• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিদেশে সমকামী বিয়ে করেছেন স্বামী, প্রতারণার অভিযোগ আনলেন স্ত্রী

jdfn
স্বামীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ স্ত্রীর। গ্রাফিক- তিয়াসা দাস।

নভেম্বরে বিয়ে হয়েছিল তাঁদের। বিয়ের দু’মাস পর স্ত্রী জানতে পারলেন, তাঁর স্বামী সমকামী। তিনি ইতিমধ্যেই অন্য এক পুরুষকে বিয়ে করেছেন ব্রিটেনে। সেই বিয়ে লুকিয়ে দেশে ফিরে ফের বিয়ে করেছেন তাঁকে। শুধু তাই নয়, এর পাশাপাশি তিনি জেনেছেন তাঁর স্বামী যৌনরোগে আক্রান্ত। এর পরই পুলিশের কাছে প্রতারণার অভিযোগ জানিয়েছেন ওই মহিলা।

২৯ বছরের ওই মহিলা তাঁর স্বামী ও শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে ডানলিমডা থানায় এফআইআর দায়ের করেছেন। স্বামীর সমকামী বিবাহের ছবিও পুলিশের কাছে জমা দিয়েছেন তিনি।

এ ব্যাপারে এক পুলিশ অফিসার জানিয়েছেন, অভিযুক্ত ব্যক্তি ২০১৯-র নভেম্বরে বিয়ে করেছিলেন ওই মহিলাকে। কিন্তু বিয়ের আট দিন পরও তাঁদের মধ্যে কোনও যৌন সম্পর্ক হয়নি। তখন নিজের শ্বশুর-শাশুড়িকে বিষয়টি জানান মহিলা। তার পর তাঁরা নিজেদের ছেলেকে চিকিৎসকের কাছে নিয়ে যান। এফআইআরে ওই মহিলা বলেছেন, ‘‘সেই পরীক্ষার ফল জানতে চাইলেই তাঁর উপর শারীরিক ও মানসিক ভাবে অত্যাচার করতেন স্বামী ও শ্বশুরবাড়ির লোকেরা।’’

আরও পড়ুন: কটকের কাছে লাইনচ্যুত লোকমান্য তিলক এক্সপ্রেস, আহত অন্তত ২০

স্বামীর সক্ষমতা নিয়ে যখন তাঁর মনে প্রশ্ন জাগছিল তখনই স্বামীর মোবাইল ঘাঁটতে গিয়ে কিছু ছবি দেখতে পান বলে দাবি করেছেন ওই মহিলা। সেই সব ছবি দেখেই তিনি জানতে পারেন, তাঁর স্বামী সমকামী। তখন সেই ছবি নিজের মোবাইলে ট্রান্সফার করে নেন তিনি।

সেই ছবির ভিত্তিতে স্বামীকে প্রশ্ন তিনি। তখনই স্বামী স্বীকার করেন, ব্রিটেনে এক নাইজেরীয় ব্যক্তিকে বিয়ে করেছেন তিনি। তাঁর মা-বাবাও জানতেন সেই কথা। এর পরই পুলিশের কাছে অভিযোগ করেন তিনি।

আরও পড়ুন: জঙ্গল কাঁপানো গর্জন, লড়াই করছে দু’টি বাঘ! দেখুন ভিডিয়ো

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন