Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Mahendra Singh Dhoni

বলি নায়িকাদের নিয়েই মজেছিল মন! বিয়ের আগে বার বার সম্পর্কে জড়ান ধোনি

সাক্ষীর সঙ্গে আলাপ হওয়ার আগে মহেন্দ্র সিংহ ধোনির মন বাঁধা পড়েছিল বলিপাড়ার বহু অভিনেত্রীর কাছে। বলিপাড়ার একাংশের দাবি, অন্তত দু’জন অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ধোনি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ১৭:০৯
Share: Save:
০১ ১৬
মহেন্দ্র সিংহ ধোনি এবং তাঁর স্ত্রী সাক্ষীর প্রেমকাহিনি কারও অজানা নয়। এক দশকের বেশি সময় একে অপরের সঙ্গে কাটিয়ে ফেলেছেন মহেন্দ্র এবং সাক্ষী। কয়েক বছর সম্পর্কে থাকার পর সাতপাকে বাঁধা পড়েছিলেন দু’জনে।

মহেন্দ্র সিংহ ধোনি এবং তাঁর স্ত্রী সাক্ষীর প্রেমকাহিনি কারও অজানা নয়। এক দশকের বেশি সময় একে অপরের সঙ্গে কাটিয়ে ফেলেছেন মহেন্দ্র এবং সাক্ষী। কয়েক বছর সম্পর্কে থাকার পর সাতপাকে বাঁধা পড়েছিলেন দু’জনে।

০২ ১৬
Mahendra Singh Dhoni with Rai Laxmi, Deepika Padukone, Preeti Simoes, Asin

কিন্তু সাক্ষীর সঙ্গে আলাপ হওয়ার আগে ধোনির মন বাঁধা পড়েছিল বলিপাড়ার বহু অভিনেত্রীর কাছে। কখনও দীপিকা পাড়ুকোনের সঙ্গে, কখনও বা আসিনের সঙ্গে নাম জড়িয়েছে ধোনির।

গ্রাফিক: সনৎ সিংহ

০৩ ১৬
Mahendra Singh Dhoni

২০০৯ সালে দক্ষিণী ফিল্মজগতের অভিনেত্রী রাই লক্ষ্মীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ধোনি। অভিনেত্রীকে বেশির ভাগ সময় ধোনির সঙ্গে দেখা যেত। আইপিএল-এর খেলা হয়ে যাওয়ার পর খেলোয়াড়রা যে পার্টিতে যেতেন, সেই পার্টিতে ধোনির সঙ্গিনী হিসাবে দেখা যেত রাই লক্ষ্মীকে।

০৪ ১৬
Rai Laxmi

কিন্তু ধোনির সঙ্গে রাই লক্ষ্মীর সম্পর্ক বেশি দিন টেকেনি। ধোনির বিয়ে হয়ে যাওয়ার চার বছর পর এক সাক্ষাৎকারে অভিনেত্রী তাঁর সঙ্গে ধোনির সম্পর্ক নিয়ে মুখ খোলেন।

০৫ ১৬
Rai Laxmi

রাই লক্ষ্মী বলেন, ‘‘আমার সঙ্গে ধোনির এমন সম্পর্ক ছিল যা বহু দিন সঙ্গে থেকে যাবে। একটা দাগের মতো, যা সহজে ছেড়ে যাওয়ার নয়।’’ তামিল, তেলুগু, মালয়ালম, কন্নড় ছবির পাশাপাশি হিন্দি ছবিতেও অভিনয় শুরু করেছেন রাই লক্ষ্মী। চলতি মাসে মুক্তি পাওয়া ‘ভোলা’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে।

০৬ ১৬
রাই লক্ষ্মীর সঙ্গে বিচ্ছেদের পর প্রিয়ঙ্কা ঝার সঙ্গে সম্পর্কে জড়ান ধোনি। বহু দিন সম্পর্কে ছিলেন দু’জনে। কিন্তু ২০০২ সালে দুর্ঘটনায় প্রাণ হারান প্রিয়ঙ্কা।

রাই লক্ষ্মীর সঙ্গে বিচ্ছেদের পর প্রিয়ঙ্কা ঝার সঙ্গে সম্পর্কে জড়ান ধোনি। বহু দিন সম্পর্কে ছিলেন দু’জনে। কিন্তু ২০০২ সালে দুর্ঘটনায় প্রাণ হারান প্রিয়ঙ্কা।

০৭ ১৬
Sushant Singh Rajput with Disha Patani

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবির চিত্রনাট্যে ধোনি এবং প্রিয়ঙ্কার সম্পর্কের দিকটি ফুটিয়ে তোলা হয়েছিল। ধোনির প্রেমিকার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল বলি অভিনেত্রী দিশা পাটানিকে।

০৮ ১৬
Kapil Sharma with Preeti Simoes

প্রিয়ঙ্কার মৃত্যুর পর মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন ধোনি। প্রেমিকাকে হারানোর কয়েক মাসের মধ্যেই টেলিভিশন প্রযোজক প্রীতি সিমোসের সঙ্গে ধোনিকে দেখা যায়। ‘কমেডি নাইটস উইথ কপিল’ রিয়্যালিটি শোয়ের ক্রিয়েটিভ ডিরেক্টর হিসাবে কাজ করেছিলেন প্রীতি।

০৯ ১৬
Preeti Simoes

ধোনির সঙ্গে প্রীতিকে বহু বার একসঙ্গে দেখা গেলে বলিপাড়ায় কানাঘুষো চলতে থাকে যে, দু’জনে সম্পর্কে রয়েছেন। কিন্তু তাঁদের সম্পর্কে থাকার কথা কোনও পক্ষ থেকেই ঘোষণা করা হয়নি।

১০ ১৬
Mahendra Singh Dhoni with Preeti Simoes

২০২০ সালে অবশ্য ধোনির জন্মদিন উপলক্ষে প্রীতি সমাজমাধ্যমে একটি পোস্ট করেন। ধোনির সঙ্গে যে তাঁর ১৪ বছরের বন্ধুত্ব রয়েছে, তা-ও ছবির সঙ্গে পোস্ট করে জানিয়ে দিয়েছিলেন তিনি।

১১ ১৬
Deepika Padukone and Shah Rukh Khan

২০০৭ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোন অভিনীত ‘ওম শান্তি ওম’ ছবিটি। প্রথম ছবিতে অভিনয় করেই পরিচিতি তৈরি হয়ে গিয়েছিল দীপিকার। সেই সময় ধোনির সঙ্গেও নাম জড়িয়ে পড়ছিল অভিনেত্রীর।

১২ ১৬
Deepika Padukone and Mahendra Singh Dhoni

সংবাদ সংস্থা সূত্রে খবর, ২০০৭ সাল থেকেই সম্পর্কে জড়িয়ে পড়েন ধোনি এবং দীপিকা। এমনকি, দু’জনকে একটি শোয়ের জন্য র‌্যাম্পে হাঁটতেও দেখা যায়। যদিও দীপিকা বা ধোনির মধ্যে কেউই তাঁদের সম্পর্ক নিয়ে খোলামেলা আলোচনা করেননি।

১৩ ১৬
Deepika Padukone and Mahendra Singh Dhoni

কানাঘুষো শোনা যায় যে, দীপিকার জন্যই নাকি ধোনি তাঁর লম্বা চুল কেটে ফেলেছিলেন। তবে তাঁদের সম্পর্ক বেশি দিন টেকেনি। বলিপাড়ার একাংশের দাবি, ক্রিকেটার যুবরাজ সিংহের সঙ্গে দীপিকার মেলামেশা বেড়ে যাওয়ার কারণে ধোনির সঙ্গে নায়িকার বিচ্ছেদ হয়ে যায়।

১৪ ১৬
Asin and Mahendra Singh Dhoni

সংবাদ সংস্থা সূত্রে খবর, বলি অভিনেত্রী আসিনের সঙ্গেও নাকি সম্পর্কে এসেছিলেন ধোনি। আসিন এবং ধোনি দু’জনেই একটি নামী পোশাক সংস্থার প্রচারের মুখ ছিলেন। কাজের সূত্রেই দু’জনের আলাপ হয়। কিন্তু ক্রমশ সেই আলাপ গড়িয়ে যায় বন্ধুত্বে।

১৫ ১৬
Asin

কানাঘুষো শোনা যায় যে, ২০১০ সালে আইপিএল সেমিফাইনাল চলার সময় নাকি আসিনের বাড়িতেও গিয়েছিলেন ধোনি। কিন্তু সেই বছরই সাক্ষীকে বিয়ে করেন ধোনি।

১৬ ১৬
Asin

২০১১ সালে আবার আসিনকে দেখা যায় ধোনির সঙ্গে। যদিও নায়িকা এই প্রসঙ্গে জানিয়েছিলেন যে, ধোনিকে শুভেচ্ছা জানাতে গিয়েছিলেন তিনি। কিন্তু বলিপাড়ার একাংশের দাবি, আসিনের সঙ্গে গোপনে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন ধোনি।

ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE