Advertisement
১০ মে ২০২৪
Shah Rukh Khan and Deanne Panday

স্ত্রীকে নন, ফেসবুকে শাহরুখ খান ‘ফলো’ করেন অন্য এক মহিলাকে! এই রহস্যময়ী কে?

এই রহস্যময়ী নারীকে মাঝেমধ্যেই রাজস্থানের গ্রামেগঞ্জে দেখা যায়। শরীরচর্চা ছাড়াও গাছগাছালি নিয়ে চর্চা করতেও ভালবাসেন তিনি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ১০:৩৪
Share: Save:
০১ ১৫
Shah Rukh Khan

বক্স অফিসে ‘পাঠান’ ঝড় যখন তুঙ্গে, তার মধ্যেই শাহরুখ খানের ফেসবুক অ্যাকাউন্টের দিকে নজর দিয়েছিলেন অভিনেতার অনুরাগীরা। কিন্তু সে দিকে নজর দিতেই হতবাক হয়ে যান অনেকেই। শাহরুখকে ৪ কোটি ৩০ লক্ষ নেটব্যবহারকারী ফেসবুকে ‘ফলো’ করেন। তবে, অভিনেতা ‘ফলো’ করেন মাত্র দু’টি অ্যাকাউন্ট। প্রথম অ্যাকাউন্টটি তাঁর নিজস্ব প্রযোজনা সংস্থার। কিন্তু দ্বিতীয় অ্যাকাউন্টটি এক মহিলার।

ছবি: সংগৃহীত

০২ ১৫
Deanne Panday

গৌরী খান নন, বরং স্ত্রীকে বাদ দিয়ে অন্য এক মহিলাকে ‘ফলো’ করেন শাহরুখ। কে এই রহস্যময়ী নারী, তাঁর আসল পরিচয়ই বা কী— এই নিয়ে প্রশ্ন জেগেছে অনুরাগীদের মনে। এই রহস্যময়ী নারীকে মাঝেমধ্যেই রাজস্থানের গ্রামেগঞ্জে দেখা যায়। শরীরচর্চা ছাড়াও গাছগাছালি নিয়ে চর্চা করতেও ভালবাসেন তিনি। ফেসবুকে এমনই সব ছবিতে ভর্তি তাঁর। তাঁর নাম ডিন পাণ্ডে। নিজের সমাজমাধ্যম থেকে ‘পাঠান’ ছবির প্রচার করতেও দেখা গিয়েছে ডিনকে।

ছবি: সংগৃহীত

০৩ ১৫
Deanne Panday

ডিন পাণ্ডে। তবে, তাঁর আসল নাম ডিন উডহ্যাম। পেশায় ফিটনেস কোচ তিনি। এই পেশায় আসার আগে মডেলিংয়ের সঙ্গে যুক্ত ছিলেন। ১৯৯৪ সালে ‘আগে আগে লড়কি’ ছবিতে ডিন প্রথম অভিনয় করেন। তার পর আর কোনও ছবিতে তাঁকে দেখা যায়নি।

ছবি: সংগৃহীত

০৪ ১৫
Deanne Panday

১৯৬৮ সালে ১০ ডিসেম্বর মুম্বইয়ে জন্ম ডিনের। তাঁর বাবা এক জন অ্যাথলিট ছিলেন। বাবা-মা এবং বোনের সঙ্গে মুম্বইয়েই থাকতেন ডিন।

ছবি: সংগৃহীত

০৫ ১৫
Deanne Panday

বিভিন্ন নামী পত্রিকার প্রচ্ছদের জন্য ডিন মডেলিং করেছেন। তার পর অস্ট্রেলিয়া থেকে ৪ মাসের জন্য শরীরচর্চা বিষয়ে প্রশিক্ষণ নিয়ে ভারতে ফিরে আসেন তিনি।

ছবি: সংগৃহীত

০৬ ১৫
Deanne Panday

ফিটনেস কোচ হিসাবে কেরিয়ার শুরুর দিকে ডিন নিজেই টানা ৬ বছর ধরে ব্যক্তিগত ভাবে শরীরচর্চার প্রশিক্ষণ দিতেন। কিন্তু পরে মুম্বইয়ে তিনি নিজস্ব জিম তৈরি করে ফেলেন।

ছবি: সংগৃহীত

০৭ ১৫
Deanne Panday

ডিনের জিমেই বিশ্বখ্যাত জিম প্রশিক্ষকদের খোঁজ পাওয়া যেত। বহু নামকরা তারকার সঙ্গে কাজও করেছেন তিনি। বিপাশা বসু, সলমন খান, সোহেল খান, প্রীতি জ়িন্টা এবং লারা দত্তকে প্রশিক্ষণ দিয়েছেন তিনি।

ছবি: সংগৃহীত

০৮ ১৫
Deanne Panday

শরীরচর্চার পাশাপাশি লেখালেখিও করেন ডিন। ইতিমধ্যেই ‘আই অ্যাম নট স্ট্রেসড’ এবং ‘শাট আপ অ্যান্ড ট্রেন’ নামের দু’টি বই লিখে ফেলেছেন তিনি।

ছবি: সংগৃহীত

০৯ ১৫
Deanne Panday

‘শাট আপ অ্যান্ড ট্রেন’ বই প্রকাশের সময় শাহরুখ খান এবং বিপাশা বসুকে অতিথি হিসাবে আমন্ত্রণ জানিয়েছিলেন ডিন। দুই তারকা মিলেই এই বইটি উদ্বোধন করেছিলেন।

ছবি: সংগৃহীত

১০ ১৫
Deanne Panday

বিপাশা বসুর সঙ্গে অন্য একটি কাজও করেছিলেন ডিন। ফিটনেস সংক্রান্ত বহু ডিভিডি মুক্তি পেয়েছিল। এই ডিভিডির ভিডিয়োগুলিতে ডিনের সঙ্গে কাজ করেছিলেন বিপাশা।

ছবি: সংগৃহীত

১১ ১৫
Deanne Panday

তবে, ফিটনেস কোচ এবং লেখিকা ছাড়াও আরও একটি পরিচয় রয়েছে ডিনের। অভিনেতা চাঙ্কি পাণ্ডের ভাই চিক্কির স্ত্রী তিনি।

ছবি: সংগৃহীত

১২ ১৫
Deanne Panday

১৯৯৪ সালের ৫ মার্চ চিক্কির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন ডিন। চিক্কি পেশায় ব্যবসায়ী। আলান্না নামে এক কন্যাসন্তান এবং আহান নামে এক পুত্রসন্তানের জন্ম দেন ডিন। আলান্না এবং আহান দু’জনেই সমাজমাধ্যমে জনপ্রিয়।

ছবি: সংগৃহীত

১৩ ১৫
Deanne Panday

ইনস্টাগ্রামে ডিনের অনুরাগী সংখ্যাও কম নয়। এখনও পর্যন্ত ৪ লক্ষ ৮১ হাজার অনুরাগী রয়েছে তাঁর।

ছবি: সংগৃহীত

১৪ ১৫
Deanne Panday

তবে ইনস্টাগ্রামের তুলনায় ফেসবুকে ডিনের অনুরাগী সংখ্যা অনেকটাই বেশি। এখনও পর্যন্ত ফেসবুকে তাঁর অনুরাগী রয়েছে ৫ লক্ষ ৬৪ হাজার।

ছবি: সংগৃহীত

১৫ ১৫
Deanne Panday

নিজের কেরিয়ারে এত জন বলি তারকাদের সঙ্গে ডিন কাজ করেছেন কিন্তু পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ কয়েক জনকেই ফেসবুকে ‘ফলো’ করেন ডিন। বলি তারকাদের মধ্যে শুধুমাত্র রয়েছেন শাহরুখ খান এবং সলমন খান। এ ছাড়াও মডেল-অভিনেত্রী প্রীতি দেশাইকে ফেসবুকে ‘ফলো’ করেন তিনি।

ছবি: সংগৃহীত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE