Advertisement
২৫ মে ২০২৪
Priyanka Chopra Jonas-Parineeti Chopra

দুই বোনের সম্পর্কে ফাটল! পরিণীতির সঙ্গে কি দূরত্ব বজায় রাখছেন প্রিয়ঙ্কা?

তুতো ভাইবোনদের সঙ্গেও সুসম্পর্ক বজায় রয়েছে তাঁর। কিন্তু তালিকা থেকে কি বাদ পড়েছেন বলি অভিনেত্রী পরিণীতি চোপড়া?

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৪ ১৪:৩৭
Share: Save:
০১ ১৫
Priyanka Chopra Jonas and Parineeti Chopra

বিয়ের পর বিদেশে গিয়ে পাকাপাকি ভাবে থাকা শুরু করলেও পরিবারের সঙ্গে দূরত্ব তৈরি হয়নি বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া জোনাসের। তুতো ভাইবোনদের সঙ্গেও সুসম্পর্ক বজায় রয়েছে তাঁর। কিন্তু তালিকা থেকে কি বাদ পড়েছেন বলি অভিনেত্রী পরিণীতি চোপড়া?

০২ ১৫
Parineeti Chopra marriage

২০২৩ সালের সেপ্টেম্বর মাসে সাত পাকে বাঁধা পড়েছিলেন পরিণীতি। চোপড়া পরিবারের সকল সদস্য বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকলেও সেখানে হাজির ছিলেন না প্রিয়ঙ্কা।

০৩ ১৫
Priyanka Chopra Jonas

জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন বলে পরিণীতিকে সমাজমাধ্যমে শুভেচ্ছা জানিয়ে আত্মীয়তা সেরেছিলেন প্রিয়ঙ্কা। পরিণীতির বিয়ের অনুষ্ঠানে প্রিয়ঙ্কার অনুপস্থিতি নিয়ে বলিপাড়ায় আলোচনা শুরু হয়।

০৪ ১৫
Priyanka Chopra Jonas

প্রিয়ঙ্কার মা মধু চোপড়া অবশ্য তাঁর কন্যার অনুপস্থিতির কারণ জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, ‘‘বিয়ের জন্য আগে থেকে কাজ সামলানোর অনেক চেষ্টা করেছিল প্রিয়ঙ্কা। কিন্তু শেষ মুহূর্তে গুরুত্বপূর্ণ কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়ায় বোনের বিয়েতে আসতে পারল না।’’

০৫ ১৫
Priyanka Chopra Jonas

চলতি বছরে এপ্রিল মাসের গোড়ায় বাগ্‌দান পর্ব সারেন প্রিয়ঙ্কার ভাই সিদ্ধার্থ চোপড়া। তাঁর দীর্ঘকালীন প্রেমিকা নীলম উপাধ্যায়ের সঙ্গে আংটিবদল করেন তিনি।

০৬ ১৫
Parineeti Chopra

প্রিয়ঙ্কার ভাইয়ের আংটিবদলের অনুষ্ঠানে ছিলেন না পরিণীতি। কিন্তু হাজির ছিলেন প্রিয়ঙ্কার অন্য তুতো বোন মন্নরা চোপড়া।

০৭ ১৫
Mannara Chopra

হিন্দি ছবির পাশাপাশি তামিল, তেলুগু এবং কন্নড় ভাষার ছবিতে অভিনয় করেন মন্নরা। ২০২৩ সালে ‘বিগ বস্’-এর ১৭তম সিজ়নে প্রতিযোগী হিসাবেও অংশগ্রহণ করতে দেখা যায় মন্নরাকে।

০৮ ১৫
Mannara Chopra

বলিপাড়ায় কানাঘুষো শোনা যায়, পরিণীতির চেয়ে মন্নরার সঙ্গে ভাল সম্পর্ক প্রিয়ঙ্কার। পরিণীতিকে নাকি খানিকটা এড়িয়েই চলেন প্রিয়ঙ্কা। তাই পারিবারিক অনুষ্ঠানে এক জন হাজির হলে অন্য জন অনুপস্থিত থাকেন।

০৯ ১৫
Priyanka Chopra Jonas and Parineeti Chopra

বলিপাড়ার অন্দরমহল সূত্রে খবর, সম্প্রতি প্রিয়ঙ্কা যখন ভারতে এসেছিলেন, তখন নাকি পরিণীতির সঙ্গে দেখা করেননি। এমনকি, বিয়ের অনুষ্ঠানেও না আসায় প্রিয়ঙ্কার উপর অভিমান করেন পরিণীতি। দুই বোনের সম্পর্কে চিড় ধরেছে, এমনটাই দাবি করে বলিপাড়ার একাংশ।

১০ ১৫
Amar Singh Chamkila

সম্প্রতি নেটফ্লিক্স ওটিটি প্ল্যাটফর্মে ইমতিয়াজ় আলির পরিচালনায় মুক্তি পেয়েছে ‘অমর সিংহ চমকিলা’। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেন দিলজিৎ দো

১১ ১৫
Parineeti Chopra

বলিপাড়া সূত্রে খবর, বিগত দু’-তিন বছরে ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’, ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’, ‘সাইনা’, ‘কোড নেম: তিরঙ্গা’, ‘উঁচাই’, ‘মিশন রানিগঞ্জ’-এর মতো একাধিক ছবিতে অভিনয় করলেও দর্শকের মনে সে ভাবে দাগ কাটতে পারেনি পরিণীতির অভিনয়।

১২ ১৫
Amar Singh Chamkila movie scene

‘অমর সিংহ চমকিলা’ মুক্তি পাওয়ার পর পরিণীতির অভিনয় দেখে দর্শক মুগ্ধ। এমনকি বলিপাড়ার অধিকাংশের দাবি, এই ছবির মাধ্যমে আবার অভিনয় জগতে ‘কামব্যাক’ করলেন অভিনেত্রী। এই পরিস্থিতিতে চুপ করে থাকতে পারলেন না প্রিয়ঙ্কাও।

১৩ ১৫
Parineeti Chopra

‘অমর সিংহ চমকিলা’ ছবির পোস্টার ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়ে ইমতিয়াজ়, দিলজিৎ এবং পরিণীতিকে শুভেচ্ছা জানান প্রিয়ঙ্কা। যদিও পরিণীতির ডাকনাম লিখে শুভেচ্ছাবার্তা জানান অভিনেত্রী। তার পাশাপাশি প্রিয়ঙ্কা লেখেন, ‘‘দেখতে খুব ভাল লাগছে।’’

১৪ ১৫
Priyanka Chopra Jonas

প্রিয়ঙ্কার শুভেচ্ছাবার্তা পেয়ে উত্তর দিতে ভোলেননি পরিণীতিও। প্রিয়ঙ্কাকে ধন্যবাদ জানিয়ে অভিনেত্রী বলেন, ‘‘থ্যাঙ্ক ইউ, মিমিদিদি।’’ তার সঙ্গে জুড়ে দেন একটি হাতজোড় করা ‘ইমোজি’ এবং লাল হৃদয়চিহ্ন।

১৫ ১৫
Priyanka Chopra Jonas

সমাজমাধ্যমে দুই বোনের বার্তা চালাচালি লক্ষ করে বলিপাড়ার একাংশ অনুমান করছে, প্রিয়ঙ্কা এবং পরিণীতির সম্পর্কের বরফ গলতে শুরু করেছে। তা হলে কি দুই অভিনেত্রীর মধ্যে মান-অভিমান পর্বে অবশেষে দাঁড়ি পড়ল? জানেন শুধুমাত্র ‘চোপড়া সিস্টার্স’।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE