• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

প্রিয়ঙ্কাকে হারিয়ে এশিয়ার সেক্সিয়েস্ট নারীর তালিকায় প্রথম কে জানেন?

শেয়ার করুন
১১ MAIN
প্রকাশিত হল এশিয়ার সেরা ৫০ সেক্সি মহিলাদের তালিকা। ব্রিটেনের ম্যাগাজিন ‘ইস্টার্ন আই’-এপ্রকাশিত সেই তালিকার শীর্ষে রয়েছেন দীপিকা পাড়ুকোন। দু’নম্বরে রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। তিন নম্বরে রয়েছে চমক। সেখানে টেলিভিশনের চেনা মুখ নিয়া শর্মা। একনজরে দেখে নেওয়া যাক সেরা দশে কারা জায়গা করে নিলেন।
১১ Deepika Padukone
এ যেন স্বপ্নের সময় দীপিকা পাড়ুকোনের। বছরের শুরুতেই ‘পদ্মাবত’-এর মতো হিট ছবি। তার পরেই কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেট জমিয়ে দিয়েছিলেন। সম্প্রতি বিয়েও করে ফেললেন রণবীর সিংহকে। আবার রোজগারের নিরিখে ফোর্বস-এ প্রকাশিত তালিকায় চার নম্বরে নামও তুলে ফেলেন। আর এখন এশিয়ার সেক্সিয়েস্ট নারী হিসেবে এক নম্বরে জায়গা করে নিলেন দীপিকা পাড়ুকোন।
১১ Priyanka Chopra
সেক্সি নারীদের তালিকায় দু’নম্বরে চলে এলেন প্রিয়ঙ্কা চোপড়া। গত বছর এই তালিকার প্রথমেই ছিলেন পিগি চপস। খুব সম্প্রতি আমেরিকান পপ গায়ক নিক জোনাসের গলায় মালাও পরিয়েছেন প্রিয়ঙ্কা।
১১ Nia Sharma
এশিয়ার সেরা ৫০ সেক্সি মহিলার তালিকায় তিন নম্বর জায়গাটিতে রয়েছে চমক। তাবড় তাবড় বলি নায়িকাদের পিছনে ফেলে এক লাফে তিন নম্বরে চলে এলেন টেলিভিশনের চেনা মুখ নিয়া শর্মা। সুখবর শোনার পরেই খুশিতে আত্মহারা নিয়া বলেন, ‘‘উত্তেজনা চেপে রাখার চেষ্টা করেও পারছি না। এশিয়ার সেরা ৫০ সেক্সি মহিলা হিসেবে তিন নম্বরে নিজেকে দেখতে পেয়ে সত্যিই খুব খুশি আমি।’’
১১ Mahira Khan
চার নম্বরে আছেন পাক অভিনেত্রী মাহিরা খান। নিজের দেশেনানা সেবামূলক কাজের সঙ্গে যুক্ত মাহিরা ভারতে শাহরুখ খানের বিপরীতে ‘রইস’ ছবিতে অভিনয় করেছেন।
১১ Shivangi Joshi
পাঁচ নম্বরেও আবার আর এক টেলিভিশন অভিনেত্রী। এশিয়ার সেরা ৫০ সেক্সি মহিলার লিস্টে চার নম্বরে আছেন শিবাঙ্গী জোশী। নেটপাড়ায় বিপুল জনপ্রিয়তা শিবাঙ্গীর। শিবাঙ্গী তাঁর ফেসবুক, ইনস্টাগ্রাম থেকে শুরু করে টুইটার প্রোফাইলে একটা ছবি শেয়ার করলেই সেখানে কমেন্টের বন্যা বয়ে যায়।
১১ Aliya Bhatt
সেরা ৫০ সেক্সি মহিলার লিস্টে নাম লিখিয়েছেন আলিয়া ভট্টও। তিনি রয়েছেন ৬ নম্বরে।
১১ Sonam Kapoor
সোনম কপূর রয়েছেন সাত নম্বরে। অভিনয় তো আছেই। সঙ্গে সোশ্যাল মিডিয়ায় যে কোনও ট্রোলের যোগ্য জবাব দিতে দেখা যায় সাহসী সোনম কপূরকে। শুধু নিজের নয়, ইন্ডাস্ট্রির অন্য বন্ধুদের উপর আক্রমণ হলেও মুখ খোলেন সোনম।
১১ Hina Khan
টিভি সিরিয়ালের পাশাপাশি পর পর দুটো রিয়্যালিটি শো করে এখন শিরোনামে অভিনেত্রী হিনা খান। এশিয়ার সেরা ৫০ সেক্সি মহিলার লিস্টে আট নম্বরে রয়েছেন হিনা।
১০১১ Katrina Kaif
সেরা ৫০ সেক্সি মহিলার লিস্টে রয়েছেন ক্যাটরিনা কইফও।ক্যাটরিনার জায়গা নয় নম্বরে।
১১১১ Niti Tailor
দশ নম্বর জায়গাটি পাকা করে নিয়েছেন টেলিভিশনের আর এক চেনা মুখ নীতি টেলর। ‘ইয়ে হ্যায় আশিকি’, ‘বড়ে আচ্ছে লগতে হ্যয়’ দু’টি সিরিয়ালের সুবাদে বেশ জনপ্রিয় হয়েছিলেন নীতি।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন