করতারপুর করিডর উদ্বোধনের দিনই পাকিস্তানের করতারপুরের দরবার সাহিব গুরুদ্বারে পা রাখবে পুণ্যার্থীদের একটি প্রতিনিধি দল। তাতে শামিল হবেন অভিনেতা তথা বিজেপি সাংসদ সানি দেওলও। পঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরেন্দ্র সিংহের দফতরের তরফে এমনটাই জানানো হল।

গত লোকসভা নির্বাচনে বিজেপির টিকিটেই গুরুদাসপুর থেকে সাংসদ নির্বাচিত হন সানি। নির্বাচনী প্রচার চলাকালীন স্থানীয় গুরুদ্বারে এসে প্রার্থনাও সেরে গিয়েছেন তিনি। করতারপুর করিডরের নির্মাণকার্য নিয়ে সোশ্যাল মিডিয়াতেও একাধিক পোস্ট করতে দেখা গিয়েছে তাঁকে।

তাই শনিবার করিডর উদ্বোধনের দিনই পাকিস্তানে যাওয়ার ছাড়পত্র পেয়ে উচ্ছ্বসিত সানি। সংবাদ সংস্থা এএনআই-কে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘আমি না গেলে আর কে যাবে? অবশ্যই যাব আমি। এটা আমার এলাকা। আমার বাড়ি এখানে।’’

আরও পড়ুন: করতারপুর করিডর সম্পর্কে এ গুলি জানেন? 

আরও পড়ুন: শক্তি বাড়িয়ে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘বুলবুল’, আটঘাট বেঁধে তৈরি প্রশাসন, উপূকলে নজরদারি​

সানি দেওল ছাড়াও করতারপুর করিডর হয়ে শনিবার ৫০০ পুণ্যার্থীর যে প্রতিনিধি দল পাকিস্তানে যাবে, তাতে শামিল রয়েছেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংহ, পঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরেন্দ্র সিংহ, কেন্দ্রীয় মন্ত্রী হরদীপ পুরি এবং হরসিমরত কউর। কংগ্রেস বিধায়ক নভজ্যোত সিংহ সিধুকেও পাকিস্তান যাওয়ার ছাড়পত্র দিয়েছে বিদেশমন্ত্রক।