Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Cricket

চার বছরের মাহির ব্যাটিং প্রতিভায় মোহিত নেট দুনিয়া

নেটিজেনদের আশা, চার বছরের সুধ্রুতিকে একদিন ভারতীয় মহিলা দলের হয়ে খেলতে দেখা যাবে।

ওড়িশার চার বছরের ছোট্ট মাহি। ছবি টুইটার থেকে সংগৃহীত।

ওড়িশার চার বছরের ছোট্ট মাহি। ছবি টুইটার থেকে সংগৃহীত।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০১৯ ১২:৩৫
Share: Save:

ওড়িশার বালেশ্বর জেলার একটি গ্রামে মা-বাবার সঙ্গে থাকে সুধ্রুতি রাউত। চার বছরের ছোট্ট সুধ্রুতির বাড়ির ছাদে ব্যাটিং করার একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে নেট-দুনিয়ায়। ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে ছোট্ট সুধ্রুতির ব্যাটিং প্রতিভায় মুগ্ধ হয়েছে নেট দুনিয়া। নেটিজেনদের আশা, চার বছরের সুধ্রুতিকে একদিন ভারতীয় মহিলা দলের হয়ে খেলতে দেখা যাবে।

সুধ্রুতি প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির ভক্ত। তাঁর মা-বাবাও ধোনি বলতে অজ্ঞান । তাই নিজেদের মেয়েকে তাঁরা ‘মাহি’ বলে ডাকেন। মহেন্দ্র সিংহ ধোনিরও ডাক নাম মাহি।

ধোনির ভক্ত ছোট্ট মাহিকে খেলতে দেখা যাচ্ছে বাড়ির ছাদে। সেখানেই দ্রুত গতিতে ছুটে আসা বলকে অবলীলায় মারছে সে। সুধ্রুতির বল মারার ধরনেও ধোনির ব্যাটিংয়ের ছাপ স্পষ্ট। সে জন্যই বোধহয় ছোট্ট মাহিতে মোহিত নেট দুনিয়া।

তবে ভবিষ্যতে ভারতীয় দলের হয়ে ছোট্ট মাহিকে খেলতে দেখা যাবে কি না, সে উত্তর দেবে সময়। তবে ব্যাটিং প্রতিভা নিয়েই যে সুধ্রুতি জন্মেছে তার নমুনা বহন করছে ভাইরাল হওয়া ওই ভিডিয়ো।

আরও পড়ুন: মহিলাদের টি-টোয়েন্টিতে মিজোরাম আউট মাত্র ৯ রানে!

আরও পড়ুন: বিশ্বকাপে কোহালিদের ফেভারিট বলে চিহ্নিত করলেন সৌরভ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahi Odisha Girl Wonder Skill MS Dhoni
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE