Advertisement
০২ মে ২০২৪
Shilpa Shetty

হলি অভিনেতার সঙ্গে হোটেলে দেখা করতে গিয়ে জোটে দুর্ব্যবহার, হেনস্থাও করা হয় শিল্পাকে!

সম্প্রতি এক সাক্ষাৎকারে বলি অভিনেত্রী শিল্পা শেট্টি জানান, হোটেলে এক হলিউড অভিনেতার সঙ্গে দেখা করতে গিয়ে তাঁর নিরাপত্তারক্ষীদের কাছে হেনস্থার শিকার হন তিনি। এমনকি তাঁকে ধাক্কাও দেন অভিনেতার নিরাপত্তারক্ষীরা।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৩ ১৫:৩৭
Share: Save:
০১ ১৭
Shilpa Shetty

বলিপাড়ার খ্যাতনামী অভিনেত্রী শিল্পা শেট্টি। একই পেশায় থাকার সূত্রে ভেবেছিলেন, অভিনেতার সঙ্গে খুব সহজেই আলাপ করতে পারবেন। কিন্তু আতিথেয়তার পরিবর্তে শিল্পার কপালে জুটেছিল দুর্ব্যবহার। অভিনেতার সঙ্গে হোটেলে দেখা করতে গিয়ে হেনস্থার শিকার হন অভিনেত্রী।

০২ ১৭
Shilpa Shetty

নব্বইয়ের দশকে বলিপাড়ায় আত্মপ্রকাশ শিল্পার। তিন দশকেরও বেশি সময় ধরে অভিনয়দক্ষতায় দর্শকের মন জয় করে চলেছেন তিনি।২২ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘সুখী’। বহু বছর পর বড় পর্দায় ফিরেছেন শিল্পা। সেই উপলক্ষে সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের পূর্ব অভিজ্ঞতার কথা ভাগ করেন অভিনেত্রী।

০৩ ১৭
Shilpa Shetty

শিল্পা সাক্ষাৎকারে জানান, হোটেলে এক অভিনেতার সঙ্গে দেখা করতে গিয়ে তাঁর নিরাপত্তারক্ষীদের কাছে হেনস্থার শিকার হন অভিনেত্রী। শিল্পার দাবি, তাঁকে ধাক্কাও দেন ওই নিরাপত্তারক্ষীরা।

০৪ ১৭
Arnold Schwarzenegger

সত্তরের দশক থেকে হলিউডের ফিল্মজগতে প্রথম সারিতে রয়েছেন আর্নল্ড সোয়ার্ৎজ়েনেগার। ‘টার্মিনেটর’ ফিল্ম সিরিজ়ে অভিনয় করে আরও জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। সাক্ষাৎকারে শিল্পা দাবি করেন, তাঁর অন্যতম প্রিয় অভিনেতা আর্নল্ডের সঙ্গেই হোটেলে দেখা করতে যান তিনি।

০৫ ১৭
Shilpa Shetty with Raj Kundra

পুরনো ঘটনার উল্লেখ করে শিল্পা সাক্ষাৎকারে জানান, এক অনুষ্ঠানে অতিথি হিসাবে আমন্ত্রিত ছিলেন তিনি। নিমন্ত্রিতদের একটি হোটেলে থাকার ব্যবস্থা করা হয়েছিল। শিল্পার সঙ্গে ছিলেন তাঁর স্বামী রাজ কুন্দ্রও।

০৬ ১৭
Arnold Schwarzenegger

শিল্পা যে হোটেলে ওঠেন সেখানে উপস্থিত ছিলেন আর্নল্ডও। সাক্ষাৎকারে এমনটাই জানান অভিনেত্রী। আর্নল্ডকে দেখে আনন্দে আত্মহারা হয়ে যান বলেও জানান তিনি।

০৭ ১৭
Shilpa Shetty

সাক্ষাৎকারে শিল্পা বলেন, ‘‘আর্নল্ডকে দেখে আমি খুব খুশি হয়েছিলাম। ওঁর সঙ্গে ছবি তোলার ইচ্ছাও হয়েছিল খুব। রাজকে সে কথা জানিয়েওছিলাম আমি।’’

০৮ ১৭
Shilpa Shetty

শিল্পা ঘটনার উল্লেখ করে বলেন, ‘‘আমি হিল জুতো পরেছিলাম সে সময়। তাড়াতাড়ি হাঁটতে অসুবিধা হতে পারে বলে আমি তা খুলেও ফেলি।’’

০৯ ১৭
Arnold Schwarzenegger

শিল্পা জানান, যে অনুষ্ঠানের অতিথি হিসাবে শিল্পা গিয়েছিলেন, একই অনুষ্ঠানের আমন্ত্রিতদের তালিকায় ছিলেন আর্নল্ড। খালি পায়ে আর্নল্ডের দিকে এগিয়ে যান শিল্পা।

১০ ১৭
Shilpa Shetty

আর্নল্ডকে ঘিরে দাঁড়িয়েছিলেন অভিনেতার নিরাপত্তারক্ষীরা। আর্নল্ডের সঙ্গে দেখা করতে চান, ছবি তুলতে চান তা নিরাপত্তারক্ষীদের জানান শিল্পা। কিন্তু আর্নল্ড পর্যন্ত অভিনেত্রীর কথা পৌঁছনোর আগেই শিল্পাকে ধাক্কা দিয়ে সরিয়ে দেন আর্নল্ডের নিরাপত্তারক্ষীরা।

১১ ১৭
Shilpa Shetty with Raj Kundra

আর্নল্ডের নিরাপত্তারক্ষীদের কাছে হেনস্থার শিকার হয়ে অপ্রস্তুত হয়ে পড়েন শিল্পা। স্ত্রীর প্রতি এমন ব্যবহার দেখে নিরাপত্তারক্ষীদের প্রতি রেগে যান রাজ।

১২ ১৭
Shilpa Shetty with Raj Kundra

নিরাপত্তারক্ষীদের উদ্দেশে রাজ চিৎকার করে বলেন, ‘‘কোনও মহিলার সঙ্গে এই ধরনের আচরণ করতে হয়? আপনারা জানেন ও এক ভারতীয় অভিনেত্রী?’’ শিল্পা জানান, রাজের কথা শোনার পরেও আর্নল্ডের সঙ্গে দেখা করতে দেননি নিরাপত্তারক্ষীরা। শিল্পা বলেন, ‘‘এই ঘটনায় আমি খুব দুঃখ পেয়েছিলাম।’’

১৩ ১৭
Shilpa Shetty with Arnold Schwarzenegger

শিল্পা সাক্ষাৎকারে দাবি করেন, ঘটনার পরের দিন অনুষ্ঠানে গিয়ে তিনি দেখেন তাঁর এবং রাজের সঙ্গেই সামনের সারিতে বসে রয়েছেন আর্নল্ড। তখন শিল্পার পরিচয় জানতে পারেন হলি অভিনেতা।

১৪ ১৭
Shilpa Shetty

শিল্পা সাক্ষাৎকারে বলেন, ‘‘আমি যে অভিনেত্রী, সে কথা জানার পর আমার সঙ্গে অনুষ্ঠানে ছবি তুললেন আর্নল্ড। সে দিনের এই ঘটনার পর আমি জীবনের বড় শিক্ষা পেয়েছিলাম।’’

১৫ ১৭
Shilpa Shetty

সাক্ষাৎকারে শিল্পা দাবি করেন, আর্নল্ডের সঙ্গে ছবি তোলার অভিজ্ঞতা হওয়ার পর আর কোনও দিন কোনও অনুরাগীদের ফিরিয়ে দেননি শিল্পা। যাঁরা তাঁর সঙ্গে ছবি তুলতে চেয়েছেন, সময় নিয়ে সকলের সঙ্গে ছবি তোলেন তিনি।

১৬ ১৭
Shilpa Shetty

শিল্পা বলেন, ‘‘আমি অভিনেত্রী শুনে আর্নল্ড আমার সঙ্গে ছবি তুলেছেন। কিন্তু আমি অনুরাগী হিসাবে যখন গিয়েছিলাম, তখন দুর্ব্যবহার পেয়েছিলাম। আমার খুব খারাপ লেগেছিল।’’

১৭ ১৭
Shilpa Shetty

অনুরাগীদের জায়গায় নিজেকে রেখে শিল্পা বলেন, ‘‘আমি বুঝতে পেরেছিলাম যে, আমার অনুরাগীদের যখন ছবি তুলতে নিষেধ করি তখন তাঁদেরও কতটা খারাপ লাগে। ওঁরাও তো আমার সঙ্গে ছবি তোলার সুযোগ জীবনে এক বারই পান।’’

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE