• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

বলি থেকে টলি- গণেশ পুজোয় মাতলেন রেখা থেকে মিমি, দেখে নিন ছবি

শেয়ার করুন
১২ gannu
সোমবার ছিল গণেশ চতুর্থী। গণেশ বন্দনায় মেতে উঠেছিল টলি থেকে বলিউড। কী ভাবে উদযাপন করলেন সেলেবরা? দেখে নিন তারই কিছু ঝলক। গ্রাফিক- তিয়াসা দাস
১২ ganesh
বলি টাউনের ‘এভার গ্রিন’ বিউটি তিনি। তাঁর রূপের ঝলকে মাত আট থেকে আশি। তিনি হলেন রেখা। গণেশ পুজোতে তিনিই বা বাদ থাকবেন কেন? গায়ে হালকা সোনালি এবং উজ্জ্বল ম্যাজেন্টার মিশেলে কাঞ্জিভরমে ফ্রেম বন্দী হয়েছেন তিনিও। মুখের কোণে মিষ্টি হাসি। গায়ে মানান সই গয়নায় তিনি যেন অপরূপা।
১২ ganesh
মুকেশ অম্বানীর অ্যান্টেলিয়াতে গণেশ পুজোর আড়ম্বর প্রায় সব মহলেই পরিচিত। বলিউডের হাজার তারার ভিড় দেখা গিয়েছিল সেখানে। তবে লাইমলাইট কেড়ে নিয়েছিলেন রণবীর- আলিয়া জুটি। ওই লাভ বার্ডস এক সঙ্গে উপভোগ করছিলেন পুজোর আনন্দ।
১২ ganesh
টলি সেলেবরাও কিন্তু কোনও অংশে পিছিয়ে নেই। টলি টাউনের ‘হার্ট থ্রব’ যশ-ও মেতে উঠেছিলেন গণেশ বন্দনায়। পরনে হলুদ রঙের কুর্তা। গণপতির পায়ের কাছে বসে আছেন যশ। ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন ভরে উঠেছে ফ্যানেদের শুভেচ্ছা বার্তায়।
১২ ganesh
বাদ যাননি দেব- রুক্মিণীও। গণেশ পুজোয় মেতেছেন তাঁরাও। ছবিও ভাগ করে নিয়েছেন ফ্যানেদের সঙ্গে। দেবকে অবশ্য বেশি কিছু সাজতে দেখা যাচ্ছে না ছবিতে। কার্গো প্যান্টস এবং টি-শার্টেই স্বচ্ছন্দ তিনি। অন্যদিকে রুক্মিণীকে কিন্তু দেখা গিয়েছে আকাশ নীল শাড়িতেই।
১২ ganesh
সুদীপা-অগ্নিদেবের সন্তান আদিদেভ-ও কিন্তু বাদ থাকেনি। নিজের মতো করে শ্রদ্ধা আনিয়েছে সে-ও। পরেছে লাল-হলুদের কুর্তাও। ছেলের সঙ্গে ম্যাচিং করে সুদীপাও পরেছেন লাল রঙের হ্যান্ডলুম শাড়ি। ছোট্ট আদিদেভ-এর সঙ্গে ফেসবুকে সেই ছবি শেয়ার করেছেন সুদীপাচট্টোপাধ্যায়।
১২ ganesh
বলিউডের ‘ চকোলেট বয়’ কার্তিক আরিয়ান গণপতির যে পরম ভক্ত এর প্রমাণ আগেই মিলেছে। আর তাঁর বাড়িতে পুজো হবে না তা কি হয়! ইনস্টাগ্রাম থেকে গণেশ মূর্তির সঙ্গে নিজের ছবি পোস্ট করে কার্তিক লিখেছেন, ‘ সবার জীবন সুখ, শান্তি, সমৃদ্ধিতে ভরে উঠুক। গণপতি বাপ্পা মোরিয়া’।
১২ ganesah
সদ্য সাংসদ হয়েছেন তিনি। ভগবানে তাঁর অসীম ভক্তির কথা বহুবার নিজের মুখেই স্বীকার করেছেন মিমি চক্রবর্তী। তাঁর সমস্ত ফ্যানেদের গণেশ পুজোর শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি।পরেছেন গোলাপি রঙের কুর্তা।
১২ ganesh
সিদ্ধার্থ মলহোত্র আবার কাঁধে চাপিয়ে গণপতিকে নিয়ে এসেছেন বাড়িতে। ভক্তদের সঙ্গে পুজোর আনন্দও ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করার মধ্যে দিয়ে।
১০১২ ganesh
প্রত্যেক বছরের মত এ বছরও সুপারস্টার জিতেন্দ্রকে দেখা গিয়েছে পরিবারের সঙ্গে গণেশ চতুর্থী পালন করতে। সঙ্গী হয়েছিলেন ছেলে তুষার কপূর এবং মেয়ে একতা কপূরও।
১১১২ gannu
দশ বছর পর নিজের বাড়িতে গণেশ পুজোয় মেতে উঠেছিলেন বি-টাউনের ফিটনেস ফ্রিক শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রা। দুজনকেই দেখা গিয়েছিল উজ্জ্বল হলুদ রঙের পোশাকে। সঙ্গে ছিল তাঁদের সন্তান ভিয়ান-ও।
১২১২ ganesh pujo
কিছু দিন আগেই ক্যানসার কে জয় করে আবার নতুন উদ্যামে ফিরে এসেছেন সোনালি বেন্দ্রে। তাই ওই বিশেষ দিনে ভগবানের কাছে আশীর্বাদ চেয়ে নিতে ভোলেননি তিনি।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন