• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

তুরস্কে আজ বিয়ে নুসরতের, কে কে গেলেন, মেনুই বা কী? জেনে নিন

শেয়ার করুন
১১ nusrat
বহু প্রতীক্ষিত ১৯ জুন। টলিউড দেখতে চলেছে তার প্রথম ডেস্টিনেশন ওয়েডিং। তুরস্কের বোদরুম সেজে উঠেছে অপূর্ব সাজে। সমুদ্রের হাওয়ায় আজ সেখানে কেবলই বিয়ের গন্ধ। বর থেকে বরকর্তা পৌঁছে গিয়েছেন আগেই। কনেও ব্যস্ত গত কয়েক দিনের উৎসবের মেজাজ নিয়ে। আজ রাতেই হবে অনুষ্ঠানের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ।
১১ bodrum
‘হেভিওয়েট ওয়েডিং’— এ কথার যোগ্য দাবিদার এই বিয়ে। টলিউড নায়িকা ও সাংসদ নুসরত জাহান ও বস্ত্র ব্যবসায়ী নিখিল জৈন বাঁধা পড়তে চলেছেন সাত পাকে। প্রথমে ধরা হয়েছিল, ইস্তানবুলই নাকি নুসরতের পছন্দের ওয়েডিং ডেস্টিনেশন। কিন্তু বিয়ের কার্ড ছাপার পর দেখা যায় গ্রিক স্থাপত্যেই ভোট দিয়েছেন হবু দম্পতি।
১১ kapalankaya
বিয়ের আসর বসছে বোদরুমের ‘সিক্স সেন্সেস কাপলাঙ্কায়ায়’৷ প্রাচীন স্থাপত্য ও আধুনিকতার মেলবন্ধনে এ জায়গা নজর কাড়ে। প্রায় এক লক্ষ বর্গফুট এলাকা নিয়ে গড়ে ওঠা গোটা এলাকায় রয়েছে ছ’টিরও বেশি স্যুট, ১৪১টি গেস্ট রুম।
১১ casstle
সমুদ্র ছুঁয়ে থাকা কাপলাঙ্কায়ায় স্পা, জিম, হেলথ সেন্টার, প্রাইভেট বিচ— কী নেই! হেলিপ্যাড তো রয়েছেই, এ ছাড়াও পর্যটকদের সমুদ্র-ভ্রমণের জন্য রয়েছে স্পিড বোটের বিশেষ ব্যবস্থাও।
১১ mimi
তবে এ বিয়েতে একেবারেই ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারকেই প্রাধান্য দিচ্ছেন নুসরত ও নিখিল। টলিউড থেকে একমাত্র নিমন্ত্রণ পেলেন নুসরতের ঘনিষ্ঠ বন্ধু মিমি। শনিবার তুরস্ক পৌঁছে নুসরতের সঙ্গে নিজের ছবিও পোস্ট করেছেন মিমি।ফ্লোরাল প্রিন্টের ড্রেস পরেছেন মিমি। হ্যাশট্যাগে লিখেছেন, ‘এনজেঅ্যাফেয়ার’ অল সেট।
১১ party
ইয়ট পার্টি, বোহেমিয়ান মেহেন্দি, পুল পার্টির পর ১৯ জুন সকালেই সেখানে অনুষ্ঠিত হয়েছে সান কিডস পার্টি। সন্ধ্যায় বিয়ের অনুষ্ঠান।
১১ nikhil nusrat
নুসরতের হার না মানা জেদ ও স্পষ্টবাদী হওয়ার গুণ বারবরাই মন ছুঁয়েছিল বন্ধু নিখিলের। তাই বন্ধুত্ব থেকে বিশেষ সম্পর্ক তৈরি হতে বেশি সময় লাগেনি। বিয়ে নিয়ে খুবই উত্তেজিত নিখিল। মেহেন্দির অনুষ্ঠানের পর নিজের ছবি পোস্ট করে সে কথাই জানিয়ছেন তিনি।
১১ nusrat
এক এক অনুষ্ঠানের জন্য এক একটা পোশাক ও থিম ভেবে রেখেছেন নুসরত-নিখিল। ইয়ট পার্টিতে দু’জনেই পরেছিলেন সামার ফাঙ্ক। মেহেন্দির থিম ছিল একেবারেই বোহেমিয়ান টাইপ। সঙ্গীতের জন্য ইন্দো-ওয়েস্টার্ন। তবে আজ রাতের পার্টিতে হবু বর-বউপরবেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক। কেমন তা?
১১ nusrat
বিয়ের রাতে নুসরত পরছেন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি করা লেহঙ্গা। নিখিল পরবেন সব্যসাচীর ডিজাইন করা ভারী ইন্দো-ওয়েস্টার্ন পোশাক।
১০১১ nusrat
তবে বিয়ের দিন শুধু প্রিয়বন্ধু মিমিকে নিমন্ত্রণ করলেও টলিপাড়া ও সদ্য শুরু করা রাজনৈতিক জীবনের বন্ধুদের ভোলেননি নুসরত। দেশে ফিরে ২৫ জুন আইনি মতে বিয়ে সারবেন তাঁরা। সেই পার্টিতে অবশ্যই নিমন্ত্রিত থাকবেন অভিনয় ও রাজনৈতিক জগতের বন্ধুরা।
১১১১ foods
খাওয়াদাওয়ার ঢালাও আয়োজনও নজর কাড়বে বইকি। স্থানীয় কুইজিনের পাশাপাশি বিয়ের ভোজে ভারতীয় খাবারও থাকবে বলে জানা গিয়েছে। তবে নির্দিষ্ট ভাবে মেনু কী হবে, তা এখনও জানানো হয়নি। ছবি: শাটারস্টক ও সংগৃহীত।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন