• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

‘পাতাল লোক’-এর এই অভিনেতাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানা আছে?

শেয়ার করুন
১৬ 1
আমাজন প্রাইমে সম্প্রতি মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘পাতাল লোক’। ছবিটি প্রযোজনা করেছে অনুষ্কা শর্মার প্রোডাকশন সংস্থা ক্লিন স্লেট ফিল্মস। মুক্তির পরই সিনেমাপ্রেমীদের মধ্যে বেশ সাড়া ফেলেছে এই সিরিজ।
১৬ 2
খ্যাতনামা এক সাংবাদিককে খুনের হুমকি দিয়ে শুরু হয় সিরিজের প্রথম এপিসোড। প্রাথমিক ভাবে চারজন সন্দেহভাজন। কিন্তু তাঁরাই কি মূল অপরাধী। না এর পিছনে রয়েছে অন্য কোনও প্রভাবশালীর হাত? সেই রহস্য উন্মোচনে তদন্ত নামে পুলিশ। তদন্ত করতে গিয়ে যে দিকগুলি উঠে আসে তা নিয়েই আবর্তিত হতে থাকে সিরিজের গল্প।
১৬ 3
এই সিরিজে বলিউডের এক ঝাঁক তারকার উপস্থিতি ও তাঁদের অভিনয় প্রশংসাও কুড়িয়েছে বিভিন্ন মহলে। আসুন দেখে নিই, পাতাল লোকের বিভিন্ন চরিত্রে অভিনয় করা কলা কুশীলবদের নাম ও তাঁদের ব্যক্তিগত সম্পর্কের কাহিনি।
১৬ 4
নীরজ কবি। পাতাল লোক সিরিজে হুমকি পাওয়া সাংবাদিক সঞ্জীব মেহরার ভূমিকায় অভিনয় করেছেন ইনি। তাঁকে খুন করার হুমকি দিয়েই ঘনীভূত সিরিজের রহস্য। খুনের হুমকি পাওয়ার পর কেমন ছিল সঞ্জীব মেহরার জীবন? এই হুমকি তাঁর জীবনকে কী ভাবে পাল্টালো তা দেখাবে এই সিরিজ।
১৬ 5
পাতাল লোক ছাড়াও ‘হিচকি’, ‘লাল কপ্তান’, ‘তলবার’-এর মতো একাধিক বলিউডের ছবিতে অভিনয় করেছেন তিনি। তাঁর স্ত্রী দীপালি কোস্তা একজন প্রতিষ্ঠিত ফ্যাশন ডিজাইনার। তাঁদের মেয়ের নাম সপ্তকশ্রী কবি।
১৬ 6
জয়দীপ অলওয়াত। পাতাল লোক-এ তিনি পুলিশ অফিসার হাতিরাম চৌধরি। সাংবাদিকের খুনের হুমকির তদন্তভার প্রথমে তাঁর হাতেই ছিল। নীচের স্তরে কাজ করা এই অফিসারের হাত থেকে তদন্তভার কেড়ে নেওয়া হলেও, জীবনকে বাজি রেখে নিজের মতো করে তদন্ত করে গিয়েছেন তিনি। তিনি এই সিরিজের অন্যতম কেন্দ্রীয় চরিত্র।
১৬ 7
‘গ্যাঙস অব ওয়াসেপুর’, ‘রাজি’, ‘রকস্টার’-এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। হরিয়ানার এই যুবকের ইংরেজিতে স্নাতকোত্তর করেছেন। তাঁর মা-বাবা দু’জনেই হরিয়ানা শিক্ষকতা করেন।
১৬ 8
অভিষেক বন্দ্যোপাধ্যায়। পাতাল লোকে বিশাল ত্যাগীর ভূমিকায় অভিনয় করেছেন তিনি। সিরিয়াল কিলার বিশাল ত্যাগী সিরিজের অন্যতম মুখ্য চরিত্র। তাঁর সম্পর্কে জানতে নিজের জীবন বাজি রেখেছিলেন পুলিশ অফিসার হাতিরাম চৌধরি। তাঁর চোখের দিকে তাকিয়ে ভয় পেয়েছিলেন খ্যাতনামা সাংবাদিক সঞ্জীব মেহরাও। এই সিরিজ দেখিয়েছে, কুখ্যাত সিরিয়াল কিলারের কুকুরের প্রতি প্রেম।
১৬ 9
৩২ বছরের এই অভিনেতা ‘ড্রিম গার্ল’, ‘স্ত্রী’, ‘বালা’ ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন। ২০১৪-তে তিনি বিয়ে করেছিলেন মডেল ও ডিজাইনার টিনা নোরনহাকে।
১০১৬ 10
পাতাললোক ওয়েব সিরিজে সাংবাদিক সঞ্জীব মেহরার স্ত্রীয়ের ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। সেখানে তাঁর চরিত্রের নাম ডলি মেহরা। কলেজ জীবনের বন্ধু সঞ্জীবকে ভালবেসে বিয়ে করলেও ডলির বৈবাহিক জীবনের শূন্যতা ফুটে উঠেছে এই সিরিজে। পোষ্য সাবিত্রীর যত্ন করেই দিন কাটত তাঁর।
১১১৬ 11
বাংলা ছবিতে স্বস্তিকা এক পরিচিত মুখ। প্রমিত সেনকে বিয়ে করলেও পরে ডিভোর্স হয়ে যায় তাঁদের। তাঁর জীবনে বিভিন্ন সম্পর্ক প্রায়শই খবরের শিরোনামে উঠে আসে। তাঁর মেয়ের নাম অন্বেষা।
১২১৬ 12
গুল পানাগ। পাতাল লোক সিরিজে পুলিশ অফিসার হাতিরাম চৌধরির স্ত্রীয়ের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। সেখানে তাঁর চরিত্রের নাম রেণু চৌধরি। ‘সিকন্দর’, ‘ডর’ ছবি অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। ২০১১তে দীর্ঘদিনের প্রেমিক ঋষি আত্তারিকে বিয়ে করেন তিনি। তাঁদের একমাত্র সন্তান নিহালের জন্ম হয় ২০১৮তে।
১৩১৬ 13
ঈশ্বক সিংহ। এই সিরিজে তরুণ পুলিশ অফিসার তিনি। তাঁর চরিত্রের নাম ইমরান আনসারি। তদন্তের শুরু থেকে তিনি হাতিরাম চৌধরির সঙ্গী ছিলেন। ‘রাঝনা’ ছবিতে অভিনয়ের মাধ্যমে তাঁর বলিউডে অভিষেক হয়। তাঁর মায়ের নাম নীর সিংহ ও তাঁর বাবা এক জন স্থপতি।
১৪১৬ 14
নীহারিকা লাইরা দত্ত, সারা ম্যাথিউজের ভূমিকায় অভিনয় করেছেন পাতাল লোকে। হুমকির পর সঞ্জীব মেহরার সঙ্গে ছিলেন তিনি। তাঁদের মধ্যে স্বল্পদিনের প্রেমের সম্পর্কও গড়ে ওঠে। মুম্বইয়ে বেড়ে ওঠা নীহারিকার মা অবসরপ্রাপ্ত শিক্ষিকা। তাঁর বাবা পিউ দত্ত ছিলেন চিত্র নির্মাতা। থিয়েটার দিয়ে জীবন শুরু করে ‘মাদ্রাস কাফে’, ‘জলি এলএলবি’-র মতো ছবিতে অভিনয় করেছেন তিনি।
১৫১৬ 15
অনিন্দিতা বসু। এই বাঙালি অভিনেত্রীর পাতাল লোকে চরিত্রের নাম চন্দ্রা। ৩৪ বছরের এই অভিনেত্রী বিয়ে করছেন অভিনেতা সৌরভ দাসকে। ‘ভুতের ভবিষ্যৎ’, ‘হেমলক সোসাইটি’ ছাড়াও একাধিক ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে।
১৬১৬ 16
জগজিৎ সাঁধু। পাতাল লোকে তাঁর চরিত্রের নাম তোপে সিংহ। পাতাল লোকে তাঁর অভিনয় নজর কেড়েছে দর্শকদের। পঞ্জাবি সিনেমায় কাজ করেন জগজিৎ। থিয়েটারে তিনি স্নাতকোত্তরও করেছেন।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন