• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

বিয়ে করছি, চুম্বনের ছবি পোস্ট করে ঘোষণা অক্ষয় কুমারের নায়িকার

শেয়ার করুন
১১ 1
সেলেব ওয়েডিংয়ের তালিকায় নতুন নাম অ্যামি জ্যাকসন।
১১ 2
বিয়ে করতে চলেছেন ২.০-র নায়িকা। পাত্র কে জানেন? প্রাক্তন বয়ফ্রেন্ড প্রতীক বব্বরের বিয়ে হয়েছে সম্প্রতি। প্রতীক বিয়ে করেছেন বান্ধবী সানিয়া সাগরকে। এ বার অ্যামিও গাঁটছড়া বাঁধতে চলেছেন।
১১ 3
অ্যামির বিয়ে হতে চলেছে লং টাইম বয়ফ্রেন্ড জর্জ পানাইয়োতুর সঙ্গে। তাঁরা ভেন্যু খোঁজাও শুরু করেছেন।
১১ 4
২০২০ সালের জানুয়ারিতেই গ্রিসেই বিয়ে করবেন তাঁরা। বলি সূত্রে খবর এমনটাই।
১১ mykonos
শোনা যাচ্ছে, গ্রিসের মাইকোনস দ্বীপে বিয়ে করার কথা ‘সিং ইজ ব্লিং’ নায়িকার।
১১ berano
গ্রিসে বিয়ে করার মূল কারণ কী? অ্যামির নাকি সমুদ্রের ধারে বিয়ে করার শখ। প্রেমিকের সঙ্গে এই দ্বীপেই বেড়াতে গিয়েছিলেন। তখনই ঠিক করেন এখানেই গাঁটছড়া বাঁধবেন।
১১ main
বিয়ের পর লন্ডনেই থাকার কথা এই অভিনেত্রীর। হিন্দি ও দক্ষ‌িণ ভারতীয় ছবি ছাড়াও বিদেশের কয়েকটি ছবিতেও দেখা গিয়েছে এই ব্রিটিশ মডেল অভিনেত্রীকে।
১১ amy
জর্জ একজন মাল্টিমিলিওনেয়ার। ‘দ্য এবিলিটি গ্রুপ’ নামে একটি বহুজাতিক সংস্থার কর্ণধার তিনি। হিলটন, পার্কপ্লাজা, ডবল ট্রি এই হোটেলের চেনগুলির মালিক ছিলেন জর্জের বাবা অ্যান্দ্রেজ। উত্তরাধিকার সূত্রে এখন তিনিই কর্ণধার।
১১ chumbon
জর্জ ও অ্যামি অবশ্য ডিসেম্বর থেকেই তাঁদের নতুন বাড়িতে থাকতে শুরু করেছেন। বড়দিনের পার্টিও দিয়েছেন। প্রেমিককে চুম্বনের ছবিও পোস্ট করেছিলেন তিনি।
১০১১ chumu
আফ্রিকায় বেড়াতে গিয়ে অ্যামিকে বিয়ের প্রস্তাব দেন জর্জ। অ্যামি উত্তর দেন, ‘শত সহস্র, অসংখ্য বার’। ১ জানুয়ারি অ্যামি এই ছবিটি পোস্ট করে বলেন, নতুন অ্যাডভেঞ্চার শুরু করছি। তখনই অ্যামির বিয়ে নিয়ে জল্পনা শুরু। অ্যামির হাতে একটি নতুন আংটিও দেখা যায় তার পর থেকেই।
১১১১ amy
অ্যামির হাতে একটি এই আংটি দেখেই অ্যামি ও জর্জের এনগেজমেন্টর বিষয়টি নজরে আসে বি টাউন ও কলিউড অনুরাগীদের। অ্যামি ওই পোস্টে লিখেছিলেন, ‘তিনি পৃথিবীর সবচেয়ে সুখী মেয়ে।’ প্রেমিকের উদ্দেশ্যে ‘আই লাভ ইউ’-ও লেখেন তিনি ওই পোস্টে।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন