Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Net Worth Kapil Sharma

২৫ কোটির খামারবাড়ি, ২ কোটির গাড়ি! নায়কদেরও লজ্জায় ফেলবে কপিল শর্মার সম্পত্তি

সংবাদ সংস্থা সূত্রে খবর, বছরে ৩০ কোটি টাকার বেশি আয় করেন কৌতুকাভিনেতা কপিল শর্মা। প্রতি মাসে ৩ কোটি টাকা পর্যন্ত পারিশ্রমিক পান তিনি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ১৪:৪১
Share: Save:
০১ ২৩
Kapil Sharma

ছোট পর্দার কমেডি অনুষ্ঠান নিয়ে আলোচনা শুরু হলে সবার প্রথমে কপিল শর্মার রিয়্যালিটি শোয়ের কথা উঠে আসে। বলি তারকারা নিজেদের ছবির প্রচারের ক্ষেত্র হিসাবে যেমন এই শোকে বেছে নেন, ঠিক তেমনই এই শোয়ে পারফর্ম করে জনপ্রিয় হয়ে ওঠেন কৌতুকাভিনেতারা।

০২ ২৩
Kapil Sharma

শুধু ছোট পর্দাতেই নয়, বড় পর্দাতেও নিজেকে গোছাতে শুরু করেছেন কপিল। চলতি মাসেই মুক্তি পেয়েছে নন্দিতা দাস পরিচালিত ‘জ়িগাটো’। এই ছবিতে সাহানা গোস্বামীর বিপরীতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে কপিলকে।

০৩ ২৩
Kapil Sharma

এর আগে ‘কিস কিসকো প্যার করু’, ‘ফিরঙ্গি’র মতো ছবিতে মুখ্য চরিত্রে কাজ করেছেন কপিল। বর্তমানে কপিলের মোট সম্পত্তির পরিমাণ ৩০০ কোটি টাকা। উপার্জনের নিরিখে বলিপাড়ার তাবড় তারকাদের টক্কর দেন কপিল।

০৪ ২৩
Kapil Sharma

রিয়্যালিটি শোয়ের সঞ্চালকের ভূমিকায় কাজ করেই সবথেকে বেশি উপার্জন করেন কপিল। টেলিপাড়া সূত্রে খবর, শোয়ের প্রতিটি পর্বে কাজ করে ৫০ লক্ষ টাকা পারিশ্রমিক পান তিনি। টেলিভিশন জগতের সঞ্চালকদের মধ্যে সর্বাধিক উপার্জন করেন কপিল।

০৫ ২৩
Kapil Sharma

রিয়্যালিটি শো ছাড়াও বিভিন্ন সংস্থার বিজ্ঞাপনের প্রচারের মুখ হিসাবেও দেখা যায় কপিলকে। বিজ্ঞাপন ক্ষেত্রে কাজ করেও লক্ষ লক্ষ টাকা উপার্জন করেন তিনি।

০৬ ২৩
Kapil Sharma

সংবাদ সংস্থা সূত্রে খবর, বছর পিছু ৩০ কোটি টাকার বেশি আয় করেন কপিল। প্রতি মাসে ৩ কোটি টাকা পর্যন্ত আয় করেন তিনি।

০৭ ২৩
Kapil Sharma

অভিনয় এবং সঞ্চালনার পাশাপাশি অটোমোবাইল সংক্রান্ত ব্যবসার সঙ্গে যুক্ত রয়েছেন কপিল। সেখান থেকে অতিরিক্ত উপার্জন করেন তিনি। এক সাক্ষাৎকারে কপিল জানিয়েছেন, তিনি যত টাকাই উপার্জন করুন না কেন, তাঁর মানসিকতা এখনও নিম্ন মধ্যবিত্ত পরিবারের মতোই। খুব সহজে খরচ করতে চান না তিনি।

০৮ ২৩
Kapil Sharma

মুম্বইয়ের পশ্চিম অন্ধেরিতে একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন কপিল। ইনস্টাগ্রামে মাঝেমধ্যেই ওই বাড়ির ঝলক ফুটে ওঠে। সংবাদ সংস্থা সূত্রে খবর, মুম্বইয়ের এই এলাকায় বলিপাড়ার তারকারা থাকেন।

০৯ ২৩
Kapil Sharma

পশ্চিম অন্ধেরির যে এলাকায় কপিল বাড়ি কিনেছেন, সেই এলাকায় আলিয়া ভট্ট, নওয়াজ়উদ্দিন সিদ্দিকি, সোনু সুদ এবং মিকা সিংহও বাড়ি কিনেছেন। সংবাদ সংস্থা সূত্রে খবর, এই বাড়িটি কিনতে ১৫ কোটি টাকা খরচ করেছেন কপিল।

১০ ২৩
Kapil Sharma

মুম্বই ছাড়াও পঞ্জাবে একটি খামারবাড়ি কিনেছেন কপিল। সংবাদ সংস্থা সূত্রে খবর, এই বিলাসবহুল খামারবাড়ি তৈরি করতে ২৫ কোটি টাকা খরচ করেছেন কৌতুকাভিনেতা।

১১ ২৩
Kapil Sharma

মেকআপ করার সুবিধার জন্য নিজের জন্য একটি বিশাল ভ্যানিটি ভ্যান কিনেছেন কপিল। ভ্যানিটি ভ্যানের অন্দরসজ্জাও নজরকাড়া। সংবাদ সংস্থা সূত্রে খবর, প্রায় সাড়ে পাঁচ কোটি টাকা দিয়ে মেকআপ ভ্যানটি কিনেছেন তিনি।

১২ ২৩
Kapil Sharma

নামী ব্র্যান্ডের গাড়িও সংগ্রহে রাখার শখ রয়েছে কপিলের। অভিনেতার সংগ্রহের তালিকায় রয়েছে মার্সিডিজ় বেঞ্জ এবং রেঞ্জ রোভার মডেলের মতো গাড়ি।

১৩ ২৩
Kapil Sharma

কপিলের সংগ্রহে রয়েছে মার্সিডিজ় বেঞ্জ ব্র্যান্ডের এস৩৫০ মডেলের গাড়ি। সংবাদ সংস্থা সূত্রে খবর, এই গাড়িটির দাম আনুমানিক ১ কোটি ৬৪ লক্ষ টাকা থেকে ২ কোটি টাকা।

১৪ ২৩
Kapil Sharma

রেঞ্জ রোভার ইভোক মডেলের গাড়িটিও কিনেছেন কপিল। সংবাদ সংস্থা সূত্রে খবর, এই গাড়িটির মূল্য আনুমানিক ৭২ লক্ষ টাকা।

১৫ ২৩
Kapil Sharma

ভলভো ব্র্যান্ডের এক্সসি৯০ মডেলের গাড়ি রয়েছে কপিলের সংগ্রহে। সংবাদ সংস্থা সূত্রের খবর, এই গাড়িটির আনুমানিক মূল্য ১ কোটি টাকা।

১৬ ২৩
Kapil Sharma

তবে, ৩০০ কোটি টাকার মালিক কপিল শৈশবে আর্থিক দুরবস্থার মধ্যে দিন কাটিয়েছেন। ১৯৮১ সালের ২ এপ্রিল পঞ্জাবের অমৃতসরে এক নিম্ন মধ্যবিত্ত পরিবারে জন্মেছিলেন তিনি।

১৭ ২৩
Kapil Sharma

কপিলের বাবা পঞ্জাব পুলিশের কনস্টেবল পদে চাকরি করতেন। সংসার সামলাতেন কপিলের মা। মাঝেমধ্যে বাড়ির কাজে কপিলও তাঁর মায়ের সঙ্গে হাত লাগাতেন। কিন্তু তাঁর শৈশবের দিনগুলি আমোদের মধ্যে কাটেনি।

১৮ ২৩
Kapil Sharma

কপিলের পরিবারের নুন আনতে পান্তা ফুরিয়ে যাওয়ার মতো অবস্থা ছিল। পরিবারকে সাহায্য করতে ফোনবুথে কাজ করতেন কপিল। জামাকাপড় তৈরির কারখানাতেও কাজ করেছিলেন তিনি।

১৯ ২৩
Kapil Sharma

অমৃতসরে থাকাকালীন স্কুল এবং কলেজের পড়াশোনা শেষ করেছিলেন কপিল। ১৯৯৭ সালে তাঁর বাবার ক্যানসার ধরা পড়ে। ক্যানসারে আক্রান্ত হওয়ার সাত বছরের মধ্যে শেষ নিশ্বাস ত্যাগ করেন কপিলের বাবা।

২০ ২৩
Kapil Sharma

মুম্বইয়ে এসে বিভিন্ন কমেডি শোয়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে শুরু করেন কপিল। ২০০৭ সালে একটি নামকরা প্রতিযোগিতায় অংশ নিয়ে বিজয়ী হন তিনি। পুরস্কার হিসাবে ১০ লক্ষ টাকাও পান। এই সময় তাঁর কেরিয়ারে নতুন মোড় আসে।

২১ ২৩
Kapil Sharma

কৌতুকাভিনেতা হিসাবে ধীরে ধীরে জনপ্রিয় হয়ে উঠতে শুরু করেন কপিল। বিভিন্ন রিয়্যালিটি শোয়ে পারফরম্যান্স থেকে শুরু করে সঞ্চালনার কাজ করতে দেখা যায় তাঁকে।

২২ ২৩
Kapil Sharma

কপিল শর্মার নিজস্ব শো শুরু হওয়ার পর ব্যক্তিগত জীবনেও নতুন মোড় আসে। প্রীতি সিমোসের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। কপিলের ম্যানেজার হিসাবে কাজ করেছিলেন প্রীতি।

২৩ ২৩
Kapil Sharma

কিন্তু ২০১৭ সালে কপিল এবং প্রীতির আট বছরের দীর্ঘ সম্পর্কে ছেদ পড়ে। বিচ্ছেদের এক বছরের মধ্যে গিন্নি ছত্রথের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন তিনি। বর্তমানে স্ত্রী এবং এক কন্যা এবং এক পুত্রকে নিয়ে সংসার করছেন কপিল।

সকল ছবি ইনস্টাগ্রাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE