Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Sidharth Malhotra

নিজের ছবির নায়িকাদের প্রেমে পড়েছেন বার বার, বিয়ের আগে হাফ ডজন প্রেম করেছেন ‘শেরশাহ’!

ব্যক্তিগত জীবন নিয়ে তিনি সবসময়ই খুব চাপা। অতীতে প্রেম নিয়ে কেউ কিছু জিজ্ঞাসা করলে তা এড়িয়ে যেতেই দেখা গিয়েছে তাঁকে। সেই সিদ্ধার্থই নাকি বিয়ের আগে ছ’-ছ’খানা প্রেম করে ফেলেছেন!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:০০
Share: Save:
০১ ১৫
Sidharth Malhotra.

গত ৭ ফেব্রুয়ারি ধুমধাম করে বিয়ে হয়ে গেল বলিউড অভিনেতা সিদ্ধার্থ মলহোত্র এবং অভিনেত্রী কিয়ারা আডবাণীর। জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে তারকা জুটির বিয়ের সাক্ষী ছিলেন মূলত তাঁদের পরিবারের সদস্যরাই। নবদম্পতির ছবি প্রকাশ্যে আসতেই সমাজমাধ্যম গদগদ হয়ে উঠেছে। সিড-কিয়ারার সুখী দাম্পত্য জীবনের কামনাতেও ভরে গিয়েছে দম্পতির সমাজমাধ্যমের অ্যাকাউন্টগুলি। কিন্তু কিয়ারার সঙ্গে বিয়ে না-ই হতে পারত সিদ্ধার্থের! অভিনেতার দীর্ঘ প্রেমিকাদের তালিকার হিসাব অন্তত তেমনটাই বলছে।

০২ ১৫
Kiara Advani

বিয়ের আগে হাফ ডজন মহিলার সঙ্গে প্রেমযাপন করে ফেলেছেন সিদ্ধার্থ! বলিপাড়ায় সিদ্ধার্থ পরিচিত বেশ চুপচাপ এবং লাজুক হিসাবেই। তারকাখচিত সব পার্টিতে তাঁকে সবসময় দেখা যায় না।

০৩ ১৫
Sidharth Malhotra-Kiara Advani wedding.

ব্যক্তিগত জীবন নিয়ে সিদ্ধার্থ সবসময়ই খুব চাপা। অতীতে প্রেম নিয়ে কেউ কিছু জিজ্ঞাসা করলে তা সহাস্যে এ়ড়িয়ে যেতেই দেখা গিয়েছে তাঁকে। সেই সিদ্ধার্থই নাকি বিয়ের আগে ছ’-ছ’খানা প্রেম করে ফেলেছেন!

০৪ ১৫
Sidharth-Kiara wedding.

সিদ্ধার্থের প্রেমিকাদের সকলেই রয়েছেন ডাকসাইটে সুন্দরীর তালিকায়। এই তালিকায় প্রথমেই যাঁর নাম আসে, তিনি রণবীর কপূর জায়া আলিয়া ভট্ট। সিড এবং আলিয়া দু’জনেই কর্ণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন।

০৫ ১৫
Sidharth Malhotra's relationship.

ছবি মুক্তির পরই বলিউডে গুঞ্জন ওঠে, আলিয়ার প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন সিদ্ধার্থ। মহেশ ভট্ট-কন্যাও সিডের প্রেমে মজেছেন বলে শোনা যায়।

০৬ ১৫
Alia Bhatt.

এর পর থেকে বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখাও যেতে শুরু করে আলিয়া-সিদ্ধার্থকে। প্রকাশ্যে একে অপরের সঙ্গে প্রেম করার কথা গুজব বলে উড়িয়ে দিলেও দু’জনেই নাকি ঘনিষ্ঠ মহলে এ কথা স্বীকার করেছিলেন। তবে সিড-আলিয়ার প্রেমের রসায়ন জমেনি। ২০১৭ সালে তাঁদের সম্পর্কে ছেদ পড়ে।

০৭ ১৫
Siddharth-Alia.

আলিয়ার সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে সিদ্ধার্থ এক বার বলেছিলেন, ‘‘আমি মনে করি না যে তিক্ততার কারণে এই বিচ্ছেদ হয়েছে। এ রকমটা হামেশাই ঘটে। এটা আর পাঁচটা সম্পর্কের মতোই ছিল।’’ তবে তাঁরা এখনও একে অপরের খুব ভাল বন্ধু বলে প্রকাশ্যে স্বীকার করেছেন দু’জনই।

০৮ ১৫
Sidharth Malhotra's mysterious girlfriend.

আলিয়ার সঙ্গে বিচ্ছেদের পর কয়েক মাস দক্ষিণ আফ্রিকার এক সুন্দরীর প্রেমে পড়েন সিদ্ধার্থ। মনে করা হয় সিদ্ধার্থের ওই রহস্যময়ী প্রেমিকার নাম নিকোল মেয়ার। পেশায় মডেস নিকোলের সঙ্গে নাকি মডেলিং সূত্রেই আলাপ হয় তাঁর। তবে সিড-নিকোলের সম্পর্ক বেশি দিন টেকেনি।

০৯ ১৫
Sidharth Malhotra-Jacqueline Fernandez.

নিকোলের পর সিদ্ধার্থের মনে নাকি দোলা দিয়েছিলেন বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। জ্যাকলিনের সঙ্গে ‘আ জেন্টলম্যান’ এবং ‘ব্রাদার্স’-এর মতো ছবিতে এক সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে সিডকে। ‘আ জেন্টলম্যান’ ছবির সময় থেকেই নাকি সিড-জ্যাকলিনের প্রেমপর্ব শুরু হয়। বছর দেড়েক প্রেম করার পর সিদ্ধার্থের সেই প্রেমেও দাঁড়ি পড়ে যায়।

১০ ১৫
Sidharth's Relationship with Jacqueline Fernandez.

সিদ্ধার্থ বা জ্যাকলিন, কেউই প্রকাশ্যে কখনও সম্পর্কে থাকার কথা স্বীকার করেননি। কিন্তু জ্যাকলিন প্রসঙ্গে সিদ্ধার্থকে জিজ্ঞাসা করা হলে এক বার তিনি বলেছিলেন, “জ্যাকলিন অসাধারণ এক জন মানুষ। আমি ওর সঙ্গে আড্ডা দিলেই খুব মজা পাই। জ্যাকি এবং আমার মধ্যে একটি বিশেষ বন্ধুত্ব গড়ে ওঠে সিনেমার শুটিং চলাকালীন। কিন্তু আমরা কখনই সম্পর্কে ছিলাম না। যদিও আমাদের মধ্যে অনেক মিল আছে।’’

১১ ১৫
Sidharth-Katrina.

বলিউড ‘ডিভা’ ক্যাটরিনা কইফের সঙ্গেও নাকি মনের মেলবন্ধন হয়েছে সিদ্ধার্থের। ‘বার বার দেখো’ ছবির শুটিং করার সময়ই নাকি তাঁদের প্রেমে পাক ধরতে শুরু করে। জোরালো হয় সিড-ক্যাটের সম্পর্ক। কিন্তু সে সম্পর্কও বেশি দিন টেকেনি। রণবীরের সঙ্গে বিচ্ছেদের পরই নাকি সিদ্ধার্থের প্রতি দুর্বল হয়ে প়ড়েছিলেন ক্যাটরিনা। তবে সে সম্পর্কও বেশি দিন টেকেনি।

১২ ১৫
Sidharth-Tara Sutaria.

সিদ্ধার্থের সঙ্গে নাম জড়িয়েছিল তাঁর সহঅভিনেত্রী তারা সুতারিয়ারও। ‘মরজাওয়া’ ছবির শুটিং চলাকালীন নাকি একে অপরের নিকটে আসেন সিদ্ধার্থ-তারা। তার পর থেকে এই জুটিকে বহু বার একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে দেখা গিয়েছিল।

১৩ ১৫
Sidharth Malhotra-Tara Sutaria.

তবে প্রেম বৈতরণী একসঙ্গে পার করা হয়নি তারা-সিদ্ধার্থের। কয়েক মাস সম্পর্কে থাকার পরই তাঁদের নাকি বিচ্ছেদ হয়ে যায়। সিদ্ধার্থের পর অভিনেতা আদর জৈনের সঙ্গে সম্পর্কে জড়ান তারা।

১৪ ১৫
Sidharth Malhotra-Kiara Advani.

সিদ্ধার্থের প্রেমিকার তালিকায় শেষ সংযোজন কিয়ারা। সেই প্রেমও হয় এক ছবিতে অভিনয় করতে গিয়েই। ‘শেরশাহ’ ছবির শুটিংয়ের সময় একে অপরের প্রতি ভাললাগা তৈরি হয় সিদ্ধার্থ-কিয়ারার। সেখান থেকে ভালবাসা এবং শেষে মধুরেণ সমাপয়েৎ।

১৫ ১৫
Sidharth Malhotra all girlfriends.

কিয়ারা প্রকাশ্যেই বিভিন্ন উত্তরে এবং অভিব্যক্তিতে বুঝিয়ে দিয়েছিলেন যে সিদ্ধার্থ তাঁর মনে দোলা দিয়েছেন। কিয়ারাও যে সিদ্ধার্থের প্রেমিকাদের তালিকায় সব থেকে আলাদা ছিলেন তা বোঝা গেল তাঁদের সম্পর্কের পরিণতি দেখে।

সব ছবি: ফাইল চিত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE