Advertisement
১৩ জুন ২০২৪
Aditya Deshmukh

রণবীরের সঙ্গে অভিনয়ের সুযোগ হাতছাড়া করেছিলেন টেলি অভিনেতা, নেপথ্যে কী কারণ?

সমাজমাধ্যমেও আদিত্যের অনুরাগীমহল তৈরি হয়েছে। ইতিমধ্যেই ইনস্টাগ্রামের পাতায় অভিনেতার অনুগামীর সংখ্যা ৫৬ হাজারের গণ্ডি পার করে ফেলেছে।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২৪ ১৬:০১
Share: Save:
০১ ১৫
Aditya Deshmukh

দশ বছর ধরে হিন্দি ধারাবাহিকজগতের সঙ্গে যুক্ত। ছোট পর্দার অভিনেতা হিসাবে ভালই পরিচিতি রয়েছে তাঁর। তবে বড় পর্দায় এখনও হাতেখড়ি হয়নি। বলি অভিনেতা রণবীর কপূরের সঙ্গে অভিনয়ের সুযোগ ফিরিয়ে দিয়ে এখন আফসোস করেন টেলি অভিনেতা আদিত্য দেশমুখ।

০২ ১৫
Aditya Deshmukh

সম্প্রতি এক সাক্ষাৎকারে আদিত্য জানান, নীতেশ তিওয়ারি পরিচালিত ‘রামায়ণ’ ছবিতে রণবীর কপূর এবং সাই পল্লবীর মতো তারকাদের সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়েছিলেন তিনি। কিন্তু সেই সুযোগ পেয়েও হাতছাড়া করেন।

০৩ ১৫
Aditya Deshmukh

আদিত্য জানান, ‘রামায়ণ’ ছবি নির্মাণের কথা শুনে অডিশন দিতে গিয়েছিলেন অভিনেতা। আদিত্যের অভিনয় ভাল লাগায় অডিশনে তাঁকে পছন্দ করেন ছবিনির্মাতারা।

০৪ ১৫
Aditya Deshmukh

সাক্ষাৎকারে আদিত্য জানান, ‘রামায়ণ’ ছবিতে দশরথের তরুণ বয়সের চরিত্রে অভিনয়ের জন্য প্রস্তাব দেওয়া হয় টেলি অভিনেতাকে। ছবিনির্মাতারা আদিত্যকে শুটিংয়ের তারিখও জানিয়ে দেন বলে অভিনেতার দাবি।

০৫ ১৫
Aditya Deshmukh

শুটিংয়ের দিনক্ষণ জানার পর সমস্যায় পড়েন আদিত্য। সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘‘আমায় শুটিংয়ের জন্য যে সময় দেওয়া হয়েছিল, সেই সময়ে আমি অন্য একটি ধারাবাহিকের কাজ নিয়ে ব্যস্ত ছিলাম। ফলে ছবির শুটিংয়ের জন্য আলাদা করে সময় বার করা সম্ভব হয়নি। তাই ছবির প্রস্তাব ফিরিয়ে দিতে হয়।’’

০৬ ১৫
Aditya Deshmukh

২০২৩ সালের মে মাস থেকে টেলিভিশনে সম্প্রচার শুরু হয় ‘সুহাগন’ নামের একটি হিন্দি ধারাবাহিকের। এই ধারাবাহিকের শুটিংয়ের কাজে ব্যস্ত থাকার কারণে ‘রামায়ণ’ ছবির কাজ তিনি ফিরিয়ে দেন।

০৭ ১৫
Aditya Deshmukh

সম্প্রতি ‘সুহাগন’ ধারাবাহিকে অভিনয় ছেড়ে দিয়েছেন আদিত্য। সাক্ষাৎকারে অভিনেতা জানান, ধারাবাহিকের কাজ ছেড়ে দেওয়ার পর ‘রামায়ণ’ ছবির নির্মাতাদের সঙ্গে আবার যোগাযোগ করেন তিনি। ছবিতে অভিনয় করার ইচ্ছাও প্রকাশ করেন।

০৮ ১৫
Aditya Deshmukh

আদিত্য বলেন, ‘‘আমি যে ধারাবাহিকের কাজ ছেড়ে দিয়েছি তা ‘রামায়ণ’-এর নির্মাতাদের জানাই। শুটিংয়ের জন্য আমার কাছে সময় রয়েছে, তা-ও বলি। কিন্তু আমার আচরণ দেখে প্রথমে তাঁরা সামান্য হাসাহাসি করেছিলেন।’’

০৯ ১৫
Aditya Deshmukh

টেলি অভিনেতা আদিত্য জানান, ‘রামায়ণ’ ছবির নির্মাতারা তাঁর পেশাদার আচরণের প্রশংসা করেছেন। পরবর্তী সময়ে কোনও ছবিতে অভিনয়ের জন্য আদিত্যকে প্রস্তাব দেবেন এমন প্রতিশ্রুতিও দিয়েছেন তাঁরা।

১০ ১৫
Aditya Deshmukh

টেলিপাড়ার অন্দরমহল সূত্রে জানা যায়, ‘সুহাগন’ ধারাবাহিকের প্রযোজকের সঙ্গে মতের অমিল হওয়ার কারণে কাজ ছাড়তে বাধ্য হন আদিত্য। এই ধারাবাহিকে চরিত্রনির্মাণ পছন্দ হয়নি আদিত্যের। এমনকি এক পুরনো সাক্ষাৎকারে সেই প্রসঙ্গে মন্তব্যও করেছিলেন অভিনেতা।

১১ ১৫
Aditya Deshmukh

সাক্ষাৎকারে আদিত্য বলেছিলেন, ‘‘‘সুহাগন’ ধারাবাহিকে আমার জন্য যে চরিত্র নির্মাণ করা হয়েছিল তার মধ্যে বিশেষ কোনও চমক ছিল না। ধারাবাহিক নির্মাতারা আমাকে বলেছিলেন যে তাঁরা চরিত্রটি গুরুত্বপূর্ণ করে তুলবেন। আমায় মিথ্যা আশা দেওয়া হয়েছিল।’’

১২ ১৫
Aditya Deshmukh

আদিত্য বলেছিলেন, ‘‘৩১ মার্চ ‘সুহাগন’ ধারাবাহিকের জন্য শেষ শুটিং করার কথা ছিল আমার। কিন্তু নির্মাতারা আমায় এপ্রিল মাসেও ছাড়েননি। ৭ এপ্রিল আমি শেষ শুটিং করি।’’

১৩ ১৫
Aditya Deshmukh

এখনও পর্যন্ত অন্য কোনও ধারাবাহিকে অভিনয়ের কথা পাকা করেননি আদিত্য। তবে ‘রামায়ণ’ ছবিতে অভিনয় করতে না পারার কারণে যে তাঁর আফসোসের অন্ত নেই, তা-ও জানান অভিনেতা।

১৪ ১৫
Aditya Deshmukh

‘ইয়ারোঁ কি ইয়ারি’, ‘জিদ্দি দিল মানে না’, ‘লগ যা গলে’, ‘ইয়ে হ্যায় চাহতে’, ‘কসৌটি জিন্দেগি কে ২’-এর মতো একাধিক হিন্দি ধারাবাহিকে অভিনয় করেছেন আদিত্য।

১৫ ১৫
Aditya Deshmukh

সমাজমাধ্যমেও আদিত্যের অনুরাগীমহল তৈরি হয়েছে। ইতিমধ্যেই ইনস্টাগ্রামের পাতায় অভিনেতার অনুগামীর সংখ্যা ৫৬ হাজারের গণ্ডি পার করে ফেলেছে।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE