• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কেজরীর জন্মদিনে ব্যঙ্গ ভিডিও পোস্ট বিতাড়িত আপ বিধায়ক কপিল মিশ্রের

Kapil Mishra and Arvind Kejriwal

মনের ‘ঝাল’ মেটাতে এ বার এক অভিনব পন্থা নিলেন আপ-এর বিতাড়িত বিধায়ক তথা দিল্লির প্রাক্তন মন্ত্রী কপিল মিশ্র। আর বদলা নিতে বেছে নিলেন আপ সুপ্রিমোর ৪৩তম জন্মদিনটিকেই।

জন্মদিনের সকালে একের পর এক শুভেচ্ছা বার্তায় ভরে উঠছিল দিল্লির মুখ্যমন্ত্রীর ইনবক্স। মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে তেজস্বী যাদব, ওমর আবদুল্লা-সহ বহু রাজনৈতিক ব্যক্তিত্বের তরফেই শুভেচ্ছা আসছিল। শুভেচ্ছার পাশাপাশি অভিনব ‘উপহারও’ পাচ্ছিলেন কেজরীবাল। দিল্লির বিজেপি নেতৃত্ব যেমন এক জোড়া জুতো পাঠিয়েছে মুখ্যমন্ত্রীর জন্য। অন্য দিকে, ব্যঙ্গ মিউজিক ভিডিও করে তাঁকে জন্মদিনের ‘উপহার’ দিলেন একদা তাঁরই মন্ত্রিসভার সদস্য কপিল মিশ্র।

দেখুন সেই ভিডিও

 

আরও পড়ুন: উস্কানিতে কূটনীতিই পথ দিল্লির

কেজরীর জন্যই বিশেষ ভাবে ‘একে তেরি কুর্সি গোল’ নামের ওই গানটি রেকর্ড করেছেন কপিল। জনপ্রিয় মারাঠি গান ‘সোনু তুলা মাজয়াওয়ার ভারোসা নেয় কা’ গানের প্যারোডি করে গাওয়া হয়েছে এই গানটি। গানটির সঙ্গে মানানসই ভিডিও তৈরি করেছেন কপিল। বৃহস্পতিবার সকালে কেজরীকে টুইট করে গানটি পাঠান কপিল। সঙ্গে ক্যাপশনে লেখেন, ‘‘বার্থডে সারপ্রাইজ ফর ইউ আরবিন্দ কেজরীবাল.. খুব শীঘ্র সমস্ত দিল্লি এই কথাই বলবে.. এনজয়।’’

আরও পড়ুন: সংঘর্ষের কথা জানা নেই: সীমান্ত লঙ্ঘন অস্বীকার করে বলল চিন

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করার পরেই মিশ্র দাবি করেন, ‘একে তেরি কুর্সি গোল’ ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ্যেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের মাধ্যমে এই ভিডিও ২০ লক্ষ মানুষের কাছে পৌঁছে গিয়েছে বলে জানান মিশ্র।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন