• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

বহু দিন গোপন ছিল দাম্পত্য, বিয়ের পরেও একসঙ্গে একাধিক পুরুষের প্রেমে পড়তে ভালবাসেন রাধিকা

শেয়ার করুন
১৮ 1
কেরিয়ারের মাঝপথে ২০১১ সালে বলিউড থেকে ব্রেক নিয়েছিলেন রাধিকা আপ্টে। গিয়েছিলেন লন্ডনে। কন্টেম্পোরারি ডান্স শিখতে। নাচের সূত্রেই আলাপ গানের মানুষের সঙ্গে।
১৮ 2
কয়েক দিনের মধ্যেই সুরের মানুষ হয়ে গেলেন মনের মানুষ। ব্রিটিশ সুরকার বেনেডিক্ট টেলরের সঙ্গে লিভ ইন শুরু করলেন রাধিকা। ২০১২-য় লন্ডনেই বিয়ে করেন দু’জনে। শুধুমাত্র রেজিস্ট্রি ম্যারেজ।
১৮ 3
বিয়ের খবর বহুদিন গোপন রেখেছিলেন ‘অন্তহীন’-এর নায়িকা। ইন্ডাস্ট্রির কেউ টেরই পাননি তিনি গাঁটছড়া বেঁধেছেন।
১৮ 4
অবশ্য বেনেডিক্টই প্রথম নন। তাঁর আগেও পুরুষ এসেছেন রাধিকার জীবনে। তুষার কপূরের সঙ্গে রাধিকার সম্পর্ক ছিল। তবে এই গুঞ্জন বরাবরই অস্বীকার করেছেন ‘অন্ধাধুন’-এর সোফি।
১৮ 5
তবে আর পাঁচজন বিবাহিত দম্পতির মতো থাকতে পছন্দ করেন না রাধিকা। তিনি আর বেনেডিক্ট লং ডিস্ট্যান্স সম্পর্কে বিশ্বাসী। রাধিকা মুম্বইয়ে নিজের কাজ নিয়ে ব্যস্ত। বেনেডিক্টের কাজের জগত লন্ডনে। সম্প্রতি জনপ্রিয় হিন্দি ওয়েব টিভি সিরিজ ‘পাতাললোক’-এ সুরকার হিসেবে কাজ করেছেন তিনি।
১৮ 6
রাধিকা আর বেনেডিক্ট দু’জনে দু’জনের কাছে যাওয়া আসা করেন। চেষ্টা করেন যাতে অদর্শনের সময়সীমা যাতে এক মাসের বেশি না হয়।
১৮ 7
বিশ্বের দুই প্রান্তে দুই সংসার বজায় রাখা, ঘন ঘন যাতায়াত করা যে যথেষ্ট ব্যয়সাপেক্ষ, স্বীকার করেন রাধিকা। সেই কারণে তাঁরা অন্যান্য দিকে ব্যয়সঙ্কোচ করেন। এমনকি, বিমানে যাতায়াতও করেন ইকোনমি ক্লাসেই।
১৮ 8
বিয়ে মানেই যে সব কিছুর উপর বন্ধন, মনে করেন না রাধিকা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, বিয়ের পরেও অন্য পুরুষের প্রতি আকর্ষণ বোধ করার মধ্যে তিনি কোনও অন্যায় বা পাপ দেখেন না।
১৮ 9
রাধিকার মতে, মোনোগ্যামি কোনও ব্যক্তিবিশেষের পছন্দ হতেই পারে। কিন্তু সেটা জীবনের বাধ্যবাধকতা হতে পারে না। রাধিকার প্রশ্ন, তাঁর যদি একইসঙ্গে নাচ ও গান ভাল লাগতে পারে, তা হলে দু’জন পুরুষকে পছন্দ হতে পারবে না কেন?
১০১৮ 10
একই সঙ্গে একাধিক জনের প্রেমে পড়তে ভালবাসেন রাধিকা। জানিয়েছেন নিজেই। কারওর প্রতি হয়তো শারীরিক আকর্ষণ বোধ করলেন। আবার কারওর সান্নিধ্য হয়তো ভাল লাগল।
১১১৮ 11
বিয়ের পরে তাঁকে কোনও কিছুর জন্য স্বামী বেনেডিক্টের অনুমতি নিতে হয় না। জানিয়েছেন রাধিকা। আবার একইসঙ্গে তাঁর জীবনদর্শন নিয়েও আপত্তি নেই বেনেডিক্টের। তাঁকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে নিজেকে ভাগ্যবান বলে মনে করেন ‘বদলাপুর’-এর কাঞ্চন।
১২১৮ 12
বিয়ের পরেও একাধিক নায়কের সঙ্গে রাধিকার সম্পর্কের কথা শোনা গিয়েছে। ২০১৫ সালে মুক্তি পায় ‘বদলাপুর’। ছবির নায়ক বরুণ ধওয়নের সঙ্গে তিনি অন্তরঙ্গ ছিলেন বলে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন। তবে রাধিকা একে গুজব বলে উড়িয়ে দিয়েছেন পরবর্তী সময়ে।
১৩১৮ 13
‘মানঝি—দ্য মাউন্টেন ম্যান’-এর নায়ক নওয়াজুদ্দিন সিদ্দিকির সঙ্গেও তাঁর প্রণয় ছিল বলে শোনা গিয়েছিল। কিন্তু সে কথা রয়ে যায় গুঞ্জনের স্তরেই।
১৪১৮ 14
এর পর বিবেক ওবেরয়ের সঙ্গেও রাধিকার নাম জড়িয়ে যায়। কিন্তু বিবেক বা রাধিকা, দু’জনেই এই প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছেন।
১৫১৮ 15
চিকিৎসক দম্পতির কন্যা রাধিকার জন্ম তামিলনাড়ুর ভেলোরে, ১৯৮৫-র ৭ সেপ্টেম্বর। পুণের ফার্গুসন কলেজ থেকে অর্থনীতি ও গণিতে স্নাতক রাধিকা হিন্দি, ইংরেজি, তামিল, মরাঠি, তেলুগু, মালয়লম ও বাংলা মিলিয়ে মোট সাতটি ভাষা বলতে পারেন।
১৬১৮ 16
কলেজে পড়তে পড়তেই ২০০৫ সালে প্রথম অভিনয় ‘বাহ! লাইফ হো তো হ্যায় অ্যায়সি’ ছবিতে। তখনও ভাবেনইনি একদিন অভিনয়কেই পেশা করবেন।
১৭১৮ 17
তবে রাধিকা খুব বেছে বেছে ছবিতে অভিনয় করেন। দেড় দশকের কেরিয়ারে হিন্দি ছাড়াও অভিনয় করেছেন বাংলা, তেলুগু, মালয়লম ও ইংরেজি ছবিতে।
১৮১৮ 18
এই কোয়রান্টিন সময়ে আপাতত লন্ডনের বাড়িতেই স্বামীর সঙ্গে বন্দি তিনিও। নতুন ভাষা শিখছেন, রান্না করছেন টুকটাক।আর অপেক্ষায় দিন গুনছেন সব কিছু শান্ত হয়ে যাওয়ার। জানিয়েছেন, পরিস্থিতি স্বাভাবিক হলে তিনি সবার আগে তাঁর বন্ধুদের জড়িয়ে ধরবেন। কাছে টেনে নেবেন ভালবাসার মানুষকে।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন