• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

কোটি কোটি টাকার মালিক, তবুও মাটির কাছাকাছি এঁরা

শেয়ার করুন
১০ Bollywood
কোটি কোটি টাকা রোজগার। রয়েছে প্রাইভেট জেটও। চাইলে তাতে চড়েই বিশ্বব্রহ্মাণ্ড চষে বেড়াতে পারেন। তবে টাকা থাকলেই ওড়াতে হবে, এমন তত্ত্বে বিশ্বাসী নন বলিউডের কয়েকজন তারকা। তাই বিলাসবহুল গাড়ি ছেড়ে মাঝেমধ্যেই রাস্তায় নেমে আসেন তাঁরা। আর পাঁচজনের মতোই বাসে, ট্রেনে, অটোয় যাত্রা করেন।
১০ salman
সলমন খান: যত বড় ভক্তই হোন না কেন, কখন কেমন মেজাজ থাকে ভাইজানের, বোঝার সাধ্য নেই কারও। মন চাইলে সাইকেল নিয়ে বান্দ্রার রাস্তায় বেরিয়ে পড়েন। তো কখনও আবার পার্টি থেকে বেরিয়ে উঠে পড়েন অটোয়। ভাড়া মেটানোর ক্ষেত্রেও দিলদরিয়া সলমন। একবার এক অটোয় ৫০ টাকা ভাড়া উঠেছিল তাঁর। তবে চালককে তিনি দেন ১০০০ টাকা।
১০ amitabh
অমিতাভ বচ্চন: বলিউডে পাঁচ দশক কাটিয়ে ফেলেছেন বিগ বি। ভক্তদের ঠেলায় সাধারণ মানুষের মতো জীবনযাপন হয় না তাঁর। তবে একবার ব্যস্ত সময়ে মুম্বইয়ের লোকাল ট্রেনে উঠে পড়েছিলেন তিনি। যাত্রীদের সঙ্গে খোশগল্প করতে করতেই পৌঁছেছিলেন গন্তব্যে।
১০ disha
দিশা পাটনি: মাত্র কয়েক বছর হল বলিউডে পা রেখেছেন। তবে জেন নেক্সটদের মধ্যে দিশার জনপ্রিয়তা ব্যাপক।জ্যাকি চ্যানের মতো সুপারস্টারের সঙ্গেও স্ক্রিন শেয়ার করে ফেলেছেন ইতিমধ্যে। সেই দিশাকেই একরাতে রেস্তোরাঁ থেকে অটোয় চড়ে বাড়ি ফিরতে দেখা যায়।
১০ anil
অনিল কপূর: ছবির প্রচারে নয়। আবার খামখেয়ালি মেজাজের বশেও নয়। অনিল কপূর মুম্বইয়ের লোকাল ট্রেনে চড়েন ট্রাফিক জ্যামের হাত থেকে বাঁচতে। বিশেষ করে গণেশ চতুর্থীর সময় মুম্বইয়ের রাস্তায় পা ফেলা দায় হয়ে দাঁড়ায়। তখন লোকাল ট্রেনে চড়েই শুটিংয়ে পৌঁছে যান তিনি।
১০ ranveer
রণবীর সিংহ: তারকা হওয়া সত্ত্বেও রাস্তার সিগন্যালে দাঁড়িয়ে যদি কেউ নাচতে পারেন, তাঁর পক্ষে সব কিছুই সম্ভব। মাঝরাতে পার্টি থেকে ফেরার পথে একাধিকবার অটোয় উঠতে দেখা গিয়েছে তাঁকে।
১০ vidya
বিদ্যা বালান: অভিনেত্রী হওয়ার জন্য কম কাঠখড় পোড়াতে হয়নি তাঁকে। আজও সেইদিনগুলি মনে রেখেছেন বিদ্যা। তাই ছবির প্রচার হোক বা দরগা যাত্রা, একাধিকবার অটোয় চড়তে দেখা গিয়েছে তাঁকে।
১০ hrithik
হৃতিক রোশন: ছবির শুটিং হোক বা বেড়ানো, সারাবছর বিদেশ বিভুঁইয়ে ঘুরে বেড়ান হৃতিক রোশন। তবে দুই ছেলেকে নিয়ে অটোয় যাত্রা করতেও দেখা গিয়েছে তাঁকে।
১০ sunny
সানি লিয়ন: পর্ন কেরিয়ার থেকে বলিউড অভিনেত্রী, দীর্ঘ যাত্রাপথে কম বিতর্ক হয়নি সানিকে নিয়ে। তবে তাঁর বিনয়ী স্বভাব বরাবরই মন কেড়েছে অনুরাগীদের। মুম্বইয়ে অটোরিকশার সওয়ারি হওয়া থেকে নিজেকে ধরে রাখতে পারেননি তিনিও।
১০১০ sanjay
সঞ্জয় দত্ত: বাড়ির পুজোয় পাড়াপড়শিদের ডেকে খাওয়ান। মুখে কিছু না তুলে ফিরে যেতে দেন না সাংবাদিকদের। এ হেন সঞ্জয় দত্ত সময় পেলেই অটোয় উঠে বসবেন তা আর আশ্চর্যের কী! মুম্বইয়ের রাস্তায় একাধিকবার অটোয় যাত্রা করতে দেখা গিয়েছে তাঁকে।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন