• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

গুগ্‌লে চাকরি থেকে থিয়েটারে অভিনয়, সবেতেই সফল বলিউডি নায়কের এই বোন

শেয়ার করুন
১০ 1
যিনি অভিনয় করে, তিনি গুগ্‌লে চাকরিও করেন। যেমন করছেন অংশুলা কপূর। বলিউডের বিখ্যাত পরিবারের মেয়ে। বনি কপূরের কন্যা এবং অর্জুন কপূরের বোন। তিনি অভিনয় করেছেন বেশ কিছু নাটকে। লেখাপড়াতেও মেধাবী। চাকরি করতেন বিখ্যাত তথ্যপ্রযুক্তি সংস্থা গুগ্‌লে।
১০ 2
অংশুলার জন্ম ১৯৯২ সালের ২৯ ডিসেম্বর। বাবা মায়ের ঘেরাটোপে সুখী নিশ্চিত পরিবার অবশ্য বেশি দিন পাননি অংশুলা। তাঁর যখন চার বছর বয়স, বাবা প্রযোজক বনি কপূর দ্বিতীয় বিয়ে করেছেন অভিনেত্রী শ্রীদেবীকে। মা, মোনার কাছে বড় হন অর্জুন ও অংশুলা।
১০ 3
মায়ের স্নেহও বেশি দিন পাননি দুই ভাইবোন। ২০১২ সালে, অংশুলার দশ বছর বয়সে ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যান মোনা। তাঁর অভিভাবকের জায়গা অনেকটাই নিয়ে আছেন দাদা, অর্জুন। বোনের সঙ্গে খুনসুটিও যেমন চলে, আবার দরকারে শাসন করতেও পিছপা হন না। জানিয়েছেন অংশুলা নিজেই।
১০ 4
মুম্বইয়ের একোল মঁদিয়াল ওয়র্ল্ড স্কুল থেকে পাশ করেন অংশুলা। এরপর স্নাতক হন নিউ ইয়র্কের বার্নার্ড কলেজে। স্কুলজীবনে পরপর কয়েক বছর লাগাতার সেরা ছাত্রীর শিরোপা ছিল তাঁর। রসায়ন, ভূগোল এবং ইংরেজি সাহিত্য তাঁর প্রিয় বিষয়।
১০ 5
পড়াশোনার পরে চাকরি গুগ্‌লে। তবে সেই চাকরির পর্ব ছিল সংক্ষিপ্ত, মাত্র পাঁচ মাস। এরপর তিনি গুরুগ্রাম এবং মুম্বই, দু’টি শহরে বেশ কিছু চাকরি অল্প সময়ের জন্য করেন। কিছু দিনের জন্য চাকরি করেছেন হৃতিক রোশনের সংস্থাতেও।
১০ 6
মা মোনা এবং তাঁদের ফেলে শ্রীদেবীকে বিয়ে করায় বাবা বনি কপূরের উপর তীব্র অভিমান ছিল অর্জুন ও অংশুলার। দীর্ঘ দিন অবধি দু’দিকে সম্পর্ক শীতল ছিল। সে কথা স্বীকারও করতেন তাঁরা।
১০ 7
সম্পর্কের পরিবর্তন হয় শ্রীদেবীর মৃত্যুতে। মাতৃহীন সৎ বোন জাহ্নবী ও খুশির পাশে দাঁড়ান অর্জুন ও অংশুলা। কিছুটা হলেও সহজ হয় বাবার সঙ্গে সম্পর্ক।
১০ 8
দাদা অর্জুন কপূরে সঙ্গে মালাইকার সম্পর্ক নিয়ে মুখ খোলেননি অংশুলা। বলেছেন, দাদার ব্যক্তিগত বিষয় নিয়ে তিনি কিছু বলবেন না।
১০ 9
গত সপ্তাহেই রাখিবন্ধন উদযাপনের ছবি শেয়ার করেন অংশুলা। ছিলেন সোনম কপূরও।
১০১০ 10
সোনম কপূর আর করিনা কপূর অংশুলার প্রিয় অভিনেত্রীও। আর প্রিয় অভিনেতা সলমন খান। থিয়েটার-অভিনেত্রী হলেও অংশুলা ভোজনরসিক। খাবারের শেষে মিষ্টিমুখ খুবই প্রিয়।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন