দিতে আঁকা ব্লাউজ, ভাইরাল মহিলার সাজের ভিডিয়ো

কেউ পরেন পুঁতি বসানো ব্লাউজ, কেউ বা জড়ি কিংবা সুতোর কাজের ব্লাউজ পরে সাজেন। কিন্তু কখনও কি মেহন্দির ব্লাউজের কথা শুনেছেন?

 মেহন্দি দিয়ে আঁকা ব্লাউজ।

মেহন্দি দিয়ে আঁকা ব্লাউজ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২১ ১৯:৩৪
Share: Save:

সাধারণত শাড়িকেই ধরা হয় সব জায়গায় মানানসই একটি পোশাক হিসাবে। শাড়ি-ব্লাউজ দুইয়ে মিলে সম্পূর্ণ হয় সাজ। শাড়ির নকশা যতটা গুরুত্বপূর্ণ, ততটাই গুরুত্ব দেওয়া হয় ব্লাউজের পছন্দকে। এখন ডিজাইনার ব্লাউজে ছেয়ে গিয়েছে চারদিক। বহু ক্ষেত্রে শাড়ির থেকে অনেক বেশি কদর পায় সুন্দর ব্লাউজ। তাই আজকাল রকমারি ডিজাইনার ব্লাউজ পরার অভ্যাসও হয়েছে। কেউ পরেন পুঁতি বসানো ব্লাউজ, কেউ বা জড়ি কিংবা সুতোর কাজের ব্লাউজ পরে সাজেন। কিন্তু কখনও কি মেহন্দির ব্লাউজের কথা শুনেছেন?

সম্প্রতি নেটমাধ্যমে এমনই একটি ব্লাউজের ভিডিয়ো ভাইরাল হয়েছে। চিকনের কাজ করা সাদা শাড়ি পরে সেজেছেন মহিলা। মাথায় ফুল। কানে লম্বা দুল। শুধু গায়ে কোনও কাপড়ের ব্লাউজ নেই। বদলে সারা গায়ে মেহন্দি দিয়ে আঁকা রয়েছে একটি ব্লাউজ।সঙ্গে রয়েছে ক্যাপশন। ‘মেহন্দির ব্লাউজ। এর পর কী?’

নেটমাধ্যমে এই ভিডিয়ো ঘুরতে শুরু করা মাত্র ৮০,০০০-এর বেশি নেটাগরিক তা দেখে ফেলেন। নানা জনে করেন নানা রকম মন্তব্য। এক নেটাগরিক ওই ভিডিয়োর পোস্টের নীচে লেখেন, ‘মেহন্দি লাগানো শিখতে হবে।’ আর এক জন লিখেছেন, ‘ক্যাপশন পড়ার আগে বিষয়টি বুঝতেই পারিনি।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arts Viral video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE