• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বেশ কিছুক্ষনের জন্য বন্ধ হোয়াটসঅ্যাপ, মজার মিম ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়

Whatsapp
ছবি: শাটারস্টক

সোশ্যাল মেসেজিং অ্যাপ্লিকেশন হোয়াটসঅ্যাপকে এখন প্রাত্যহিক জীবনের অপরিহার্য অঙ্গ বললে কম বলা হয়না। তাই হঠাৎ কোনও কারণে এই অ্যাপ কাজ করা বন্ধ করে দিলে, সমস্যায় পড়তে হয় সকলকেই। সেরকমই একটা দিন ছিল গত মঙ্গলবার, যখন বেশ কিছুক্ষনের জন্য বহু ব্যবহারকারী হোয়াটসঅ্যাপ ব্যবহার করতে অসুবিধায় পড়েন। নানা রকম চেষ্টা করেও কিছুতেই নিজেদের ফোনে হোয়াটসঅ্যাপ চালু করতে পারেননি তাঁরা। এর পরেই নানা রকম মজাদার মিম ও জোকস এই নিয়ে ছড়িয়ে পড়তে থাকে সোশ্যাল মিডিয়ায়।

প্রায় ১৫ লক্ষেরও বেশি ব্যবহারকারীর মোবাইলে হোয়াটসঅ্যাপ ঠিক ভাবে চলছিল না বলে জানা গিয়েছে। অ্যানড্রয়েড, আইওএস সমস্ত মাধ্যমেই এই অসুবিধা দেখা দেয়। ব্যবহারকারীদের ফোনে হোয়াটসঅ্যাপ খুলছিলই না বলে অভিযোগ করেছেন তাঁরা। যদিও হোয়াটসঅ্যাপের পক্ষ থেকে এখনও এই নিয়ে কোনি বিবৃতি দেওয়া হয়নি।

আরও পড়ুন: এই মোবাইলগুলিতে আর ব্যবহার করা যাবেনা হোয়াটসঅ্যাপ

যদিও নেটিজেনরা এই নিয়ে মজা করতে ছাড়েননি। একজন লিখেছেন যে, হোয়াটসঅ্যাপ চলছিল না; কিন্তু তাও তিনি তাঁর নিত্ত-নৈমিত্তিক কাজকর্ম ঠিকঠাকই করতে পেরেছেন!

কেউ কেউ আবার জানান যে, তিনি তাঁর ফোনের ক্যাশে মেমোরি ক্লিয়ার করা থেকে যাবতীয় পদ্ধতি অবলম্বন করলেও, কিছুতেই তাঁর হোয়াটসঅ্যাপ চালু হয়নি।

আরও পড়ুন: এ বার হোয়াটসঅ্যাপে আসতে চলেছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার?

কেউ আবার বলেছেন যে, এটা হয়ে ভালই হয়েছে। সকালে একগাদা ‘গুডমর্নিং’ মেসেজ থেকে রেহাই পেয়ে গিয়েছেন তিনি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন