• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

বিয়ে করলেন জুন মাল্য, দেখে নিন ফটো অ্যালবাম

শেয়ার করুন
১৪ june
১৪ বছরের সম্পর্কের পর অবশেষে গাঁটছড়া বাঁধলেন টলি অভিনেত্রী জুন মাল্য এবং ব্যবসায়ী সৌরভ চট্টোপাধ্যায়। শনিবার ঘটা করে রেজিস্ট্রি হয় তাঁদের। রবিবার সন্ধ্যায় জুনের বাড়িতে হয় রিসেপশন।
১৪ june
শনিবার রেজিস্ট্রির অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টলিপাড়ার চেনা মুখরা। ছিলেন সস্ত্রীক অরিন্দম শীলও। জুনের দুই সন্তান শিবেন্দ্র এবং শিবাঙ্গিনীও সামিল হয়েছিল অনুষ্ঠানে। ছোটবেলা থেকে তাদের একা হাতে বড় করেছেন মা। এই সুখের অনুষ্ঠানে মায়ের পাশে দাঁড়িয়েছে তারা।
১৪ june
২৪ জুন দার্জিলিঙে জন্ম জুনের। মুম্বইয়ের অক্সিলিয়াম কনভেন্ট স্কুলে তাঁর পড়াশোনা। তারপর কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হন।
১৪ june
১৯৯৬ সালে ‘লাঠি’ ছবিতে অভিনয় করে তাঁর কেরিয়ার শুরু হয়। তারপর ‘নীল নির্জনে’, ‘পদক্ষেপ’, ‘বক্স নম্বর ১৩১৩’, ‘তিন ইয়ারি কথা’, ‘এবার শবর’, ‘জুলফিকর’-এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। এ ছাড়া বহু টিভি সিরিয়ালে অভিনয় করেছেন।
১৪ june
ছোট থেকেই নাকি জুনের মাথায় ভীষণ দুষ্টুবুদ্ধি ঘোরাফেরা করত। একবার স্কুলে পড়ার সময় বাড়ির ল্যান্ড ফোনে এক বয়ফ্রেন্ডের সঙ্গে কথা বলতে গিয়ে নাকি ধরা পড়ে গিয়েছিলেন তিনি। মা খুব বকাবকি করেছিলেন।
১৪ june
বহু বছর হয়েছে জুন প্রথম স্বামীকে ডিভোর্স দিয়েছেন। তারপর ছেলে শিবেন্দ্র এবং মেয়ে শিবাঙ্গীকে একা হাতে মানুষ করেছেন তিনি। কেরিয়ার এবং বাড়ি দুটোই খুব সুন্দর ভাবে সামলেছেন। অফুরন্ত এনার্জিতে ভরপুর জুন কখনও তাঁর কর্তব্য নিয়ে কোনও অভিযোগ উঠতে দেননি।
১৪ june
১৪ বছর আগে ব্যবসায়ী সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে জুনের পরিচয়। সৌরভ তখন মুম্বইয়েই থাকতেন। ২০০৩-’০৪ নাগাদ ব্যবসা সূত্রে তিনি কলকাতায় এসেছিলেন। তাঁর আগে তিনি জুনকে শুধু সংবাদপত্রেই দেখেছিলেন।
১৪ june
কলকাতায় আসার পর একবার কলকাতার একটি ক্রিকেট ক্লাবে জুনকে দেখেন তিনি। মিউচুয়াল ফ্রেন্ডদের মাধ্যমে দু’জনের পরিচয়। তবে খুব একটা কথাবার্তা হয়নি সে দিন।
১৪ june
সৌরভকে প্রথম দেখাতেই জুনের বেশ ভাল লেগেছিল। সৌরভের কৌতূকরস জুনের মন ছুয়ে গিয়েছিল। পরে সৌরভই জুনকে ফোন এবং মেসেজ করতে শুরু করেন। সৌরভই প্রথম জুনকে ডিনার ডেটে আমন্ত্রণ জানান, এক সাক্ষাত্কারে তেমনটাই জানিয়েছিলেন জুন।
১০১৪ june
ক্রমশ তাঁদের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। দু’জনে একে অপরের খুব ভাল বন্ধু হয়ে ওঠেন। সৌরভের পরিবারের সঙ্গেও জুনের সম্পর্ক খুব ভাল।
১১১৪ june
জুনের কোন দিকটা সবচেয়ে ভাল লেগেছিল সৌরভের? একজন পেশাদার অভিনেত্রী এবং দুই সন্তানের মা জুন। এই দু’দিক সমান ভাবে সামলানোর পরও এই ১৪ বছর সৌরভের জন্য সময় বার করে এসেছেন তিনি। সময় দিয়েছিলেন সৌরভের পরিবারকেও।
১২১৪ june
গত শনিবার অবশেষে তাঁদের সেই দীর্ঘদিনের সম্পর্ক পরিণতি পেল। শনিবারের অনুষ্ঠানে জুন পরেছিলেন লাল রঙা সালোয়ার, সঙ্গে মানানসই জুয়েলারি। কম যান না সৌরভও। পাল্লা দিয়ে তিনিও পরেছিলেন ঘিয়ে রঙের কুর্তা। এক সঙ্গে ফ্রেমবন্দিও হয়েছেন তাঁরা। হাতে হাত রেখে দু’জনে এক সঙ্গে চলার অঙ্গীকার করেন ওই দিন।
১৩১৪ june
আগেই জুন জানিয়েছিলেন যে, অত্যন্ত ঘরোয়া ভাবে অনুষ্ঠান হবে। তেমনটাই হয়েছে। তবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টলি পাড়ার বহু জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী।
১৪১৪ june
জুনের রিসেপশনের জায়গাটাকে ফুল ও আলোর মালা দিয়ে সাজানো হয়েছিল। রিসেপশনের আগে ১৬ নভেম্বর বন্ধু-বান্ধবরা জুনের জন্য একটি গার্লস ব্যাচেলর পার্টিও রেখেছিলেন। সেখানেও খুব আনন্দ করেন জুন।

Advertisement

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন