Advertisement
২৬ এপ্রিল ২০২৪

আইপিএল-এ নেওয়া হোক পাকিস্তানের প্লেয়ারদের, আবেদন আব্বাসের

আইসিসি সভাপতি জাহির আব্বাসের আবেদন, আইপিএল-এ খেলার সুযোগ দেওয়া হোক পাকিস্তানের ক্রিকেটারদের। ২০০৮ এ প্রথম আইপিএল-এ খেলেছিলেন পাকিস্তানের ক্রিকেটাররা।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৫ মে ২০১৬ ১৮:২৭
Share: Save:

আইসিসি সভাপতি জাহির আব্বাসের আবেদন, আইপিএল-এ খেলার সুযোগ দেওয়া হোক পাকিস্তানের ক্রিকেটারদের। ২০০৮ এ প্রথম আইপিএল-এ খেলেছিলেন পাকিস্তানের ক্রিকেটাররা। কিন্তু তার পরই মুম্বইয়ে হামলার ঘটনা ঘটে। সেই ঘটনার পর থেকে ভারত-পাকিস্তানের ক্রিকেট সম্পর্কেও ভাঙন ধরে। বাতিল হয়ে যায় দু’দেশের সিরিজ। আইপিএল-এও আসা বন্ধ হয়ে যায় পাকিস্তানের ক্রিকেটারদের। আইপিএল ফাইনাল দেখতে বেঙ্গালুরুতে আসছেন জাহির আব্বাস। তার আগে তিনি বলেন, ‘‘আমি বিসিসিআইকে অনুরোধ করব ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে পাকিস্তানের প্লেয়ারদের নেওয়ার জন্য।’’

তাঁকে আইপিএল-এর ফাইনাল দেখার জন্য নিমন্ত্রণ জানানো হয়েছে। আব্বাস বলেন, ‘‘আমি যাচ্ছি। এটা আমার কাছে বড় সুযোগ পুরো ব্যাপারটি বিসিসিআই-এর কাছে আবার তুলে ধরার। দুই দেশের মধ্যে সিরিজের ব্যাপারেও কথা বলা হবে। যদিও সরকারের অনুমতি পাওয়াটা দরকার। আমার মনে হয় সরকারি সমস্যাগুলোও কেটে যাবে।’’ জুলাইতে আইসিসির দায়িত্ব থেকে সরে যাচ্ছেন জাহির আব্বাস। দায়িত্ব নেবেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের। ২০০৭ থেকে ভারত-পাকিস্তান একে অপরের সঙ্গে কোনও সিরিজ খেলেনি। মাঝে তিনটি একদিনের ম্যাচ ও দু’টি টি২০ ম্যাচ খেলতে ভারতে এসেছিল পাকিস্তান। ওই শেষ।

আরও খবর

হায়দরাবাদের বিরুদ্ধে হ্যাটট্রিকের সামনে কলকাতা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Zaheer Abbas IPL Pakistan players
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE