• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

টাইগারের সিনেমার গানের লাইন তুলে গুরুগ্রাম ট্রাফিক পুলিশের মজার পোস্ট

Gurugram Traffic police
টাইগার স্রফের সিনেমার গান ব্যবহার করে গুরুগ্রাম ট্রাফিক পুলিশের টুইট।

‘দশ বাহানে করকে লে গয়ে দিল’..., ২০০৫ সালের বলিউড ফিল্ম ‘দশ’-এর সেই টাইটল ট্র্যাক ফের হিন্দি গান প্রেমীদের মুখে। টাইগার স্রফের আগামী সিনেমা ‘বাগি ৩’-এগানটি আবার ব্যবহার হয়েছে। কিন্তু সেই গান যে গুরুগ্রাম পুলিশেরও এত প্রিয় তা কে জানত। গুরুগ্রাম ট্রাফিক পুলিশের অফিশিয়াল হ্যান্ডলে এদিন গানটিকে কৌতুকের ছলে ব্যবহার করা হয়।

এদিন দুপুর আড়াইটা নাগাদ তিনটি ছবি-সহ একটি টুইট করা হয় গুরুগ্রাম ট্রাফিক পুলিশের টুইটার হ্যান্ডলে। সেখানে ওই গানের তিনটি লাইন তুলে দেওয়া হয়েছে। বাংলায় যার ভাবান্তর করলে দাঁড়ায়, আমার তোমার চোখাচোখিতেই হয়ে গেল মুশকিল। আর ছবিতে এক হেলমেটহীন বাইক আরোহী এবং এক পুলিশ কর্মীর ছবি দেওয়া হয়েছে।

আসলে ওই ব্যক্তি হেলমেট ছাড়াই বাইক নিয়ে বেরিয়ে পড়েছিলেন গুরুগ্রামের রাস্তায়। চোখে পড়ে যায় কর্তব্যরত ট্রাফিক পুলিশ কর্মীর। তারপর যা হওয়ার তাই হল, জরিমানার চালান কাটা হয় ওই বাইক আরোহীর। সেই ঘটনার তিনটি ছবি দিয়ে মজার ছলে গানের তিনটি লাইন ব্যবহার হয়েছে। সঙ্গে নিজের নিরাপত্তার খাতিরে হেলমেট পরার বার্তা দিয়েছে গুরুগ্রাম ট্রাফিক পুলিশ।

আরও পড়ুন: এবার যন্ত্রের সামনে ওঠবস করলেই মিলবে ফ্রি টিকিট!

আড়াই ঘণ্টায় পোস্টটি আড়াই হাজারের বেশি লাইক পেয়েছে। সেই সঙ্গে গুরুগ্রাম পুলিশের এমন সরসটুইটে একের পর এক কমেন্ট পড়তে শুরু করেছে। এক নেটাগরিক আবার পুলিশের হেলমেট না পরার একটি ছবি পোস্ট করেছেন কমেন্ট বক্সে। তবে সেটি পুরনো ছবি, আগেই সেটি দেখা গিয়েছিল। তার উপর ভিত্তি করে ওই পুলিশকর্মীর জরিমানাও করা হয়েছিল।

আরও পড়ুন: শিবরাত্রি উপলক্ষে সমুদ্র তটে তৈরি হল সারি সারি শিবমূর্তি

দেখুন সেই পোস্ট:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন