• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

দিল্লির অভিজাত রেস্তরাঁর সম্বরের বাটিতে মৃত টিকটিকি!

lizard
সম্বরের বাটিতে মৃত টিকটিকি। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

মধ্য দিল্লির কনট প্লেস এলাকার অভিজাত রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন কয়েক জন। সেখানে গিয়ে দোসা ও সম্বর অর্ডার দিয়েছিলেন তাঁরা। খাবার আসার পর খেতে গিয়ে চমকে গেলেন তাঁরা। দেখলেন, সম্বরের বাটিতে রয়েছে একটা মরা টিকটিকি। সেই ঘটনার ভিডিয়ো ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। এই ঘটনার জেরে ওই রেস্তরাঁর বিরুদ্ধে মামলাও দায়ের করেছে পুলিশ।

দিল্লির ওই এলাকায় রয়েছে প্রচুর অভিজাত হোটেল ও রেস্তরাঁ। সপ্তাহান্তে ওই এলাকায় খাদ্যরসিকদের ভিড় চোখে পড়ার মতো। সেখানকার সারাভান ভবন রেস্তরাঁটি দক্ষিণ ভারতীয় খাবারের জন্য জনপ্রিয়। সেই রেস্তরাঁতেই সম্প্রতি ঘটেছে এই ঘটনা।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, অর্ধেক সম্বর খাওয়া হয়ে গিয়েছে। সেখানেই দুই ব্যক্তি চামচ করে তুলে দেখাচ্ছেন সম্বরের মধ্যে থাকা মৃত অর্ধেক টিকটিকি। রেস্তরাঁর এক কর্মীকে সেই টিকিটিকি দেখাচ্ছেন ওই ব্যক্তি। দেখুন সেই ভিডিয়ো—

ওই রেস্তরাঁর মেনুকার্ডের ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন ওই দলের এক জন। তার পর বিষয়টি নিয়ে পুলিশের কাছে অভিযোগও দায়ের করেছেন তিনি। তাঁর অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করেছে পুলিশ। সারাভান ভবন দেশের অন্যতম সেরা দক্ষিণ ভারতীয় খাবারের রেস্তরাঁ। সারা দেশে তাঁদের ৩৯টি আউটলেট রয়েছে।

আরও পড়ুন: আক্রান্ত ৫২৯৭২, ২৪ ঘণ্টার হিসাবে আমেরিকাকেও ছাপিয়ে শীর্ষে ভারত

আরও পড়ুন: লকডাউন: ভাতা আনতে মা-কে কাঁধে তুলে ব্যাঙ্কে গেলেন ছেলে

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন