Advertisement
১৮ মে ২০২৪
Shantipriya

মায়ের অমতে সহ-অভিনেতার সঙ্গে পালিয়ে বিয়ে! অক্ষয় কুমারের নায়িকার প্রেমকাহিনিও সিনেমার মতো

সম্প্রতি এক সাক্ষাৎকারে শান্তিপ্রিয়া তাঁর সঙ্গে সিদ্ধার্থের প্রেমকাহিনি নিয়ে মুখ খোলেন। তাঁদের সম্পর্কের বিরোধিতা করেন অভিনেত্রীর মা এবং ভাই।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ১১:৫৭
Share: Save:
০১ ১৫
Shanthi Priya and Siddharth Ray

কেরিয়ার তৈরি করতে না করতেই সহ-অভিনেতার সঙ্গে প্রেম। বিয়ের কথা পরিবারে জানানোয় বেঁকে বসেন অভিনেত্রীর মা এবং ভাই। তাই সকলের আড়ালে শুটিং সেট থেকে পালিয়ে সিদ্ধার্থ রায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন শান্তিপ্রিয়া।

০২ ১৫
Shanthi Priya with Akshay Kumar

অক্ষয় কুমারের প্রথম ছবি ‘সৌগন্ধ’-এ অভিনেতার বিপরীতে দেখা গিয়েছিল দক্ষিণী অভিনেত্রী শান্তিপ্রিয়াকে। এর আগে অবশ্য তামিল, তেলুগু এবং কন্নড় ছবিতে অভিনয় করে পরিচিতি তৈরি করে ফেলেছিলেন তিনি।

০৩ ১৫
Shanthi Priya

সম্পর্কে বলি অভিনেত্রী ভানুপ্রিয়ার বোন হন শান্তিপ্রিয়া। নব্বইয়ের দশকের গোড়ার দিকে সবেমাত্র হিন্দি ফিল্মজগতে পা দিয়েছেন অভিনেত্রী। সেই সময় তাঁর আলাপ হয় সিদ্ধার্থ রায়ের সঙ্গে।

০৪ ১৫
Siddharth Ray

১৯৭৭ সালে শিশু অভিনেতা হিসাবে কাজ করলেও আশির দশক থেকে একের পর এক হিন্দি ছবিতে কাজ করছিলেন সিদ্ধার্থ।

০৫ ১৫
নব্বইয়ের দশকের গোড়ার দিকে বলিপাড়ায় একটি নামী পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজিত হয়। পরিকল্পনা অনুযায়ী, তখনকার নবাগত তারকারা বলিউডের সুপারহিট গানের সঙ্গে মঞ্চে পারফর্ম করতেন।

নব্বইয়ের দশকের গোড়ার দিকে বলিপাড়ায় একটি নামী পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজিত হয়। পরিকল্পনা অনুযায়ী, তখনকার নবাগত তারকারা বলিউডের সুপারহিট গানের সঙ্গে মঞ্চে পারফর্ম করতেন।

০৬ ১৫
Siddharth Ray

পারফরম্যান্সের খাতিরে শান্তিপ্রিয়ার সঙ্গে সিদ্ধার্থের জুটি তৈরি করা হয়। সিদ্ধার্থের সম্পর্কে তখন কিছুই জানতেন না শান্তিপ্রিয়া। সৌজন্যমূলক সাক্ষাৎ হওয়ার পর অভিনেত্রী জানতে পারেন যে, সিদ্ধার্থ আসলে ভি শান্তারামের নাতি।

০৭ ১৫
Shanthi Priya

সম্প্রতি এক সাক্ষাৎকারে শান্তিপ্রিয়া তাঁর সঙ্গে সিদ্ধার্থের প্রেমকাহিনি নিয়ে মুখ খোলেন। অভিনেত্রী জানান যে, দক্ষিণী ফিল্মজগতে শান্তারামকে সকলে ভগবানতুল্য মনে করেন। শান্তারামের নাতির সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছেন বলে আনন্দে ভেসে গিয়েছিলেন শান্তিপ্রিয়া।

০৮ ১৫
movie poster

শান্তিপ্রিয়া জানান যে, সিদ্ধার্থের সঙ্গে শুধুমাত্র শান্তারামকে নিয়েই কথা বলতেন অভিনেত্রী। অনুষ্ঠানের সময় তাঁদের বন্ধুত্ব হয়। তার পর ‘অন্ধা ইনতেকাম’-এর মতো গুটিকতক ছবিতে সিদ্ধার্থের সঙ্গে অভিনয়ের সুযোগও পান শান্তিপ্রিয়া।

০৯ ১৫
Shanthi Priya

শুটিংয়ের সময় শান্তিপ্রিয়ার সঙ্গে সিদ্ধার্থের বন্ধুত্ব বাড়তে থাকে। শুটিংয়ে বিরতির মাঝে অভিনেত্রীর সঙ্গে হাসিঠাট্টায় মেতে উঠতেন সিদ্ধার্থ। একে অপরের বাড়িতে যাতায়াতও করেন দু‌ই তারকা।

১০ ১৫
Shanthi Priya and Siddharth Ray

সিদ্ধার্থের পরিবারের সদস্যরা শান্তিপ্রিয়াকে পছন্দ করতেন। এমনকি, সিদ্ধার্থকেও পছন্দ করতেন অভিনেত্রীর মা। তবে শুধুমাত্র কন্যার বন্ধু হিসাবেই।

১১ ১৫
Shanthi Priya

শান্তিপ্রিয়া বলেন, ‘‘এক দিন মায়ের সঙ্গে কথা বলার মাঝেই সিদ্ধার্থ হঠাৎ বলে ওঠে যে, আমাকে ও বিয়ে করতে চায়। সিদ্ধার্থের কথা শুনে মা চমকে গিয়েছিল। বিয়ের সিদ্ধান্ত আমার দাদা নেবে বলে পরিস্থিতি এড়িয়ে যায় মা।’’

১২ ১৫
Siddharth Ray

বিয়েতে মত চাইতে চেন্নাইয়ে শান্তিপ্রিয়ার দাদার সঙ্গেও দেখা করতে যান সিদ্ধার্থ। সিদ্ধার্থের কথা শুনে শান্তিপ্রিয়ার দাদা বলেন, নিজেদের মধ্যে মেলামেশা আরও বৃদ্ধি করতে।

১৩ ১৫
Shanthi Priya

শান্তিপ্রিয়ার কেরিয়ারে যেন কোনও ক্ষতি না হয়, সেই কারণে সিদ্ধার্থের সঙ্গে বিয়ে দিতে রাজি হয়নি অভিনেত্রীর পরিবার। সিদ্ধার্থের সঙ্গে যে দু’-একটি ছবি অভিনেত্রী সই করে ফেলেছিলেন, সেগুলি থেকেও শান্তিপ্রিয়াকে সরিয়ে ফেলেন তাঁর মা।

১৪ ১৫
Shanthi Priya

পরিবারের সদস্যেরা রাজি হবেন না বলে শুটিং সেটের মাঝেই সিদ্ধার্থের সঙ্গে পালিয়ে যান শান্তিপ্রিয়া। এমনটাই সাক্ষাৎকারে জানান অভিনেত্রী। ১৯৯২ সালে সাত পাকে বাঁধা পড়েন দু’জনে।

১৫ ১৫
Shanthi Priya

সংসার করবেন বলে অভিনয় থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নেন শান্তিপ্রিয়া। দুই সন্তানের জন্ম দেন তিনি। কিন্তু বিয়ের ১২ বছর পর অভিনেত্রীর জীবনে অন্ধকার নেমে আসে। ২০০৪ সালে হৃদ‌্‌রোগে আক্রান্ত হয়ে মারা যান সিদ্ধার্থ। তার পর থেকে সন্তানদের নিয়ে একা হাতেই সংসার সামলাচ্ছেন অভিনেত্রী।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE