Advertisement
২১ জুন ২০২৪
Surbhi Jyoti

একাধিক অভিনেতার সঙ্গে সম্পর্ক, টেলি নায়িকার ‘প্রেমিকের’ তালিকায় বাঙালি অভিনেত্রীর স্বামীও!

চার-পাঁচ বছর ইন্ডাস্ট্রিতে কাজ করার পর একটি হিন্দি ধারাবাহিক অভিনেত্রীর জীবনে রাতারাতি জনপ্রিয়তা নিয়ে আসে। ব্যক্তিগত জীবন নিয়ে অধিকাংশ সময় চর্চায় থেকেছেন তিনি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২৪ ১২:৩৬
Share: Save:
০১ ২০
Surbhi Jyoti

পঞ্জাবি ছবি এবং ধারাবাহিকের মাধ্যমে অভিনয়জগতে কেরিয়ার শুরু। চার-পাঁচ বছর ইন্ডাস্ট্রিতে কাজ করার পর একটি হিন্দি ধারাবাহিক অভিনেত্রীর জীবনে রাতারাতি জনপ্রিয়তা নিয়ে আসে। ব্যক্তিগত জীবন নিয়ে অধিকাংশ সময় চর্চায় থেকেছেন তিনি। একাধিক সহ-অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। সেই তালিকায় রয়েছে এক বাঙালি অভিনেত্রীর স্বামীও। কম সময়ে সাফল্য পেয়েছেন বলেই কি এত কটাক্ষ এবং সমালোচনার শিকার হয়ে চলেছেন সুরভি জ্যোতি?

০২ ২০
Surbhi Jyoti

১৯৮৮ সালের ২৯ মে পঞ্জাবের জালন্ধরে জন্ম সুরভির। জালন্ধরে বাবা-মা এবং ভাইয়ের সঙ্গে থাকতেন তিনি। সেখান থেকে স্কুল এবং কলেজের পড়াশোনা শেষ করেন সুরভি। তাঁর বাবা ব্যবসার সঙ্গে যুক্ত এবং তাঁর ভাই পেশায় ইঞ্জিনিয়ার।

০৩ ২০
Surbhi Jyoti

অর্থনীতি নিয়ে স্নাতক স্তরের পড়াশোনা শেষ করার পর ইংরেজি বিষয় নিয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন সুরভি। ছোট থেকে পড়াশোনায় ভাল ছিলেন তিনি। কলেজে থাকাকালীন নানা বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিজয়ী হতেন তিনি। তিন বার জাতীয় স্তরের বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন সুরভি।

০৪ ২০
Surbhi Jyoti

রেডিয়ো জকি হিসাবে কেরিয়ার শুরু করেন সুরভি। পাশাপাশি মঞ্চে নাটকও করেছেন তিনি। ২০১০ সাল থেকে বড় পর্দায় অভিনয় করতে শুরু করেন সুরভি। পঞ্জাবি ভাষার ছবির হাত ধরে বড় পর্দায় আত্মপ্রকাশ তাঁর।

০৫ ২০
Surbhi Jyoti

‘ইক কুরি পঞ্জাব দি’, ‘রওলা পে গয়া’ এবং ‘মুন্ডে পটীয়লা দে’ নামের পঞ্জাবি ছবিতে অভিনয় করেন সুরভি। পঞ্জাবি ধারাবাহিকেও অভিনয় করতে দেখা যায় তাঁকে। ‘আঁখিয়া তো দূর যায়ে না’ এবং ‘কাচ দিয়াঁ ওয়াঙ্গা’ নামের দু’টি পঞ্জাবি ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পান তিনি।

০৬ ২০
Surbhi Jyoti

ছোট পর্দায় অভিনয় করে কেরিয়ার গড়বেন বলে পঞ্জাব ছেড়ে মুম্বই চলে যান সুরভি। ২০১২ সালে ‘কবুল হ্যায়’ নামের এক হিন্দি ধারাবাহিকের জন্য অডিশন দিলে পছন্দ করা হয় তাঁকে। প্রায় চার বছর ধরে সম্প্রচারিত এই ধারাবাহিকে পাঁচটি চরিত্রে অভিনয় করেন তিনি।

০৭ ২০
Surbhi Jyoti

কানাঘুষো শোনা যায়, পঞ্জাবি অভিনেতা এবং গায়ক জ়োরাবর সিংহের সঙ্গে সম্পর্কে ছিলেন সুরভি। কিন্তু অভিনেত্রী পঞ্জাব ছেড়ে মুম্বই চলে যাওয়ার পর তাঁদের মধ্যে দূরত্ব তৈরি হয়। শোনা যায়, এই দূরত্বের কারণেই নাকি দুই তারকার বিচ্ছেদ হয়ে যায়।

০৮ ২০
Surbhi Jyoti

‘কবুল হ্যায়’ ধারাবাহিকের শুটিং চলাকালীন টেলি অভিনেতা বরুণ তুর্কির সঙ্গে আলাপ হয় সুরভির। পেশার সূত্রে পরিচয় হলেও দু’জনের মধ্যে বন্ধুত্ব বাড়তে থাকে। অধিকাংশ সময় তাঁদের দু’জনকে একসঙ্গে দেখা যেত। এমনকি তাঁদের একসঙ্গে তোলা ছবিগুলিও মাঝেমধ্যে সমাজমাধ্যমের পাতায় পোস্ট করতেন দুই তারকা।

০৯ ২০
Surbhi Jyoti

টেলিপাড়ায় গুঞ্জন শোনা যেতে থাকে যে, জ়োরাবরের সঙ্গে বিচ্ছেদের পর সহ-অভিনেতা বরুণের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন সুরভি। তবে এই প্রসঙ্গে অভিনেত্রীকে প্রশ্ন করা হলে তিনি স্পষ্ট জানিয়ে দেন যে বরুণের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক নেই।

১০ ২০
Surbhi Jyoti

‘কবুল হ্যায়’ ধারাবাহিকে সুরভির সঙ্গে কর্ণ সিংহ গ্রোভারের জুটি পছন্দ করেছিল দর্শক। ছোট পর্দার পাশাপাশি এখন অবশ্য বড় পর্দারও অভিনেতা তিনি। বাঙালি অভিনেত্রী বিপাশা বসুর স্বামীও তিনি। কর্ণের সঙ্গেও নাম জড়িয়ে পড়ে সুরভির।

১১ ২০
Surbhi Jyoti

এক পুরনো সাক্ষাৎকারে কর্ণের সঙ্গে সম্পর্ক নিয়ে সুরভিকে জি়জ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘‘আমার আর কর্ণের কোনও সম্পর্ক নেই। এগুলো সম্পূর্ণ মিথ্যা। কর্ণকেও এই বিষয়ে জানিয়েছিলাম আমি।’’ সুরভির কথা শুনে নাকি কর্ণ তাঁকে বলেছিলেন, ‘‘বিনোদনজগতে তোমাকে স্বাগত জানাই। এখানে এ সব চলতেই থাকে।’’

১২ ২০
Surbhi Jyoti

২০১৪ সালে ‘অ্যালোন’ নামে হরর ঘরানার ছবির শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েন কর্ণ। ছবিতে কর্ণের বিপরীতে অভিনয় করতে দেখা যায় বিপাশাকে। ‘কবুল হ্যায়’ ধারাবাহিকের শুটিংয়ের জন্য নাকি সময় বার করতে পারতেন না কর্ণ। তাই ২০১৪ সালে কর্ণের পরিবর্তে রাকেশ বাপাতকে ‘কবুল হ্যায়’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায়।

১৩ ২০
Surbhi Jyoti

কর্ণ এবং সুরভির জুটি এতটাই জনপ্রিয় হয়ে যায় যে, ২০১৬ সালে ছোট পর্দায় ‘কবুল হ্যায়’ ধারাবাহিকের সম্প্রচার শেষ হয়ে যাওয়ার পাঁচ বছর পর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় ‘কবুল হ্যায় ২.০’। এই ধারাবাহিকে আবার জুটি বেঁধে অভিনয় করতে দেখা যায় কর্ণ-সুরভিকে।

১৪ ২০
Surbhi Jyoti

২০১৪ সালে ‘প্যার তুনে কয়া কিয়া’ নামের একটি শো সঞ্চালনা করেন সুরভি। ‘পুনর্বিবাহ’, ‘পবিত্র রিস্তা’, ‘বদলতে রিস্তো কি দাস্তান’, ‘কুমকুম ভাগ্য’, ‘জামাই রাজা’, ‘দেব’-এর মতো একাধিক হিন্দি ধারাবাহিকে অতিথি শিল্পী হিসাবে অভিনয় করতে দেখা যায় তাঁকে।

১৫ ২০
Surbhi Jyoti

‘কবুল হ্যায়’-এর জনপ্রিয়তার পর ‘ইশ্কবাজ’, ‘কোয়ি লওট কে আয়া হ্যায়’, ‘নাগিন ৩’ ধারাবাহিকে অভিনয় করেন সুরভি। কানাঘুষো শোনা যায়, ‘নাগিন’ ধারাবাহিকের অভিনেতা পার্ল ভি পুরিকে ডেট করেছিলেন সুরভি। কিন্তু পরে অভিনেত্রী জানিয়েছিলেন, তাঁরা ডেট করছেন না। সবই নাকি রটনা।

১৬ ২০
Surbhi Jyoti

‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকের অভিনেতা হৃতিক ধঞ্জানির সঙ্গেও নাম জড়িয়েছে সুরভির। একসঙ্গে ইস্তানবুল ঘুরতে গিয়েছিলেন তাঁরা। অন্দরমহলে কান পাতলে শোনা যায়, হৃতিকের সঙ্গে সম্পর্ক ছিল সুরভির। কিন্তু অভিনেত্রী জানিয়েছিলেন, হৃতিকের সঙ্গে তাঁর ভাল বন্ধুত্ব রয়েছে।

১৭ ২০
Surbhi Jyoti

বর্তমানে সুমিত সুরির সঙ্গে সম্পর্কে রয়েছেন সুরভি। একটি মিউজ়িক ভিডিয়োয় একসঙ্গে অভিনয় করেছিলেন দু’জনে। সেখান থেকেই আলাপ। দীর্ঘ দিন ধরে সম্পর্কে রয়েছেন তাঁরা। কানাঘুষো শোনা যাচ্ছিল, চলতি বছরের মার্চ মাসে বিয়ে সুরভির। কিন্তু এখনও অবিবাহিতাই রয়েছেন অভিনেত্রী।

১৮ ২০
Surbhi Jyoti

এক পুরনো সাক্ষাৎকারে সুরভি জানিয়েছিলেন, বিনোদন জগতের অনেকেরই তাঁকে নিয়ে ভুল ধারণা রয়েছে। এমনকি তাঁর সম্পর্কে খারাপ মন্তব্য করতেও পিছপা হননি তাঁরা। সুরভির ধারণা, তিনি কম সময়ে সাফল্য পেয়েছিলেন দেখে টেলি তারকাদের অধিকাংশই তাঁকে কটাক্ষ করতেন। সুরভি বলেছিলেন, ‘‘আমায় অনেকে কথা শুনিয়েছিলেন যে কম পয়সায় নতুন নতুন মেয়েকে উঠিয়ে নিয়ে আসা হয়। তাঁদের কোনও গুণ নেই।’’

১৯ ২০
Surbhi Jyoti

হিন্দি ধারাবাহিকের প্রতি পর্বে অভিনয় করে ৭০ থেকে ৭৫ লক্ষ টাকা উপার্জন করেন সুরভি। শুধু ধারাবাহিকেই নয়, শ্রেয়া ঘোষাল, দর্শন রাভাল, সুনিধি চৌহানের মতো বহু গায়ক-গায়িকার মিউজ়িক ভিডিয়োয় অভিনয় করতেও দেখা যায় তাঁকে।

২০ ২০
Surbhi Jyoti

‘তনহাইয়া’ এবং ‘কবুল হ্যায় ২.০’ নামের ওয়েব সিরিজ়েও অভিনয় করেন সুরভি। ‘খাদারি’ নামের একটি পঞ্জাবি ছবিতে শেষ অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। চলতি বছরে ওটিটি প্ল্যাটফর্মে মু্ক্তিপ্রাপ্ত ‘গুনাহ্’ নামের ওয়েব সিরিজ়ে সুরভির অভিনয় দেখা যাবে।

সব ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE