• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ভোটের মুখে করোনা আক্রান্ত বিহারের উপ-মুখ্যমন্ত্রী সুশীল মোদী

Sushil Modi
করোনা আক্রান্ত সুশীল মোদী।— ফাইল চিত্র

করোনায় আক্রান্ত বিহারের উপ মুখ্যমন্ত্রী সুশীল কুমার মোদী। নিজেই টুইট করে সেই খবর জানিয়েছেন তিনি। বৃহস্পতিবার দুপুরেই তাঁর করোনা পরীক্ষা করানো হয়েছিল। তার ফল পজিটিভ এসেছে। সুশীল আপাতত পটনার এমসে ভর্তি। তিনি এমনিতে সুস্থ রয়েছেন বলেও জানিয়েছেন সুশীল।

আগামী সপ্তাহে শুরু বিহারে তিন দফায় বিধানসভা নির্বাচন। সে দিকে নজর গোটা দেশের। কারণ, করোনা পরিস্থিতির মধ্যে এই প্রথম দেশে একটি বিধানসভা নির্বাচন হতে চলেছে। ঘটনাচক্রে, সেই পরিস্থিতিতেই করোনায় আক্রান্ত হলেন এনডিএ তথা বিহারের ওজনদার নেতা সুশীল। এর ফলে ভোটের আগে গেরুয়া শিবির খানিকটা সমস্যায় পড়বে বলেই অভিমত তাদের বিরোধীদের। কারণ, সুশীল যেমন বিহারের উপ-মুখ্যমন্ত্রী, তেমনই রাজ্যে বিজেপি-র অন্যতম মুখ।

গত কয়েক দিন ধরেই অসুস্থ ছিলেন সুশীল। টুইটে তা-ও জানিয়েছেন তিনি। সঙ্গে লিখেছেন, ‘করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। সব কিছু ঠিক আছে। শুরুতে সামান্য জ্বর ছিল। তবে গত ২ দিন ধরে জ্বর নেই। আরও ভাল দেখভালের জন্য এমসে ভর্তি হয়েছি। ফুসফুসের সিটি স্ক্যান রিপোর্ট ভাল। খুব তাড়াতাড়ি প্রচার অভিযানে যোগ দেব’।

আরও পড়ুন: পুজোয় ভরসা ছাতা-বর্ষাতি, ভাসতে পারে সপ্তমী, সতর্ক করল আবহাওয়া দফতর

আরও পড়ুন: বিনামূল্যে করোনার টিকা, ১৯ লক্ষ চাকরি, বিহারবাসীকে প্রতিশ্রুতি নীতীশের

এ দিনই নির্বাচনী ইস্তাহার প্রকাশ করে ন্যাশনাল ডেমোক্র্যাটিক অ্যালায়েন্স (এনডিএ)। প্রত্যাশিত ভাবেই সেই অনুষ্ঠানে দেখা যায়নি সুশীলকে। গত রবিবার বক্সার এবং ভোজপুরে নীতীশ কুমারের সঙ্গে যৌথ ভাবে সভা করেন তিনি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন