• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নাসিরুদ্দিনের সমর্থনে মুখ খুললেন আশুতোষ রাণা

Ashutosh Rana in Press Conference
সাংবাদিক সম্মেলনে আশুতোষ রাণা। ছবি এএনআইয়ের সৌজন্যে।

Advertisement

দেশে সাম্প্রতিক কালে ঘটে চলা গণহত্যার ঘটনা নিয়ে এক সাক্ষাত্কারে আশঙ্কা প্রকাশ করেছিলেন অভিনেতা নাসিরুদ্দিন শাহ। তার পর থেকেই বিষয়টি নিয়ে শুরু হয়েছে বিতর্ক। সেই বিতর্কে এ বার নাসিরুদ্দিনের পাশে দাঁড়ালেন অভিনেতা আশুতোষ রাণা। নিজের চিন্তাধারা নির্ভয়ে অন্যদের জানানোর স্বাধীনতা সকলের থাকা উচিত বলে আজ সাংবাদিকদের জানিয়েছেন তিনি।

নাসিরুদ্দিনের বক্তব্য সামনে আসার পর তাঁকে আক্রমণ করেছিলেন অভিনেতা অনুপম খের। পাক প্রধানমন্ত্রী ইমরান খানও নাসিরুদ্দিনের বক্তব্যকে হাতিয়ার করেছিলেন। অবশ্য নাসিরুদ্দিন ইমরানকে যোগ্য জবাব দিয়ে তাঁর কর্তব্যের কথা স্মরণ করিয়ে দেন। তার পরই নাসিরুদ্দিনের সমর্থনে সোমবার মুখ খুললেন অভিনেতা আশুতোষ রাণা।

তিনি বলেছেন, ‘‘নিজের মতামত বন্ধু ও অন্যদের সামনে তুলে ধরার স্বাধীনতা দেশের সকলের পাওয়া উচিত। নিজের চিন্তাধারা প্রকাশ করতে গিয়ে যেন কাউকে ভয় পেতে না হয়। যদি আমাদের ভাই ও বন্ধুরা কোনও বিষয়ে কিছু বলে, শুধু তা শুনলেই চলবে না, তা নিয়ে ভাবতেও হবে।’’

তাঁর মতে, ‘‘যদি সবাই নিজের মত প্রকাশ করে, তা নিয়ে বিতর্ক হয় তবে আখেরে তা দেশের সামগ্রিক পরিস্থিতির  হবে।’’

আরও পড়ুন: জিএসটি শূন্যে নামিয়ে আনা সম্ভব! দাবি জেটলির, শীতঘুম ভাঙল মোদীর, খোঁচা কংগ্রেসের

দেশের আইনশৃঙ্খলার পরিস্থিতি নিয়ে সম্প্রতি এক সাক্ষাত্কারে আশঙ্কা প্রকাশ করেছিলেন নাসিরুদ্দিন শাহ।সেখানে তিনি বলেছিলেন, “যারা লাগাতার আইন নিজের হাতে তুলে নিচ্ছেন, তাদের কিছুই বলা হচ্ছে না। আমরা তো দেখতেই পাচ্ছি, নিহত পুলিশ অফিসারের চেয়ে এখন গরুর গুরুত্ব বেশি।’’ এখানেই থামেননি নাসির। নিজের ছেলেমেয়ের নিরাপত্তা নিয়েও আশঙ্কা প্রকাশ করেছিলেন তিনি।

আরও পড়ুন: সূর্যোদয়ের আগেই প্রাতর্ভ্রমণে মোদী

 

(ভারতের রাজনীতি, ভারতের অর্থনীতি- সব গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদেরদেশবিভাগে ক্লিক করুন।)

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন