• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ফের এক বিস্ময় বালকের খোঁজ, চোখ বন্ধ করেই মিলিয়ে দিচ্ছে রুবিক্স কিউব

Rubik's Cube
চোখ বুজে রুবিক্স কিউব সাজিয়ে দিচ্ছে কিশোর। ছবি: টুইটার থেকে নেওয়া।

ভারতে প্রতিভার কোনও কমতি নেই, এই বিস্ময় বালককে দেখে ফের বলতে শুরু করেছেনে নেটিজেনরা। অরুণাচল প্রদেশের এক বালক চোখ বন্ধ করকেই রুবিক্স কিউব মিলিয়ে দিচ্ছেন। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে।

ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের কর্মী প্রবীণ কাসওয়ান ২১ ডিসেম্বর একটি ভিডিয়ো পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, এক কিশোর হাতে একটি রুবিক্স কিউব নিয়ে দাঁড়িয়ে রয়েছে। আর তার সম্পর্কে ছোট ভূমিকা দিচ্ছেন যিনি ক্যামেরা করছেন।

ক্যামেরার পিছন থেকে বলতে শোনা যাচ্ছে, এই বিস্ময় বালক দ্বিতীয় শ্রেণিতে পড়ে। ক্যামেরার সামনে দাঁড়িয়েকিশোর নিজেই জানিয়েছে তার নাম চিন্তা।

হ্রদের উপর আছড়ে পড়ল মেঘের সুনামি, ভাইরাল ভিডিয়ো আরও পড়ুন

এবার এলোমেলো হয়ে থাকা রুবিক্স কিউবটি সাজিয়ে ফেলতে বলা হয় চিন্তাকে। চিন্তা ভাল করে রুবিক্স কিউবটি ঘুরি ঘুরিয়ে দেখে নেয়। কোথায় কোনও রংটি রয়েছে মনে রাখার চেষ্টা করে। এরপর শুরু হয় আসল ‘ম্যাজিক’। চিন্তা চোখ বন্ধ করেইঘোরাতে থাকে রুবিক্স কিউবটি। দ্রুত হাতে সেটি কয়েক সেকেন্ডের মধ্যেই মিলিয়ে দেয়।

আরও পড়ুন: জাগলিং করতে করতে এক সঙ্গে তিনটি রুবিক্স কিউব সল্ভ, অবিশ্বাস্য ভিডিয়ো!

প্রবীণ তাঁর ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে ভিডিয়োটি পোস্ট করে জানিয়েছেন, এটি তাঁকে একজন পাঠিয়েছেন। চিন্তা অরুণাচলের লামডিং জেলার লোংকি গ্রামের বাসিন্দা।

দেখুন সেই ভিডিয়ো: 

প্রবীণের ভিডিয়োটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ্যেই সেটি প্রায় ৬৫ হাজার বার দেখা হয়েছে। সেই সঙ্গে রিটুইট হয়েছে প্রায় দু’ হাজার বার। আর কমেন্ট বক্সে এই বিস্ময় বালকের ভূয়সী প্রশংসা করেছেন নেটিজেনরা।

আরও পড়ুন: চিনে নিন অসমের এই বিস্ময় বালককে, ১২ বছরেই তাক লাগিয়ে দিল সবাইকে

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন