Advertisement
১০ মে ২০২৪
Tridha Choudhury

সৃজিতের সঙ্গে প্রথম কাজ, ওয়েব সিরিজ়ে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে চর্চায় আসেন কলকাতার অভিনেত্রী

‘আশ্রম’ ওয়েব সিরিজ়ে ববিতার চরিত্রে অভিনয় করেছিলেন ত্রিধা। চরিত্রের প্রয়োজনে বেশির ভাগ সময় অভিনেত্রীকে শাড়ি পরে থাকতে হত। এই সিরিজ়ে লাস্যময়ী রূপে ধরা দিয়েছিলেন ত্রিধা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:১৩
Share: Save:
০১ ১৩
Tridha Choudhury

কখনও শরীরে সাদা তোয়ালে জড়িয়ে, কখনও বা সমুদ্রসৈকতের সামনে বিকিনি পরে ক্যামেরার লেন্সে ধরা দেন ত্রিধা চৌধুরী। অভিনয় জগতে নামার পর ত্রিধাকে দর্শক যে ভাবে দেখেছিলেন, এখন তাঁর ভোলবদল হয়ে গিয়েছে। এখন সাহসী, খোলামেলা পোশাকেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন অভিনেত্রী।

০২ ১৩
Tridha Choudhury

২০১৩ সাল থেকে অভিনয় নিয়ে কেরিয়ারের যাত্রা শুরু করেছিলেন ত্রিধা। কখনও বাংলা ছবিতে, কখনও বা হিন্দি ওয়েব সিরিজ়ে অভিনয় করেছেন তিনি।

০৩ ১৩
Tridha Choudhury

ত্রিধার ঝুলি থেকে দক্ষিণী ছবিও বাদ পড়েনি। সাফল্য ত্রিধার জীবনে এলেও তিনি রাতারাতি চর্চার কেন্দ্রবিন্দুতে পরিণত হন ‘আশ্রম’ ওয়েব সিরিজ়ে কাজ করার পর।

০৪ ১৩
Tridha Choudhury

অতিমারি চলাকালীন প্রকাশ ঝা পরিচালিত ‘আশ্রম’ ওয়েব সিরিজ়টি মুক্তি পায়। অভিনয় জগৎ থেকে দীর্ঘ বিরতি নেওয়ার পর ববি দেওল এই সিরিজ়ে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন।

০৫ ১৩
Tridha Choudhury

‘আশ্রম’ সিরিজ়ে ববির অভিনয় দেখে দর্শক তাঁর প্রশংসা করেছিল। পাশাপাশি চর্চায় এসেছিলেন ত্রিধাও।

০৬ ১৩
Tridha Choudhury

‘আশ্রম’ ওয়েব সিরিজ়ে ববিতার চরিত্রে অভিনয় করেছিলেন ত্রিধা। চরিত্রের প্রয়োজনে বেশির ভাগ সময় অভিনেত্রীকে শাড়ি পরে থাকতে হত। শাড়ি পরেই এই সিরিজ়ে লাস্যময়ী রূপে ধরা দিয়েছিলেন ত্রিধা।

০৭ ১৩
Tridha Choudhury

ববি দেওলের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতেও দেখা গিয়েছিল ত্রিধাকে। অভিনেত্রী তাঁর কেরিয়ারে এই ধরনের চরিত্রে প্রথম অভিনয় করছিলেন। তাঁকে এমন সাহসী দৃশ্যে অভিনয় করতে দেখে বিস্মিত হয়েছিলেন দর্শকও।

০৮ ১৩
Tridha Choudhury

‘আশ্রম’ ওয়েব সিরিজ়ে অভিনয়ের পর যেন ভোলবদল হয় ত্রিধার। অধিকাংশ সময় বিকিনি পরে বা খোলামেলা পোশাকে দেখা যেতে লাগল ত্রিধাকে। ইনস্টাগ্রামে তাXর ছবিও নিয়মিত পোস্ট করেন অভিনেত্রী।

০৯ ১৩
Tridha Choudhury

২০১৩ সালে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘মিশর রহস্য’ ছবিতে যখন ত্রিধাকে অভিনয় করতে দেখা গিয়েছিল, তখন তিনি এমন সাহসী পোশাক পরতেন না বলে দাবি করেছেন অনুরাগীদের একাংশ।

১০ ১৩
Tridha Choudhury

‘মিশর রহস্য’-র পর ‘যদি লভ দিলে না প্রাণে’, ‘খাদ’, ‘শেষ থেকে শুরু’, ‘কাগজের নৌকো’ প্রভৃতি বাংলা ছবিতে অভিনয় করলেও কখনও চর্চার মুখে পড়েননি ত্রিধা।

১১ ১৩
Tridha Choudhury

বাংলা ছবির পাশাপাশি হিন্দি ধারাবাহিক এবং দক্ষিণী ছবিতেও কাজ করেছিলেন ত্রিধা। সাফল্যের ধাপও চড়ছিলেন নিজের ছন্দে। বাংলা ওয়েব সিরিজ়, হিন্দি মিউজ়িক ভিডিয়ো— কোনও কিছুই বাদ দেননি তিনি।

১২ ১৩
Tridha Choudhury

‘বন্দিশ ব্যান্ডিটস’-এর মতো ওয়েব সিরিজ়ে পার্শ্বচরিত্রে ক্ষণিকের জন্য অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন ত্রিধা। কিন্তু ‘আশ্রম’ ওয়েব সিরিজ় যেন তাঁর জীবনের মোড় ঘুরিয়ে দেয়।

১৩ ১৩
Tridha Choudhury

ইনস্টাগ্রামেও অনুরাগীর সংখ্যা তরতরিয়ে বাড়তে থাকে ত্রিধার। এখনও পর্যন্ত অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা ২৬ লক্ষ। ত্রিধার এমন ভোলবদল তবে মনেই ধরেছে দর্শকের।

সকল ছবি ফেসবুক থেকে সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE